লাইফস্টাইল //বন্ধুর সাথে রাতে মোগলাই খাওয়ার অনুভূতি

in আমার বাংলা ব্লগ11 months ago (edited)

হ্যালো......
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২১-১০-২০২৩)

IMG20230911203634.jpg

আসসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি বন্ধুর সাথে রাতে মংলায় খাওয়ার অনুভূতি । গতকাল থেকেই আমাদের মেস বন্ধ হয়ে গিয়েছে যেহেতু পূজার ছুটিতে স্কুল কলেজ সব বন্ধ এই কারণে। আমাদের মেসে অনেক ছেলে থাকে কিন্তু সেই দিন আমরা মাত্র তিনজন ছেলে ছিলাম তাই আমরা নিজের দায়িত্বে রাতের খাবার খাওয়ার জন্য হোটেলে এসেছিলাম। হোটেলে খাওয়া দাওয়ার সময় এসে আমি কিছু ছবি তুলে রেখেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে। আসলে মেস বন্ধ থাকলে আমাদের জন্য বেশ কষ্টকর হয়ে পড়ে। গতকাল রাতে খাবার খাওয়ার পরেই সকালবেলায় ঘুম থেকে উঠে বাড়িতে চলে এসেছিলাম। তবে চলুন আজকে পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক......

IMG20230911203723.jpg

IMG20230911203517.jpg

IMG20230911203650.jpg

আপনারা প্রথমে উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি হোটেলের ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। তারপরে আমরা গিয়ে হোটেলের মধ্যে বসার পরে দুজন অনেক সুন্দর হবে সেলফি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। তারপরে সেখানে বসে আমরা দুজন মিলে মংলায় অডার করেছিলাম। সেদিন রাতে আমরা দুজন মিলে বেশ ভালোভাবেই খাওয়া-দাওয়া করেছিলাম। আসলে পূজার ছুটির জন্য যেহেতু মেস বন্ধ তাই প্রায় পাঁচ দিন মেস বন্ধ থাকবে এই কারণে মেসের ছেলেরা সবাই বাড়িতে চলে গেছে। সেদিন দুজন মিলে রাতে বেশ ভালো খাওয়া দাওয়া করেছিলাম।

IMG20230911203714.jpg

IMG20230911203643.jpg

এবার আপনারা উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি অনেক সুন্দর ভাবে দুই বাটি সসের ছবি তুলে আপনাদের মাঝে অনেক সুন্দরভাবে শেয়ার করেছি। আসলে মংলার সাথে সস খেতে আমার কাছে বেশ ভালো লাগে। আসলে আমাদের গাংনী বাজারে এই হোটেলটি বেশ পরিচিত। এই হোটেলটির নাম হচ্ছে আমিন ফুড ভিলেজ। আসলে এই হোটেলে প্রায় সময় সকল প্রকারের খাবার পাওয়া যায়।

IMG20230911204718.jpg

সবার শেষে খাওয়া-দাওয়া শেষ করে আমি যখন খাবারের বিল দিতে গিয়েছিলাম তখন আমার বন্ধু সামিউল অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলে রেখেছিল। আমি সেই ছবিটি অনেক সুন্দর ভাবে আপনাদের মাঝে উপরের শেয়ার করেছি। আসলে ম্যাচ বন্ধ থাকলে সত্যি আমাদের জন্য একটু কষ্ট হয়ে পড়ে। আশা করি পোস্টি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য শুভকামনা রইল।
💞আমার নিজের পরিচয়💞


IMG-20230321-WA0007.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে একাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে ঘোরাঘুরি করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

Steem_Pro.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

ভাইয়া মংলায় নয় মোগলাই হবে। আমি মোগলাই খেতে খুবই পছন্দ করি। তারজন্য মাঝে মাঝেই মোগলাই খাওয়া হয়। রেস্টুরেন্টে মোগলাই আমি বেশি পছন্দ করি। আপনার মোগলাই খাওয়ার অনুভূতি পড়ে খুব ভালো লাগলো। ধন্যবাদ এত সুন্দর অনুভূতি শেয়ার করার জন্য।

 11 months ago 

ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত শেয়ার করে ভুলটা ধরিয়ে দেওয়ার জন্য।

ভাইয়া, অনুগ্রহপূর্বক আপনার টাইটেলে মংলার জায়গায় মোগলাই লিখে ঠিক করে দিন। আপনি যে খাবারের ছবিটা দিয়েছেন তার আসল নাম মোগলাই পরোটা। এটি ডিম ও কিমা দিয়ে বানানো হয় এবং সস দিয়ে অত্যন্ত সুস্বাদু লাগে।যা আপনি লিখেছেনও।

 11 months ago 

ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে আপনার গঠনমূলক মতামত শেয়ার করে ভুলটা ধরিয়ে দেওয়ার জন্য।

 11 months ago 

মাঝে মধ্যে বন্ধুদের সাথে এভাবে খাওয়া-দাওয়া করলে খুবই ভালো লাগে। সেই সাথে ঘুরতে গেলেও অনেক ভালো লাগে। সবাই মিলে অনেক সুন্দর একটি মুহূর্ত কাটালেন। সেই সাথে অনেক মজার মজার খাওয়া দাওয়া করলেন। বিশেষ করে মোগলাই পরোটা আমার খেতে খুবই ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে মুহূর্তটি শেয়ার করার জন্য।

 11 months ago 

ঠিক বলেছেন আপু আপনি আসলেই মাঝে মাঝে বন্ধুদের সাথে এমন খাওয়া দাওয়ার আড্ডায় মেতে উঠলে সত্যি বেশ ভালো লাগে।

 11 months ago 

যারা এরকম মেসে থাকে তাদের মেস বন্ধ হয়ে গেলে খুবই কষ্ট হয়। খাওয়া দাওয়া করতে অনেক ঝামেলা হয়। তখন সেখানে না থাকাই ভালো করেছেন। আপনি পরদিন সকালে বাড়ি চলে গিয়েছেন। যাইহোক এই সুযোগে বাইরে বেশ ভালোই খাওয়া দাওয়া করেছেন। আবার বিল দেওয়ার সময় ছবি তুলেছেন দেখছি। বেশ ভালো সময় কাটিয়েছেন সবাই মিলে। ভালো লাগলো দেখে।

 11 months ago 

ঠিক বলেছেন আপু আপনি আসলে মেস বন্ধ হয়ে গেলে সত্যিই বেশ খাওয়া-দাওয়া কষ্ট হয়।

 11 months ago (edited)

বন্ধুদের সাথে এই ভাবে খাওয়া দাওয়া করলে খুবই ভালো লাগে।মোগলায় কিন্তু আমার অনেক পছন্দের। কারন ভাঁজা পোড়া খাবার গুলো খেতে দারুণ লাগে। আমিও মোগলায় এর সাথে সস খেতে পছন্দ করি। আপনি দারুণ ভাবে আপনার অনুভূতি শেয়ার করেছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

ঠিক বলেছেন ভাই এই খাবারটি আসলে সত্যিই অনেক মানুষের বেশ পছন্দের খাবার।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63312.28
ETH 2601.44
USDT 1.00
SBD 2.79