ভিন্ন ভিন্ন কালারের ফুলের ফটোগ্রাফি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

হ্যালো..
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি
আজকে(সোমবার-১৪,মার্চ-০৩-২০২২)

আসলামু আলাইকুম/আদাব আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001। আজকে আপনাদের মাঝে ভিন্ন ভিন্ন কালারের ফুলের ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি। আমাদের বাড়ির পাশে একটি ফুলের বাগান রয়েছে আমি সেখান থেকে ফুলের ছবি তুলেছিলাম। কেননা আমি ফুলের ছবি তুলতে খুবই পছন্দ করি। আমি ফুলের সুবাস নিতে যখন ওই বাগানে যাই তখন বাগানে গিয়ে আমি কিছু ফুলের ছবি তুলে রেখেছিলাম। আজকে আমি আপনাদের মাঝে আমার পছন্দের কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। তবে চলো নিচে পোস্ট তৈরির কাজ শুরু করা যাক.....

বিভিন্ন কালারের ডালিয়া ফুল

IMG_20220313_225650.jpg

🌻ফটোগ্রাফি -০১

IMG_20220214_103316.jpg

Device:redmi note 8
Click : @kibreay001
WW3W Location:


https://w3w.co/poolside.initiated.buttonhole

প্রথমে আপনার যে ফুলের ছবিটা দেখতে পারছেন এই ফুলটার নাম ডালিয়া ফুল। এই ডালিয়া ফুলটি হচ্ছে হালকা গোলাপি রঙের এই ফলটি দেখতে খুবই সুন্দর। আমি যখন আমাদের বাড়ির পাশে বাগানটির মধ্যে গিয়েছিলাম তখন সর্বপ্রথম হালকা গোলাপি রঙের ডালিয়া ফুলের ছবি তুলেছিলাম। এই হালকা গোলাপি ডালিয়া ফুলের বাসনা আমাকে মুগ্ধ করে ফেলে। আমি প্রায় দিন আমাদের বাড়ির পাশের এই বাগানটিতে গিয়ে ফুলের বাসনা সুখে আসি।

🌻ফটোগ্রাফি -০২

IMG_20220214_103459.jpg

IMG_20220214_103338.jpg

Device:redmi note 8
Click : @kibreay001
WW3W Location:


https://w3w.co/abolishes.alliance.reoccur

এবার আমি আপনাদের সামনে উপরে যে দুইটা ফুল উপস্থিত করেছি ফুল দুইটির নাম হচ্ছে ডালিয়া ফুল। একটি ফুলের কালার হচ্ছে লাল টকটকে। আরেকটি ফুলের কালার হচ্ছে হালকা সাদা। ছবি দুইটি আমি পরপর তুলেছিলাম তাই আপনাদের কাছে দ্বিতীয় ধাপ হিসেবে এই ফুল দুটি ছবি শেয়ার করেছি। দুইটা ফুলের ছবির মধ্যে আমার কাছে সব থেকে ভালো লেগেছে বামদি কালারের ফুলটার ছবি। এই ডালিয়া ফুলের বাসনা মানুষ মুগ্ধ হয়ে যায়। আমার খুবই ভালো লাগে ফুলের ফটোগ্রাফি করতে তাই আমি ফুলের ফটোগ্রাফি পোষ্ট আপনাদের সাথে শেয়ার করছি।

🌻ফটোগ্রাফি -০৩

IMG_20220214_103326.jpg

Device:redmi note 8
Click : @kibreay001
WW3W Location:


https://w3w.co/sunk.thudded.payload

এবার আপনারা যে ফুল দেখতে পারছেন এই ফুলের নাম হচ্ছে বাস মহারি ফুল। আমাদের গ্রামের ভাষায় এই নাম বাস মহারি ফুল বলে থাকি। আমি যেই বাগানে ফুলের ছবি তুলেছিলাম সেই বাগানের মধ্যে থেকে এই ফুলের ছবিটা ও তুলেছিলাম। সেখানে আসলে অনেক ধরনের ফুল রয়েছে আজকে আমি আপনাদের সাথে সেই বাগানের ফুল শেয়ার করতে যাচ্ছি। আমার কাছে এই ফুলের ছবিটা অনেক সুন্দর লেগেছিলো।

🌻ফটোগ্রাফি -০৪

IMG_20220214_104451.jpg

IMG_20220214_103451.jpg

IMG_20220214_103544.jpg

Device:redmi note 8
Click : @kibreay001
WW3W Location:


https://w3w.co/poolside.initiated.buttonhole

এবার উপরে আপনারা যে ফুল গুলোর ছবি দেখতে পারছেন। ফুল গুলোর নাম হচ্ছে , জবা ফুল , বাদাম ফুল , সুন্দরী ফুল। আসলে এই তিনটি ফুল আমার কাছে খুবই ভালো লেগেছে। তাই আমি আপনাদের সামনে অনেক সুন্দর ভাবে মার্কডাউন ব্যবহার করে এই ফুল তিনটি সাজিয়েছি। আসলে এই ফলটি এটি দেখতে অনেক সুন্দর।

🌻ফটোগ্রাফি -০৫

IMG_20220214_103531.jpg

Device:redmi note 8
Click : @kibreay001
WW3W Location:


https://w3w.co/grills.advocates.witticisms

এবার আপনারা যে ফুল দেখতে পারছেন এই ফোনটির নাম হচ্ছে বাস মহারি ফুল। কিছুক্ষণ আগে আমি উপরে একটি বাস মহারি ফুল আপনাদেরকে দেখিয়েছি। এবার আপনাদের সামনে যে ফুলটা আমি নিয়ে এসেছি সেই ফুলটির কালার হচ্ছে লাল রঙের। আসলে উপরে ওই বাস মহরি ফুলের চেয়েও আমার কাছে এই বাস মহারি ফুলটা অনেক বেশি ভালো লেগেছে। তাই আমি আপনাদের কাছে এই কালারের ফুলটাও শেয়ার করলাম।

🌻ফটোগ্রাফি -০৬

IMG_20220214_104407.jpg

Device:redmi note 8
Click : @kibreay001
WW3W Location:


https://w3w.co/upheavals.windowless.frolics

এবার আমি আপনাদের সামনে যে ফুলটি নিয়ে হাজির হয়েছি সেই ফলটির নাম হচ্ছে কাঠফুল। সাধারণত এই কাঠফুল দেখতে খুবই সুন্দর হয় । এই কাঠফুলের কালারটা খয়েরি রঙের। আমার খুবই পছন্দের একটি ফুল এই কাঠফুল।

🌻ফটোগ্রাফি -০৭

IMG_20220214_103508.jpg

Device:redmi note 8
Click : @kibreay001
WW3W Location:


https://w3w.co/barley.gist.endocrine

এবার আমি আপনাদের সামনে যে ফলটি নিয়ে হাজির হয়েছি ফুলটির নাম হচ্ছে ডালিয়া ফুল। এই ফলটি আমার কাছে অত্যন্ত পছন্দের একটি ফুল। আমি যতগুলো ফুল আপনাদের মাঝে শেয়ার করেছি তার থেকে সবথেকে বেশি পছন্দ আমার এই ডালিয়া ফুলটা। আসলে আমি সব থেকে বেশি সুন্দর ফুলটা আপনাদের মাঝে সবার শেষে শেয়ার করলাম। একটি ফুলের মধ্যে দুইটি কালার রয়েছে তাই আমার কাছে এই ফুলটি সবথেকে বেশি সুন্দর লেগেছে। এই ফুলের বাসনা মানুষকে মুগ্ধ করে ফেলে। এত সুন্দর ফুল আপনাদের মাঝে শেয়ার করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

🙋আমার নিজের পরিচয়🙋

IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।
(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

Sort:  

আজ এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো দেখে চোখটা জুড়িয়ে গেল ভাইয়া। আজকে অনেক কয়টা ফটোগ্রাফি পোস্ট দেখলাম তার মধ্যে আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর ভাবে সেগুলোর ব্যাখ্যা করেছেন। আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া ছবি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

এত সুন্দর মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

অসাধারণ কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাই। আপনার মাধ্যমে আমি অনেকগুলো ফুলের ছবি দেখলাম আজকে।সবগুলো ফটোগ্রাফি আপনার অনেক সুন্দর হয়েছে। বিভিন্ন কালারের ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে সুন্দর করে বর্ণনা করেছেন। এইরকম সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ফুলের ছবি গুলো যেন যে কাউকে আকর্ষিত করবে। ফটোগ্রাফি গুলো দেখলেই বোঝা যায় অনেক যত্নসহকারে ছবিগুলো তুলেছেন যার কারণে এত সুন্দর লাগছে। আপনার অসাধারণ দক্ষতা আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনাকে স্বাগতম ভাইজান।

 3 years ago 

জাস্ট অসাধারণ আপনি কয়েকটি ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখছি আপনার এই ফুলের ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি অনেক সময় নিয়ে ফটোগুলো ক্যাপচার করেছেন দেখেই বোঝা যাচ্ছে, 6 নম্বর ফটোগ্রাফি টা আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর সুন্দর মনমুগ্ধকর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 3 years ago 

খুবই সুন্দর ছবি তুলেছেন আপনি। আর ফুলের ফটোগ্রাফি দেখলে এমনি মন ভালো হয়ে যায় অনেক সুন্দর হয়েছে আপনার প্রত্যেকটা ফুলের ফটোগ্রাফি। প্রত্যেকটা ছবি অনেক সুন্দর করে তুলেছেন। ধন্যবাদ অনেক সুন্দর সুন্দর কয়েকটি ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

আর ওটা মনে হয় ডালিয়া ফুল। সূর্যমুখী ফুল এমন না।

 3 years ago 

জি ভাইয়া ফুলের নাম দেওয়ার ক্ষেত্রে একটু ভুল ছিল এডিট করে ঠিক করে দিয়েছি। ধন্যবাদ ভাইয়া মতামত প্রদান করার জন্য।

 3 years ago 

ওয়াও অসাধারন সব ফুলের সমারোহ দেখতে পেলাম। এরকম ফুল দেখতে খুবই ভালো লাগে। প্রত্যেকটা ফটোগ্রাফির জন্য অসাধারণ লাগলো। এরপর ফটোগ্রাফি গুলো দেখতে খুবই ভালো লাগে। কিন্তু আমার মনে হয় ফুলগুলো সূর্যমুখী ফুল ছিল না। এগুলো ডালিয়া ফুল ছিল। ডালিয়া ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ লেগেছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে ভুল ধরিয়ে দেওয়ার জন্য। ফুলের নামটা এডিট করে ঠিক করে দিয়েছি আপু।

 3 years ago 

ফুলের ফটোগ্রাফি দেখে দেরি না করেই ঢুকে পরলাম আপনার পোস্টে। সত্যি অনেক চমৎকার ছিল আপনার ফুলের ফটোগ্রাফি গুলো। এবং ফুলের ফটোগ্রাফের সাথে ফুলগুলো খুব সুন্দর বর্ণনা দিয়েছেন আপনি এ জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ । শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ফুল এমন একটি জিনিস যা দেখলে মন ভাল হয়ে যায়। প্রকৃতির অপূর্ব সুন্দর একটি সৃষ্টি এই ফুল। ফুল যে ভালোবাসে না তারমধ্যে সুন্দর কোন মন নেই। ডালিয়া ফুলের ছবি গুলো আমার কাছে চমৎকার লাগলো। এত সুন্দর ফুল একসাথে দেখার সুযোগ করে দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাকে আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য। আপনার জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।

 3 years ago 

আসলেই বেশ ভালো লাগলো ভিন্ন ভিন্ন কালারের ফুলের ফটোগ্রাফি করেছেন প্রথম ফটোগ্রাফি টা সূর্যমুখী ফুল অতঃপর আপনি জবাফুল বাদামফুল আজকে নতুন দেখলাম। সুন্দরী ফুল নতুন দেখলাম। দারুন দারুন কিছু ফটোগ্রাফি তুলে ধরেছেন এবং সুন্দর বর্ণনা দিয়েছেন বেশ ভালো লাগলো ।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে মতামত প্রদান করার জন্য।

 3 years ago 

বিভিন্ন কালারের ফুলের ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হলাম ।আপনি খুব সুন্দর করে ফুলের ফটো গ্রাফি গুলো করেছেন। আমার কাছে আপনার করা ফুলের ফটোগ্রাফির বর্ণনা ও উপস্থাপন যথেষ্ট ভাল লেগেছে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে মতামতের দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62852.17
ETH 2463.87
USDT 1.00
SBD 2.64