রঙিন কাগজ দিয়ে একটি ফুলের ওয়ালমেট তৈরি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য)।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১৯-০৬-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে আমি আজকে আপনাদের মাঝে রঙিন কাগজ দিয়ে একটি ফুলের ওয়ালমেট তৈরি করে হাজির হয়েছি। আমি বাড়িতে প্রায় সময় বসে থাকি তাই রঙিন কাগজ দিয়ে ফুল তৈরি করতে অনেক পছন্দ করি। তাই তোমাদের সাথে আজকে আমি রঙিন কাগজ দিয়ে একটি ফুলের ওয়ালমেট তৈরি শেয়ার করতে যাচ্ছি.......

সর্বশেষ মূলক ছবি

IMG20220408143910.jpg

ওয়ালমেট তৈরির উপাদান

IMG20220408120746.jpg

ক্রমিক নম্বরউপাদান
রঙিন কাগজ
কাইচি
গাম
স্কেল
রুল কম্পাস

🌻ধাপ-১

IMG20220408120826.jpg

প্রথমে আমি অনেক সুন্দর ভাবে একটি সাদা পেপার রুল কম্পাস দিয়ে গোল করে নিয়েছিলাম তারপরে অনেক সুন্দরভাবে কাইচি দিয়ে কেটে ছিলাম। তারপর একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি।

🌻ধাপ-২

IMG20220408120840.jpg

তারপরে আমি অনেক সুন্দর ভাবে একটি সবুজ পেপার কেটে গাম দিয়ে লাগিয়ে অনেক সুন্দরভাবে মাইক আকারে গোল করে নিয়েছি। আপনারা উপরের ছবির দিকে তাকালে দেখতে পারবেন।

🌻ধাপ-৩

IMG20220408124944.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন আমি ওই সাদা গোল করা পেপার এর উপরে সবুজ মাইক গুলো অনেক সুন্দর ভাবে আমি গাম দিয়ে লাগিয়ে দিয়েছি। আপনারা উপরের ছবির দিকে তাকালে লক্ষ্য করতে পারবে।

🌻ধাপ-৪

IMG20220408125005.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন আমি লাল কালারের কিছু পেপার অনেক সুন্দর ভাবে কাইচি দিয়ে কেটে গাম দিয়ে লাগিয়ে দেওয়ার পর মাইক আকারে ধারণ করেছে।

🌻ধাপ-৫

IMG20220408143013.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন সবুজ মাই গুলোর উপরে আমি অনেক সুন্দর ভাবে গাম দিয়ে লাল কালারের মাইক গুলো বসিয়ে দিয়েছে তারপর একটি ছবি তুলে আমি আপনাদের মাঝে শেয়ার করেছি।

🌻ধাপ-৬

IMG20220408142830.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন অনেক সুন্দর ভাবে সবুজ কালারের একটি কাগজ কাইচি দিয়ে কেটে ফুল তৈরি করেছে। ছবির মাধ্যমে আমি আপনাদের মাঝে শেয়ার করেছি।

🌻ধাপ-৭

IMG20220408143124.jpg

এবার আপনারা দেখতে পারছেন ওই সবুজ কালারের ছোট্ট ফুলটি আমি অনেক সুন্দরভাবে মাইক এর উপরে গাম দিয়ে লাগিয়ে দিয়েছি তারপর একটি ছবি তুলে আমি আপনাদের মাঝে শেয়ার করেছি।

🌻ধাপ-৮

IMG20220408143544.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন লাল কালারের একটি কাগজ আমি অনেক সুন্দর ভাবে গোল গোল করে কাইচি দিয়ে কেটেছি তারপর একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি।

🌻ধাপ-৯

IMG20220408143910.jpg

লাল কালারের যে কাগজটা আমি অনেক সুন্দর ভাবে কাইচি দিয়ে কেটে ছিলাম সেই কাগজটা অনেক সুন্দরভাবে গোল করে মড়িয়ে আমি ওয়ালমেট এর মাঝখানে বসিয়ে দিয়েছি গাম দিয়ে। এখন এটি একটি পরিপূর্ণ ফুলের ওয়ালমেট তৈরি করা হয়ে গিয়েছে আপনারা দেখতে পাচ্ছেন।

🙋আমার নিজের পরিচয়🙋**


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য)

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

রঙিন কাগজ দিয়ে সুন্দর একটি ওয়ালমেট প্রস্তুত করেছেন খুবই ভালো লাগলো দেখে এ ধরনের ওয়ালমেট ঘরের দেয়ালে ঝুলিয়ে দিলে ঘরের সৌন্দর্য আরো বাড়িয়ে দেবে

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া এই ধরনের ওয়ালমেট ঘরে ঝুলিয়ে রাখলে ঘরের সৌন্দর্য বাড়ে।

 2 years ago 

রঙিন কাগজ ব্যবহার করে খুব সুন্দর একটি ফুলের ওয়ালমেট তৈরি করেছেন ভাইয়া। যা দেখতে খুবই সুন্দর হয়েছে। এত সুন্দর একটি ফুলের ওয়ালমেট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

আপনি রঙিন কাগজ দিয়ে সুন্দর একটি ওয়ালমেট তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন, তাই আমিও খুবই উৎসাহিত হলাম।কয়েকদিনের মধ্যে আপনার এমন একটি ওয়ালমেট তৈরি করে শেয়ার করে দেখাবো।

 2 years ago 

অনেক ধন্যবাদ মামা আপনাকে উৎসাহিত হওয়ার জন্য।

 2 years ago 

রঙিন কাগজের তৈরি ওয়ালমেটটি খুব যত্ন সহকারে তৈরি করেছেন প্রতিটি ধাপে তা স্পষ্ট ফুটে উঠেছে। তবে ব্যাকগ্রাউন্ডটা সাদা, কালো অথাবা অন্য কোন এক রঙা হলে সুন্দর ভাবে ফুটে উঠতো।

 2 years ago 

ঠিক বলেছেন ব্যাকগ্রাউন্ডে অন্য কোন কালার হলে খুবই ভালো হতো।

 2 years ago 

আসলে রঙিন কাগজ দিয়ে বিভিন্ন জিনিস বানাতে বেশ ভালই লাগে। আমিও যখন সময় পাই রঙিন কাগজ দিয়ে বিভিন্ন জিনিস বানানোর চেষ্টা করি ।আপনি বাড়িতে বসে থেকে রঙিন কাগজ দিয়ে খুব সুন্দর একটি ফুল তৈরি করেছেন। ফুলটি কালার কম্বিনেশন কারণে দেখতে আরো সুন্দর লাগছে।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে বেশ আকর্ষনীয় একটি ওয়ালমেট তৈরি করেছেন ভাই আপনি। যা দেখতেও অনেক সুন্দর হয়েছে। আপনি বেশ সুন্দর করেই এই কাজ সম্পন্ন করেছেন। এর জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

এত সুন্দর ভাবে আপনার গঠনমূলক মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনি রঙিন কাগজ দিয়ে ফুলের যে ওয়ালমেট তৈরি করেছেন দেখতে খুব ভালো লাগছে। আর আপনার কালার কম্বিনেশন টাও আমার কাছে একদমই ঠিক মনে হচ্ছে। অনেক অনেক শুভকামনা আপনার জন্য এত সুন্দর একটি ফুলের ওয়ালমেট তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

এ ধরনের ওয়ালমেট আমিও অনেক তৈরি করেছি। অভিজ্ঞতা থেকে জানি এগুলো তৈরি করা বেশ কষ্ট এবং সময় সাপেক্ষ ব্যাপার কিন্তু কাজ শেষে সত্যিই দেখতে দারুন ভাল লাগে। ফুলের ওয়ালমেট খুবই সুন্দর হয়েছে। ধন্যবাদ শেয়ার করার জন্য

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া আমি প্রথমবার তৈরি করতে গিয়ে মনে হয়েছিল অনেক কঠিন।

 2 years ago 

রঙিন কাগজ ব্যবহার করে খুব সুন্দর করে একটি ফুল তৈরি করেছেন আপনি। যা দেখতে ভীষণ ভালো লাগতাছে। খুব সুন্দর করে উপস্থাপন করেছেন আপনি। প্রতিটি ধাপের বর্ণনা শেয়ার করেছেন আমাদের মাঝে। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি কারুকাজ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

রঙিন কাগজের আপনার ফুলের ওয়ালমেট দারুন ছিল। দেখে খুবই ভাল লেগেছে এবং খুব সুন্দর করে ফুটিয়ে তুলেছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60202.34
ETH 2423.33
USDT 1.00
SBD 2.43