টার্গেট ডিসেম্বর সিজন -২ পাওয়ার বৃদ্ধিতে আমার অংশগ্রহণ।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২৮-০৮-২০২২)

IMG_20220828_193952.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আপনাদের মাঝে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ কন্টেস্টে আমি ১০ স্টিম পাওয়ার আপ করে আপনাদের মাঝে অংশগ্রহণ করতেছি। একজন ভালো ব্লগার হতে হলে অবশ্যই আমাদের পাওয়ার আপ করা প্রয়োজন। তবে চলুন নিচে ধাপে ধাপে শেয়ার করা যাক......

পাওয়ার আপ করার আগে স্টিমেট ওয়ালেট

Screenshot_2022-08-28-19-40-58-228_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেটে ১০.৫৯৮ স্টিম ছিলো। আমি আমার স্টিমেট ওয়ালেট থেকে আপনাদের মাঝে১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি করে শেয়ার করেছি। আশা করছি আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১০০০ স্টিম পাওয়ার আপ পূর্ণ করতে পারবো।
পাওয়ার আপ করার সময় স্টিমেট ওয়ালেট

Screenshot_2022-08-28-19-41-19-164_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার শেষে স্টিমেট ওয়ালেট

Screenshot_2022-08-28-19-41-43-296_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার শেষে আজকে আমার স্টিম ওয়ালেটে ৫৯১ স্টিম পূর্ণ হল। আশা করি ডিসেম্বর মাসের মধ্যে আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো। সকলের জন্য শুভকামনা রইল।

🤝আমার নিজের পরিচয়🤝


IMG-20220817-WA0000.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। এটি করার মাধ্যমে আমরা আমাদের ক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ভবিষ্যতের জন্য কিছু অন করে রাখতে পারি।
দোয়া করি আপনি যেন আপনার লক্ষে পৌঁছাতে পারেন

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করেছেন ভালো লাগছে দেখে। এভাবে আপনি আপনার শক্তি বৃদ্ধির লক্ষ্যে এগিয়ে যান আপনার জন্য অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল।

 2 years ago 

প্রত্যেক সপ্তাহে অল্প কিছু হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি ভাই।

 2 years ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগছে। আপনি ছোট ছোট করে পাওয়ার আপ করে ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন খুব দ্রুত ইনশাআল্লাহ। ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ধারাবাহিকতা বজায় রাখার জন্য প্রত্যেক সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি ভাইয়া।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব কোন বিকল্প নেই। আপনি এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকুন। তাহলে খুব তাড়াতাড়ি আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি করা।

 2 years ago 

অনেক অনেক শুভেচ্ছা দাদা। আরও কাজ করুন। এগিয়ে যান এভাবেই। শুভ কামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে আপনি অনেক বেশি সতর্ক শুভকামনা রইল আপনার জন্য প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাবেন বলে আশা রাখি।

 2 years ago 

নিচের জায়গা থেকে নিজেকে শক্ত হওয়ার ব্যাপারটি অনেক ভালো।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টুকে সামনে রেখে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। দেখে সত্যি খুবই ভালো লাগলো এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

নির্দ্বিধায় অনির্বিগ্নে পাওয়ার আপ করতে থাকুন, এটি আপনার ভবিষ্যতে অনেক বেশি কাজে লাগবে। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি ১০ স্টিম পাওয়ার আপ দিয়েছেন তার জন্য অভিনন্দন জানাচ্ছি। সত্যি বলতে পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছে খুব ভালো লাগে। এভাবে করে এগিয়ে যান। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

মূল্যবান মতামত শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

একাউন্টঃ @kibreay001
পাওয়ার বৃদ্ধিঃ =1.72117%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68559.31
ETH 2695.07
USDT 1.00
SBD 2.73