গ্রাম্য ফুটবল খেলার রেনডম ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (০৭-০৯-২০২২)

IMG_20220907_181917.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আপনাদের মাঝে আজকে শেয়ার করতে যাচ্ছি গ্রাম্য ফুটবল খেলার রেনডম ফটোগ্রাফি আমি আজকে বিকেল বেলায় হাঁটতে হাঁটতে আমাদের গ্রামের ফিল্ডে গিয়েছিলাম ফুটবল খেলা দেখার জন্য। তখন বসে ছিলাম ভাবলাম আজকে তো একটা পোস্ট করা দরকার তবে এই ফুটবল খেলার পোস্ট করব। তাই আমি পকেট থেকে মোবাইল ফোন বের করে কিছু ছবি তুলে রাখলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে তবে চলুন ধাপে ধাপে শেষ করা যাক........

IMG_20220907_175715.jpg

একজন প্লেয়ার দেখতে পাচ্ছেন অনেক সুন্দরভাবে দৌড় দিয়ে বলের দিকে ছুটছে তখন আমি অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলেছিলাম। আসলে প্লেয়ারটি ছিল বুট পায়ে দিয়ে তার অনেক সুন্দর ড্রেসাপ ছিল ফুটবল খেলা জন্য। প্লেয়ারটির নাম হচ্ছে রুমেল। তিনি আমাদের এলাকার অনেক নামকরা একজন প্লেয়ার। আসলে আমার কাছে রুমেলের খেলা অনেক ভালো লাগে।

IMG_20220907_175649.jpg

এবার আপনারা দেখতে পারছেন ফিল্ডের মাঝ মাটের ছবি আমি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি আসলে ফিল্ডে অনেক প্লেয়ার রয়েছে আমাদের এলাকার বাচ্চা প্লেয়াররা ও ফিল্ডে খেলা খেলে প্রত্যেকদিন বিকালে। আসলে আমাদের এলাকায় ফুটবল খেলা অনেক জনপ্রিয় একটি খেলা এই খেলা দেখার জন্য অনেক দূর-দূরান্ত থেকে মানুষ এসে থাকে।

IMG_20220907_175644.jpg

এবার আপনারা দেখতে পারছেন একদিকের গোলকিপার গোলে দাঁড়িয়ে রয়েছে এই গোলকিপার এর দিকে বলের কোন চাপ নেই অনেক ভালো একটি টিম। এই কিপারের নাম সবুজ অনেক ভালো গোলকিপার ঠেকায়। অনেক দূরে বাড়ি তার বাবা তাকে প্রত্যেক দিন সাইকেলে করে নিয়ে আসে ফুটবল মাঠে খেলা শেখানোর জন্য। আসলে এই বিষয়টি আমার কাছে অনেক ভালো লেগেছে।

IMG_20220907_175637.jpg

এবার আপনারা দেখতে পারছেন রেফারি মহোদয় খেলায় যখন হাফটাইমের বাঁশি দিল তখন সব প্লেয়াররা এক জায়গায় হয়েছিল তখন আমি অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলেছি ছবিটি আপনাদের মাঝে শেয়ার করব বলে আপনারা উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন সব প্লেয়াররা হাঁটতেছে এক জায়গায় হওয়ার জন্য।

IMG_20220907_175627.jpg

হাফ টাইম শেষে খেলা শুরু হওয়ার আগে আবারো সব প্লেয়াররা যখন মাঠে উঠল তখন আমি অনেক সুন্দর ভাবে একটি ছবি তুললাম ছবিটা আপনাদের মাঝে শেয়ার করব বলে। আসলে আমি প্রায় দিনে বিকেল বেলায় আমাদের এই মাঠে ফুটবল খেলা দেখতে আসি আসলে খেলা দেখতে আমার কাছে অনেক ভালো লাগে এবং ফুটবল খেলা আমার জনপ্রিয় একটি খেলা।

IMG_20220907_175619.jpg

এবার আপনারা আমাদের ফুটবল মাঠ দেখতে পারছেন এবং মাঠে প্লেয়ার রয়েছে তাও দেখতে পারছেন বিশেষ করে আমাদের এই ফুটবল মাঠ অনেক বড় একটি মাঠ। এই ফুটবল মাঠ অত্যন্ত সুন্দর এবং অনেক সমান একটি মাঠ। এবং মাঠে সব জায়গায় অনেক সুন্দর ভাবে ঘাস উঠেছে এই বছরে। আসলে সব মিলিয়ে আমাদের এই মাটি আমাদের গাংনী থানার মধ্যে সবথেকে ভালো একটি মাঠ। আশা করি আপনাদের মতামত কমেন্ট বক্সের মাধ্যমে নিজেকে জানাবেন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

প্রয়োজনীয় তথ্যাবলী

আমার পরিচিতিকিছু বিশেষ তথ্য
আমার নাম@kibreao001🇧🇩
ফটোগ্রাফি ডিভাইসমোবাইল
ব্লগিং মোবাইলRedmi not 8
ক্যামেরাcamera-48mp
আমার বাসাগাংনী মেহেরপুর
আমার বয়স১৫ বছর
লোকেশনhttps://w3w.co/grimace.caved.domain

🤝আমার নিজের পরিচয়🤝


IMG-20220817-WA0000.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

Sort:  
 2 years ago 

গ্রামে এরকম ফুটবল খেলা দেখতে খুবই ভালো লাগে। আমি যখন শ্বশুর বাড়িতে বেড়াতে গেছিলাম এবং তখন স্কুল মাঠে খেলা ছিল আমরা সবাই মিলে দেখতে গেছিলাম সত্যি খুব ভালো লাগছিলো। গ্রামে যেকোন খেলা সত্যি মনোমুগ্ধকর এবং আমরা যারা ঢাকায় থাকি সবসময় মিস করি। আপনার ফটোগ্রাফি গুলা সত্যি অসাধারণ হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago (edited)

স্ট্রিম
প্লাটির

বানানগুলো সংশোধন করুন। পোস্ট লেখার পরে সাবমিট করার আগে একবার ভালোমতো চেক করে নেবেন যে কোন ভুল আছে কিনা। তাহলে এই ধরনের ভুল আর হবে না। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া ভুল ধরিয়ে দেওয়ার জন্য আশা করি পরবর্তীতে আর এমন ভুল হবে না।

 2 years ago 

গ্রামে এ ধরনের ফুটবল খেলা দেখতে বেশ ভালো লাগে। গ্রামের মধ্যে এই ধরনের খেলা হলে মেলা মতো হয়ে যায়। অনেক আনন্দ হয়। শহরে থাকার কারণে খেলা গুলো কে অনেক মিস্ করি।মাঠটা অনেক বড় মনে হচ্ছে। ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর কিছু মূহূর্ত ছবি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

গ্রাম অঞ্চলের ফুটবল খেলার প্রকৃতির দৃশ্য ফটোগ্রাফি আপনি খুবই সুন্দরভাবে শেয়ার করলেন। আসলে সবুজ প্রকৃতি গ্রামের এই মাঠে ফুটবল খেলার দৃশ্য গুলো দেখে খুবই ভালো লাগে।

 2 years ago 

আপনার কাঙ্খিত মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40