টার্গেট ডিসেম্বর সিজন -৪ ( ৩৫০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি )

in আমার বাংলা ব্লগ5 months ago

হ্যালো.......
আছসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১০-০৩-২০২৪)

20240310_132058_0001.png

✨ছবিটি কেনভা দিয়ে তৈরি করা হয়েছে

আছসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর সিজন -৪ ( ৩৫০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি )। আজকে সকাল বেলায় ঘুম থেকে ওঠার পরে থেকেই বেশ ব্যস্ত সময় পার করছি। সকালবেলায় ঘুম থেকে উঠেই কোচিং এর উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম আজকে কোচিংয়ে আমাদের পরীক্ষা ছিল। কোচিং শেষ করে বাজারে একটু কাজের জন্য বেশ কিছু সময় অপেক্ষা করতে হয়েছিল। প্রথমে এসে ব্যাংকে গিয়েছিলাম কিছু টাকা উঠানোর জন্য। তারপর সেখান থেকে বের হয়ে গাড়িতে উঠে আবারো বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। বাড়িতে এসে ছাগলের জন্য একটু ঘাস আনতে গিয়েছিলাম মাঠে। তারপরে গোসল শেষ করে খাওয়া-দাওয়া শেষ করে আপনাদের মাঝে বসে গেলাম পোস্ট শেয়ার করার জন্য। তবে চলুন আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক.......


টার্গেট ডিসেম্বর সিজন- ৪ সামনে রেখে প্রত্যেক সপ্তাহে নিজের ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ পোস্ট শেয়ার করার চেষ্টা করব। আসলে চলতি বছরে আমার একটা পরিকল্পনা আছে আমি প্রত্যেক সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করব। তবে এই সপ্তাহে আমি ৩৫০ স্টিম পাওয়ার আপ করেছি। আশা করি চলতে এই বছরে আমি ৭০০০ স্টিম পাওয়ার পূর্ণ করতে পারব। আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন আমি যেন এই টার্গেট পূরণ করতে পারি।

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2024-03-10-13-11-19-16_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ পোস্ট শেয়ার করার আগে আমি আমার স্টিমেট ওয়ালেটের স্ক্রিনশট অনেক সুন্দর ভাবে আপনাদের মাঝে শেয়ার করেছি। আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। আমার স্টিমেট ওয়ালেটে স্টিম রয়েছে ৩৫৬.৩০৩। আমি সেখান থেকে ৩৫০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2024-03-10-13-11-35-22_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

এবার আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। আমি অনেক সুন্দরভাবে যখন ৩৫০ স্টিম পাওয়ার আপ করছিলাম তখন একটি স্ক্রিনশট মেরে রেখে দিয়েছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে। আসলে চেষ্টা করছি প্রতি সপ্তাহে নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন পাওয়ার আপ এর মাধ্যমে অনেক দূরে এগিয়ে যেতে পারি।

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2024-03-10-13-11-53-67_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন পাওয়ার আপ করার পরে আমি আমার স্টিমেট ওয়ালেট অনেক সুন্দরভাবে স্ক্রিনশট মেরে আপনাদের মাঝে শেয়ার করেছি। ৩৫০ স্টিম পাওয়ার আপ করার পরে এখন আমার আর মাত্র লিকুইড স্টিম আছে ৬.৩০৩। আশাকরি আজকের পাওয়ার আপ পোস্ট আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।
✨💞আমার নিজের পরিচয়💞✨


IMG_20240213_153009.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানা কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে দ্বাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে বিভিন্ন জায়গা ভ্রমণ করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

Steem_Pro.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

অনেক বড় সংখ্যাকে আপনি আজকে পাহাড়ের রূপান্তরিত করলেন। এভাবে প্রতিনিয়ত যদি নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারেন তাহলে খুব সহজেই আপনার টার্গেট এ পৌঁছে যেতে পারবেন। এরই মধ্য দিয়ে আপনি ৪৩২৭ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 5 months ago 

চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে পাওয়ার আপ বৃদ্ধিতে অংশগ্রহণ করে নিজের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

Posted using SteemPro Mobile

Greetings!
Happy to see your post. you have elaborated things in a manner able way. Your style of writing is unmatched. You have used markdowns like a pro. It seems that you are a hard working. I hope I will see great posts in future. I am very impressed with your writing. I appreciate you

Posted using SteemPro Mobile

 5 months ago 

Thanks bro for encouraging me by giving your valuable feedback.

@kibreay001 my pleasure 😊

Posted using SteemPro Mobile

 5 months ago 

Thanks @shano49

Posted using SteemPro Mobile

@kibreay001 my pleasure bro ☺️

Posted using SteemPro Mobile

 5 months ago 

অনেক বড় একটি অ্যামাউন্টের পাওয়ার আপ করেছেন। এই কমিউনিটিতে কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনার পাওয়ার আপের পোষ্টটি দেখে খুবই ভালো লাগলো এবং উৎসাহিত হলাম। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 5 months ago 

ঠিক বলেছেন আপু আপনি আমাদের নিজেদের কাজের ধারাবাহিকতা বজায় রাখতে হলে পাওয়ার আপ এর গুরুত্বপূর্ণ অপরিসীম।

Posted using SteemPro Mobile

 5 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ আপনি ৩৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে আমার কাছে সত্যি খুবই ভালো লেগেছে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখলে, অনেকে কিন্তু পাওয়ার আপের প্রতি উৎসাহিত হবে অনেক বেশি। আমি নিজেও কিন্তু খুবই উৎসাহিত হয়েছি। যদি এরকম ভাবেই পাওয়ার আপ করেন, তাহলে আশা করছি শীঘ্রই ৭০০০ স্টিম পূরণ করে নিতে পারবেন।

 5 months ago 

আমিও আপনার কথায় একমত পোষণ করছি আসলে সকলে যেন পাওয়ার আপ এর প্রতি উৎসাহিত হয় আমাদের সেই দিকটাকে লক্ষ্য রাখা উচিত।

Posted using SteemPro Mobile

 5 months ago 

বাপরে বাপ ভাইয়া আপনার পাওয়ার আপ দেখে তো আমি থো খেয়ে গেলাম। বেশ বড় একটি অ্যামাউন্ট এর পাওয়ার আপ করলেন আপনি। আসলে এই মুহূর্তে এত বড় একটি পাওয়ার আপ দেখে তো মুগ্ধ না হওয়ার কিছু নেই। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

Posted using SteemPro Mobile

 5 months ago 

থমকানোর কোন কারণ নেই আপু আপনিও চেষ্টা করুন নিশ্চয়ই সফল হতে পারবেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনি আজকে অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ পোষ্ট করেছেন। ৩৫০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে উৎসাহিত হয়েছি। যে যত বেশি পাওয়ার আপ করবে, সে তত তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবে। আর নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারবে। আপনি যদি এরকম ভাবে ধারাবাহিকতা বজায় রাখেন, তাহলে নিজের স্থান অনেক বেশি শক্ত করতে পারবেন। আর লক্ষ্যেও পৌঁছে যেতে পারবেন শীঘ্রই। এটাই কামনা করি যেন আপনি আপনার লক্ষ্যটা তাড়াতাড়ি পূরণ করতে পারেন।

 5 months ago 

ঠিক বলেছেন আপু আপনি যে যত বেশি পাওয়ার আপ করবে সে তাড়াতাড়ি নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যেতে পারবে। ধন্যবাদ মতামত শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এই প্লাটফর্মে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করবো আমাদের অবস্থান ততই শক্ত হবে। আপনি বেশ সুন্দর গতিতে এগিয়ে যাচ্ছেন। ভীষণ ভালো লাগছে। আপনি যদি আপনার কাঙ্খিত লক্ষে পৌঁছাতে পারেন এই কামনায়। আমরা পাওয়ার আপকে ভালবাসি।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ঠিক বলেছেন ভাই আপনি যে যত বেশি পাওয়ার আপ করবে তত বেশি সক্ষমতা অর্জন করতে পারবে।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনি তো দেখছি বেশ বড় এমাউন্ট এর পাওয়ার আপ করেছেন ভাই। আপনি ৩৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৪৩২৭+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ৭,০০০ এসপি এই সিজনে অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 5 months ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান গঠনমূলক মতামত শেয়ার করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

এই সিজনে ৭০০০ স্টিম পূরণ করার টার্গেট নিয়েছেন জেনে খুশি হলাম। সেই হিসেবে আজ আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে উৎসাহ খুজে পেলাম। এই ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

চেষ্টা করব আপু কাঙ্খিত সময়ের মধ্যে নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

বাহ এক ধাক্কায় আপনি ৩৫০ স্টিম পাওয়ার আপ করলেন। এতই ভালো লেগেছে আপনার পাওয়ার আপ দেখে অনেক বেশি অনুপ্রাণিত হলাম। আশা করি এভাবে পাওয়ার আপ করতে থাকলে অনেক দূরে এগিয়ে যেতে পারবেন। বেশি কিছু বলব না আপনার জন্য শুভকামনা সব সময়।

 5 months ago 

ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে আপনার মূল্যবান গঠনমূলক মতামত শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 61123.62
ETH 2642.27
USDT 1.00
SBD 2.59