টার্গেট ডিসেম্বর সিজন - ২ (১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো.............
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২৯-১০-২০২২)

IMG_20221029_144646.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর সিজন-২। আসলে প্রত্যেক সপ্তাহে আমি অল্প কিছু স্টিম হলেও পাওয়ার আপ প্রতিযোগিতা অংশগ্রহণ করি। আসলে আমার প্রধান লক্ষ্য হচ্ছে ধারাবাহিকতা বজায় রাখা। এখন মার্কেটের অবস্থা খুবই খারাপ আমরা আশাবাদী খুবই অল্প দিনে মার্কেট আবারও আগের মত হয়ে যাবে। তাহলে আবারো আমরা অনেক স্টিম পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যেতে পারবো। আমি মনে করি আমার বাংলা ব্লগের প্রত্যেক ইউজার পাওয়ার আপ পোস্ট করতে অনেক বেশি পছন্দ করে। আসলে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজেকে একজন ভালো ব্লগার হিসাবে অন্যের মাঝে প্রমাণ করতে হলে অবশ্যই পাওয়ার আপ করা প্রয়োজন। এই সপ্তাহে আমি আপনাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি। তবে চলুন নিচে পাওয়ার আপ পদ্ধতি ধাপে ধাপে শেয়ার করা যাক.........

পাওয়ার আপ পোস্ট শেয়ার করার আগে আমার স্টিমেট ওয়ালেট এর স্ক্রীনশট ।

Screenshot_2022-10-29-14-37-15-061_com.android.chrome.jpg

আপনারা উপরের ছবির দিকে লক্ষ্য করলে আপনারা দেখতে পারছেন আমার স্টিমেট ওয়ালেটে এখন রয়েছে ২০ স্টিম। আমি সেখান থেকে আজকে আপনাদের মাঝে মাত্র ১০ স্টিম পাওয়ার আপ করলাম। আশা করছি আমি আগামী ডিসেম্বর মাসের আগেই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। আমার লক্ষ্য হচ্ছে ১০০০ স্টিম পাওয়ার পূর্ণ করা।

পাওয়ার আপ পোস্ট শেয়ার করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্ক্রীনশট।

Screenshot_2022-10-29-14-37-26-367_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট শেয়ার করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্ক্রীনশট।

Screenshot_2022-10-29-14-37-38-999_com.android.chrome.jpg

🤝আমার নিজের পরিচয়🤝


IMG-20220817-WA0000.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। খুবই চমৎকার উদ্যোগ নিয়েছেন। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। স্টীমিট প্লাটফর্মে ঠিকে থাকতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

আমার লক্ষ্য হচ্ছে ১০০০ স্টিম পাওয়ার পূর্ণ করা।

ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আশা করি লক্ষ্যটা খুব একটা কঠিন হবে না।

১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনি আপনার লক্ষ্যের আরো কাছে পৌঁছে গেলেন। এইতো আর মাত্র ৯০ স্টিম বাকি তাহলেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

ঠিক বলেছেন মামা আর অল্প কিছু সপ্তাহের মধ্যে আমি আমার লক্ষ্যে পৌঁছে যাবো।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্যই প্রয়োজন। মার্কেটের অবস্থা অনেকদিন যাবতই খুবই খারাপ। কিন্তু পাওয়ার আপ করা থেকে বিরত থাকা যাবে না। কারণ আজকে যে পাওয়ারটা অর্জন করা যাবে সে পাওয়ার ভবিষ্যতে কাজে দেবে। খুব ভালো লাগলো সামান্য হলেও চেষ্টা করার জন্য।

 2 years ago 

প্রত্যেক সপ্তাহে ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করেছি আপু।

 2 years ago 

পাওয়ার আপ করার জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন।পাওয়ার আপ করা সকলের জন্য জরুরী, এতে নিজের সক্ষমতা বৃদ্ধি পায়।
আপনি এই ধারাবাহিকতা বজায় রাখলে আশা করি খুব শীঘ্রই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত উপস্থাপনা করার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগছে আসলে আমাদের সকলের উচিৎ নিয়মিত কম করে হলেও পাওয়ার আপ করা।যতো বেশি পাওয়ার আপ করা যাবে ততই নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন হবে ইনশাআল্লাহ। আপনি যে টার্গেট নিয়েছেন সেখানে পৌছতে খুবই অল্প পরিমাণ পাওয়ার বাকি আছে। দোয়া করি যেন প্রতিনিয়ত ধারাবাহিকতা অব্যাহত রেখে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 
ভাগ্নে প্রথমে তোমাকে ধন্যবাদ জানাই পাওয়ার আপ করার জন্য। তুমি ১০ স্টিম পাওয়ার আপ করেছো।তুমি বেশ ভালো জানো, প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপের গুরুত্ব কতটা।এভাবে তুমি যদি ধারাবাহিকতা বজায় রাখতে পারো তাহলে অবশ্যই তুমি তোমার লক্ষ্যে পৌঁছাতে পারবে। এবং তোমার এক হাজার স্টিম পূর্ণ হবে।
 2 years ago 

ধন্যবাদ মামা মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। এভাবে ছোট ছোট পাওয়ার আপ করলে আপনার লক্ষ্যে এগিয়ে যাওয়া খুবই সহজ হবে। আমাদের কমিউনিটি পাওয়ার আপ খুবই পছন্দ করে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আশা করি ভবিষ্যতে আরও বেশি স্টিম পাওয়ার আপ করার চেষ্টা কর।

 2 years ago 

একাউন্টঃ @kibreay001
পাওয়ার বৃদ্ধিঃ =1.11111%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64116.01
ETH 2758.41
USDT 1.00
SBD 2.65