ধেড়স ও সুস্বাদু আলু ভাজি রেসিপি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য)।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২৯-১০-২০২২)

সর্বশেষ মূলক ছবি

IMG_20220415_151141.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আমি আপনাদের মাঝে আমি ধেড়স ও সুস্বাদু আলু ভাজির রেসিপি নিয়ে হাজির হয়েছি। রেসিপি কিভাবে তৈরি করতে হয় আপনাদের সাথে ধাপে ধাপে শেয়ার করব তবে চলো নিচে শেয়ার করা যায়.......

রেসিপি তৈরীর উপাদান

IMG_20220606_142235.jpg

ক্রমিক নম্বরউপাদান
ধেড়স
আলু
মরিচ
হলুদের গুড়া
ঝালের গুড়া
লবণ
তৈল

ধাপ-১

IMG_20220415_144449.jpg

প্রথমে আমি ধেড়স ও আলু গুলো অনেক সুন্দর ভাবে কেটে একটি নির্দিষ্ট গামলার মধ্যে রেখেছি। তারপরে আমি অনেক সুন্দর ভাবে কিছু মরিচ কেটে গামলার মধ্যে রেখেছি আপনারা উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন।

ধাপ-২

IMG_20220415_144537.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন আমি চুলার উপরে অনেক সুন্দরভাবে একটি কড়া বসিয়ে দিয়েছি কড়ার মধ্যে অল্প কিছু তৈল দিয়ে চুলার মধ্যে জাল দেওয়া শুরু করে দিয়েছি আপনারা উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন।

ধাপ-৩

IMG_20220415_144642.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন আমি অনেক সুন্দর ভাবে ধেড়স ও আলু কড়ার মধ্যে ঢেলে দিয়েছি। আপনারা উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন।

ধাপ-৪

IMG_20220415_144930.jpg

এবার আপনারা উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন আমি কড়ার মধ্যে অনেক সুন্দর ভাবে ঝালের গুড়া ও হলুদের গুড়া দিয়েছি। তখন একটি ছবি তুলে ছিলাম আপনাদের মাঝে শেয়ার করবো বলে।

ধাপ-৫

IMG_20220415_145246.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন তার কিছুক্ষণ পরে আমি অনেক সুন্দর ভাবে খুন্তি দিয়ে করার মধ্যকার ধেড়স ও আলু অনেক সুন্দর ভাবে নেড়ে দিয়েছি আপনারা উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারে।

ধাপ-৬

IMG_20220415_145854.jpg

এবার আপনাকে দেখতে পারছেন কড়ার মধ্যে তার কিছুক্ষণ পর আমি আবারো অল্পকিছু তৈল দিলাম অনেক সুন্দর ভাবে। তারপর একটি ছবি তুলেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে।

ধাপ-৭

IMG_20220415_150058.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন ধেড়স ও আলু গুলো অনেক সুন্দর ভাবে হালকা কিছুটা কালো কালার ধারণ করেছে যেহুতো এগুলো অনেক সুন্দর ভাবে ভাজা হচ্ছে তার কারণে।

ধাপ-৮

IMG_20220415_150703.jpg

এবার আপনারা উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন আর অল্প কিছুক্ষণের মধ্যে ধেড়স ও আলু অনেক সুন্দর ভাবে ভাজা হয়ে যাবে। আর অল্প কিছুক্ষণের মধ্যে আমরা কড়া থেকে এটি নির্দিষ্ট গামলায় নামিয়ে ফেলবো।

ধাপ-৯

IMG_20220415_151133.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন সবার শেষে আমি অনেক সুন্দর ভাবে রেসিপি কড়া থেকে একটি নির্দিষ্ট গামলায় নামিয়ে ফেলেছি তারপর একটি ছবি তুলে আমি আপনাদের মাঝে শেয়ার করেছি আপনারা উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন।

🤝আমার নিজের পরিচয়🤝


IMG-20220817-WA0000.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 
সবজির ভেতরে আমার ঢেঁড়স ভাজি অনেক প্রিয় একটি খাবার। তবে ঢেঁড়স ভাজি ভাতের থেকেও রুটি দিয়ে বেশী খেতে ভালো লাগে।ঢেঁড়স ভাজি অনেক সুন্দর লাগছে, দেখে খেতে ইচ্ছে করছে। তুমি প্রথম থেকে শেষ পর্যন্ত অনেক সুন্দর করে ঢেড়স ভাজির ছবিগুলো তুলে আমাদের মাঝে শেয়ার করার জন্য তোমাকে অনেক ধন্যবাদ ভাগ্নে।
 2 years ago 

অনেক ধন্যবাদ মামা মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

ঢেঁড়স আলু একত্রে ভাজি করলে খেতে ভালই লাগে। মাঝে মাঝে আমার বাসায় এভাবে ভাজি করা হয়। গরম ভাতের সাথে এই ঢেঁড়স ভাজি খেতে দারুন লাগে। আপনার তৈরি করা ঢেঁড়স ভাজি রেসিপি দেখে খেতে ইচ্ছা করছে। দারুন ছিল আজকের রেসিপি।

 2 years ago 

ঠিক বলেছেন আপু আপনি গরম ভাতের সাথে ঢেঁড়স ভাজি খেতে অনেক ভালো লাগে।

 2 years ago 

ভাইয়া চির চেনা সেই সুস্বাদু ধেড়স আর আলু ভাজি আমাদের প্রতিদিনের সঙ্গি। আমাদের মেষের খালা প্রায় সময় এই রেসিপি রান্না করে থাকে। ভাইয়া আপনাকে দেখলাম খুব তারাতারি রেসিপিটা সেয়ার করে ফেললেন। আর কয়েকটি ছবি বাড়িয়ে উপকরন গুলো আলাদা আলাদা দিলে ভাল হতো। তারপরও অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আপনি আমারও প্রতিদিন এর সঙ্গি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65