টার্গেট ডিসেম্বর সিজন - ৩ (১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো.......
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (০৩-০৭-২০২৩)

IMG_20230527_220039.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর সিজন - ৩ (১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)। আজকে সকাল বেলা থেকে বেশ ব্যস্ত সময় পার করছিলাম। বাড়িতে অনেক আত্মীয় সজন এসেছে এই কারণে। সকাল বেলায় উঠে বাজারে গিয়েছিলাম বাজার করার উদ্দেশ্যে সেখান থেকে বাড়িতে এসেছিলাম কিছুক্ষণ পরে। তারপরে সকালের খাবার খেয়ে ফুবুর ছেলের সাথে অল্প একটু আড্ডা দিয়েছিলাম বসে থেকে। তারপরে হঠাৎ করে দেখি মুস্তাফিজুর মামা আর তুহিন মামা পর পর ফোন দিয়েছে। মামারা ফোন দিয়ে মামাদের বাড়িতে আসার কথা বলেছে। তার কিছুক্ষণ পরে আমিও সিদ্ধান্ত নিই আজকে মামাদের সাথে দেখা করতে যাবো। তার কিছুক্ষণ পরে বাইক নিয়ে চলে আসলাম আমাদের সাথে দেখা করার জন্য। আজকের সিদ্ধান্ত নিয়েছি নানীদের বাড়িতে থাকব মামাদের সাথে রাতে বেশ ভালোভাবে আড্ডা দিবে। নানীদের বাড়িতে আসার পরে মুস্তাফিজুর মামার সাথে দেখা হয়েছে। কিন্তু তুহিন মামার সাথে দেখা করতে গিয়ে জানতে পারলাম মামা এখনো শুর বাড়ি থেকে আসে নাই । আমি তখন ফোন দিয়ে মামাকে বললাম কখন আসবেন মামা বলছে বিকেলের দিকে বাড়িতে চলে আসবে। এখন আমি আর মোস্তাফিজুর মামা দুজনে একই জায়গায় বসে আছি। তবে চলুন আজকের পোস্ট নিচে শেয়ার করা যাক.......

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেটে ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2023-07-03-11-48-42-288_com.steempro.mobile.jpg

পাওয়ার আপ পোস্ট শেয়ার করার আগে আমি আমার স্টিমেট ওয়ালেটের স্ক্রিনশট অনেক সুন্দর ভাবে আপনাদের মাঝে শেয়ার করেছি। আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। আমার স্টিমেট ওয়ালেটে স্টিম রয়েছে ২৩২.৬১১ । আমি সেখান থেকে ১০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2023-07-03-11-48-57-200_com.steempro.mobile.jpg

এবার আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। আমি অনেক সুন্দরভাবে যখন ১০ স্টিম পাওয়ার আপ করছিলাম তখন একটি স্ক্রিনশট মেরে রেখে দিয়েছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে।

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2023-07-03-11-49-18-691_com.steempro.mobile.jpg

আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন পাওয়ার আপ করার পরে আমি আমার স্টিমেট ওয়ালেট অনেক সুন্দরভাবে স্ক্রিনশট মেরে আপনাদের মাঝে শেয়ার করেছি। ১০ স্টিম পাওয়ার আপ করার পরে এখন আমার আর মাত্র লিকুইড স্টিম আছে ২২২.৬১১। আমার ইচ্ছা হয়েছে টার্গেট ডিসেম্বর সিজন থ্রী শেষ হওয়ার আগেই ২০০০ স্টিম পাওয়ার পূর্ণ করা।আশা করি পোস্টি আপনাদের কাছে ভালো লাগবে সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন । সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।
💞আমার নিজের পরিচয়💞


IMG-20230321-WA0007.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে একাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে ঘোরাঘুরি করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last year 

আপনি আর মোস্তাফিজুর মামা তাহলে একসাথেই ছিলেন। আসলে ব্লগের কেউ যদি পাশে থাকে তখন খুব ভালোই লাগে।

কথায় আছে যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে যে কেউ খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবে। দোয়া করি যেন নিজের লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন আপনি।

 last year 

ঠিক বলেছেন আপু আপনি আমি আর মুস্তাফিজুর মামা প্রায় সময় দুইজন একই সাথে থাকি। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন এই কথাটা আমরা সবাই বিশ্বাস করি।

 last year 

আপনার পাওয়ার আপ এর পোস্ট দেখে ভালো লাগলো। আসলে পাওয়ার আপ আমাদের সবার জন্যই গুরুত্বপূর্ণ। আপনি এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে আপনি খুব শীঘ্রই ২০০০ স্টিম পাওয়ার পূর্ণ করতে পারবেন আশা করি। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 last year 

ঠিক বলেছেন আপু আপনি পাওয়ার আপ আমাদের সবার জন্য অনেক গুরুত্বপূর্ণ ধারাবাহিকতা বজায় রাখলে অবশ্যই নিজের লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবে।

 last year 

আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুবই ভালো লাগলো ক'দিন ধরেই দেখি কমিউনিটিতে প্রায় সকলেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছে যেটা সত্যি অনেক বেশি প্রশংসনীয় এবং অন্যদেরকে অনুপ্রাণিত করে। ধারাবাহিকতা প্রতি সপ্তাহের অব্যাহত রাখবেন, শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ ভাই আপনার কাঙ্ক্ষিত মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 last year 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ এ আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগলো ভাই। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। তাই আমাদের সবার উচিত বেশি বেশি করে পাওয়ার আপ করা। এই সিজন শেষ হওয়ার আগে আপনার ২০০০ স্টিম পূরণ করার লক্ষ্য রয়েছে এটা জেনে ভালো লাগলো। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 last year 

ঠিক বলেছেন ভাই আপনি আমাদের সবার উচিত কমবেশি পাওয়ার আপ করা। ইনশাআল্লাহ সিজন থ্রী শেষ হওয়ার আগে নিজের লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবে।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১৪৩২+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ২০০০ স্টিম পাওয়ার অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ আপনার মূল্যবান মতামত শেয়ার করে পাশে থাকার জন্য ভাই।

 last year 

মামা আমি প্রায় লক্ষ্য করে থাকি তুমি আমাদের মাঝে ১০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করে থাকো। আমি আশা করব তুমি তোমার এই কার্যক্রম অব্যাহত রাখবে কারণ আমাদের এ প্লাটফর্মে কাজ করতে হলে অবশ্যই আমাদের অনেক অনেক পাওয়ার থাকা প্রয়োজন, আর যদি এভাবে এই কার্যক্রম ধরে রাখতে পারো তাহলে অবশ্যই অনেক ক্ষমতার অধিকারী হতে পারবে।

 last year 

ঠিক বলেছেন মামা আপনি আমাদের এই প্লাটফর্মে নিজে ধারাবির কথা বজায় রাখতে হলে পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ।

 last year 

আপনি১০ স্টিম পাওয়ার আপ করেছেন।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবে করেই আপনি আপনার ধারাবাহিকতা অব্যাহত রাখুন।শুভকামনা রইল আপনার জন্য।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ আপু আপনার কাঙ্খিত মূল্যবান মতামত শেয়ার করে পাশে থাকার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

একাউন্টঃ @kibreay001
পাওয়ার বৃদ্ধিঃ =invalid entry

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58495.77
ETH 2579.09
USDT 1.00
SBD 2.44