লাইফ স্টাইল // শীতের সন্ধ্যায় গ্রিল খাওয়ার অনুভূতি

in আমার বাংলা ব্লগ6 months ago (edited)

হ্যালো.......
আছসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১১-০২-২০২৪)

IMG20240201174347.jpg

আছসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি শীতের সন্ধ্যায় গ্রিল খাওয়ার অনুভূতি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। সকাল বেলায় ঘুম থেকে উঠেই হাতমুখ ধুয়ে এসে কোচিংয়ের উদ্দেশ্যে রেডি হতে ছিলাম। তখনই এক বন্ধুকে ফোন দিয়ে ডেকে দিয়েছিলাম কোচিংয়ে আসবে বলে আমার সাথে। তারপরে বাড়ি থেকে বের হয়ে বেশ কিছুক্ষণ রাস্তায় অপেক্ষা করেছিলাম গাড়ির জন্য। অবশেষে কোচিং এর কয়েক মিনিট আগে গিয়ে গাংনীতে পৌঁছেছিলাম। কোচিং শেষ করে বন্ধু ওরা মিলে আবারো কলেজের উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। কলেজ থেকে বাসায় ফিরতে আজকে একটু দেরি হয়ে গিয়েছিল। বাড়িতে এসে গোসল শেষ করে খাওয়া-দাওয়া শেষ করে আপনাদের মাঝে বসে গেলাম পোস্ট শেয়ার করার জন্য। আসলে আজকে একটু বিকেল বেলার দিকে বন্ধুদের বাসায় যেতে পারি তাই সকাল সকাল পোস্ট শেয়ার করার চেষ্টা করছি। তবে চলুন আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক........

IMG20240201174402.jpg

IMG20240201174055.jpg

আসলে আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি শীতের সন্ধ্যায় গ্রিল খাওয়ার অনুভূতি নিয়ে একটি পোস্ট। আসলে আমাদের গ্রাম থেকে অনেকেই অনলাইনে কাজ করে। তবে সবার থেকে আমি একটু ভিন্ন রকমের কাজ করি সবাই এই সম্পর্কে অনেক ভালো করেই জানে। কয়েক মাস আগে আমি একটি ইনভেস্ট কাজের সাথে যুক্ত হয়েছিলাম। সেখানে আমি বেশ ভালো অবস্থানে রয়েছি। এবং সেই সাইটে আমার সাথে আমাদের গ্রামের আরো অনেকে কাজ করে। কিছুদিন আগে সেই সাইট থেকে আমি উইথড্র পেয়েছি তাই অনেক খুশি ছিলাম সেদিন। আমি ২৪ দিনের মাথায় উইথড্র পেয়েছিলাম মাত্র ২৬৮ ডলার । আমাদের গ্রামের যে সকল ছেলেরা আমার সাথে কাজ করে সবাই বলছিল আমাদেরকে খেতে দিতে হবে ভাই আপনি যেহেতু প্রথম উইথড্র পাইছেন। তারপরে আমি সবাইকে বললাম সবাইকে তো খেতে নিয়ে যাওয়া সম্ভব না আমার পক্ষে তাই তোমাদের আমি কালকে টাকা দিয়ে দেবো তোমরা খেয়ে আসো। পরে আমার কাছ থেকে ৩০০০ টাকা নিয়ে পিকনিকের আয়োজন করেছিল। আমি এবং আমার দুই চাচা হোটেলে সেই দিন সন্ধ্যায় গ্রিল খেতে গিয়েছিলাম।

IMG20240201174336.jpg

সেদিন সন্ধ্যায় আমরা হোটেলে গিয়ে বসার পর সেখানে সর্বপ্রথম গ্রিল অর্ডার করেছিলাম। আসলে আমার দুই চাচা একটু পেটুক অনেক খেতে পারে। হোটেলে গিয়ে আমরা বেশ কিছু সময় ওয়েট করতে হয়েছিল গ্রিল খাওয়ার জন্য। তবে ইনভেস্টমেন্ট সাইট বেশিদিন টেকসই হয় না এটা আমরা সবাই বেশ ভালো করে জানি। তবে এই সাইটটি যদি আর কিছুদিন টেক্সয় হয় আশা করি এখান থেকে অনেক ডলার ইনকাম করতে পারব। তবে আমার এই সাইট নিয়ে খুব বেশি একটা পরিকল্পনা নেই। তবে আমি জীবনে কিছু করতে চাই স্টিমেট সাইট থেকে। এই সাইট কে নিয়ে আমার ভবিষ্যতে অনেক বড় একটি পরিকল্পনা রয়েছে আশা করি এই বছরেই তার কিছুটা হলেও পূরণ করতে পারব। আমি মনে করি সবাইকে সামনের দিকে এগোতে হলে সব সময় নিজের মনে স্বপ্ন থাকতে হবে। তাহলে জীবনে সাফল্য অর্জন করতে পারবে।

IMG20240201174339.jpg

আপনার উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি অনেক সুন্দর ভাবে গ্রিলের একটি প্লেটের ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। আসলে গ্রিল দেওয়ার পরে আমরা সবাই খাওয়ার জন্য বেশ ব্যস্ত হয়ে পড়েছিলাম। এর আগেও আমি বেশ কয়েকবার খেয়েছিলাম সত্যি আমার কাছে গ্রিল খেতে বেশ ভালোই লাগে। সব থেকে বেশি ভালো লাগে গ্রিলের সস আমার কাছে। গ্রিলের সাথে আমরা সেই রাতে স্পিড খেয়েছিলাম এবং আমার দুই চাচা আবারও মিষ্টি খাওয়ার জন্য আবদার করেছিল তাই তাদেরকে দুইটি করে বেশ ভালো মানের মিষ্টি খাইয়েছিলাম।

IMG20240201174354.jpg

এবার আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন গ্রিল খাওয়ার কিছু সময় আগে আমি অনেক সুন্দর ভাবে সেলফি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। চেষ্টা করি লেখাপড়ার পাশাপাশি নিজেকে অনলাইনে কিছু সময় যুক্ত রাখার জন্য। চেষ্টা করি লেখাপড়ার খরচ বাড়ি থেকে না নিয়ে অনলাইনের মাধ্যমে লেখাপড়ার খরচ চালানোর জন্য। আসলে পরিবার আর্থিকভাবে খুব একটা সচ্ছল না। তাই চেষ্টা করছি লেখাপড়া শেষ করে নিজেকে অনলাইন মুখে কাজের সাথে যুক্ত করার জন্য। তবে আমার শখ রয়েছে লেখাপড়া শেষ করে কোন চাকরিতে জয়েন না করেই অনলাইনে সাথে যুক্ত থাকব। আশা করি আজকের পোস্টি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য শুভকামনা রইল।
✨💞আমার নিজের পরিচয়💞✨


AirBrush_20231025182645.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানা কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে দ্বাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে ঘোরাঘুরি করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

Steem_Pro.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

সব বন্ধুরা মিলে শীতের সন্ধ্যায় গ্রিল খেয়েছেন জেনে বেশ ভালো লাগলো ভাই। ওয়াও ভাই খাবার গুলো দেখতে অনেক লোভনীয় লাগছে। সুন্দর মুহূর্তের অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আসলে ভাই শীতের সন্ধ্যায় গ্রিল খেতে সত্যি আমার কাছে বেশ ভালো লেগেছিল।

 6 months ago 

বন্ধুরা মিলে একসাথে যখন মেসে থাকতাম তখন মাঝে মাঝেই সন্ধ্যাবেলায় রেস্টুরেন্টে গিয়ে এমন পার্টির আয়োজন করা হতো।
আসলে খাবার যেমনই হোক না কেন সবাই মিলে একসাথে খাওয়ার মজাটাই অন্যরকম।
আপনার ফটোগ্রাফি এবং লেখাগুলো পড়ে খুবই ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ঠিক বলেছেন ভাই আমিও যখন মেসে ছিলাম তখন কয়েকদিন পরপরই বন্ধুদের সাথে যা হত কিছু না কিছু খাওয়ার জন্য।

 6 months ago 

বন্ধু তুমি আজকে আমাদের মাঝে শেয়ার করেছ শীতের সন্ধ্যায় গ্রীন খাওয়ার বেশ মজাদার একটা অনুভূতি। বন্ধু তোমারে খাবারগুলো দেখে আমার খেতে বড় ইচ্ছে করছে মনে। এগুলো খুব খুব জমিয়ে খেয়েছ মনে হচ্ছে ধন্যবাদ আপনাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আমাদের এলাকাতে চলে আসো বন্ধু তোমাকে একদিন সন্ধ্যায় গ্রিল খাওয়াবো।

 6 months ago 

বেশ ভালো তো ডলার কামাচ্ছো আর খাচ্ছো। মামাদের খেতে দেয়া দরকার নাই। একা ইনকাম করো একাই খাও। এখানে ইনভেস্ট করে দেখছি অনেক টাকা ইনকাম করে ফেলেছ। বেশ ভালো লাগলো বন্ধুদের নিয়ে এমন খাবার খাওয়াটা আসলেই অনেক সুন্দর একটা বিষয়। খামারে অনুভূতিটা আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

মামা পকেটে ডলার থাকলে আসলে খরচ করতে বেশ মন চায় তাই খরচ করার জায়গা পায় না বলে খাওয়া-দাওয়া করেই কিছু ডলার খরচ করি।

 6 months ago 

আপনার সফলতার জন্য দুই চাচাকে ভালই ট্রিট দিয়েছেন।।সন্ধ্যা বেলা গ্রিল খেতে ভালোই লাগে। আমার মিষ্টি খাবারের চেয়ে ঝাল জিনিস খেতে বেশি ভালো লাগে। আপনি ভালোই পরিকল্পনা করেছেন পড়াশোনার পাশাপাশি নিজেকে অনলাইন এর সাথে যুক্ত রেখেছেন। এভাবে এগিয়ে যান আপনার সফলতা নিশ্চিত। অনেক ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

ধন্যবাদ আপু পোস্টি এত সুন্দরভাবে পড়ে আপনার গঠনমূলক মতামত শেয়ার করার জন্য।

 6 months ago (edited)

গ্রিল খেতে আমার কাছে ভীষণ ভালো লাগে। তোমার মামার সঙ্গে অনেকবার সন্ধ্যায় গাংনীতে গিয়ে এভাবে গ্রিল খেয়েছি। সন্ধ্যায় বন্ধুদের সাথে বেশ মজা করেই গ্রিল খেয়েছ দেখে বোঝা যাচ্ছে। বেশ ভালো লাগলো তোমার পোস্ট পড়ে ধন্যবাদ।

 6 months ago 

আপনি মামার সাথে বেশ কয়েকবার সন্ধ্যায় গ্রিল খেয়েছেন জানতে পেরে বেশ ভালো লাগলো। ধন্যবাদ এত সুন্দর ভাবে মতামত শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40