টার্গেট ডিসেম্বর সিজন - ২ (১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১৪-১০-২০২২)

IMG_20221102_164848.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। টার্গেট ডিসেম্বর সিজন - ২ (১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)। আজকে সকালবেলা ঘুম থেকে উঠে অনেক ব্যস্ত সময় পার করেছিলাম। হাতমুখ ধুয়ে খাওয়া দাওয়া শেষ করে। বাড়িতে একটি ছাগল রয়েছে ছাগলকে কিছু ঔষধ ও কাঁঠালের পাতা খাওয়ালা। তারপরে কম্পিউটার শিখতে যাওয়ার উদ্দেশ্যে রওনা দিলাম। বাসের মধ্যে একটু আড্ডা দিয়েছিলাম আপনাদের সাথে। তারপরে সেখানে যে পৌঁছানোর পরেই কম্পিউটার শিখতে বসলাম। তারপরে কম্পিউটার শেখা শেষ করে আমি আর আমার এক বন্ধু মার্কেট করবো বলে উদ্দেশ্যে রওনা দিলাম। তারপরে একটি প্যান্ট ও দুইটি গেঞ্জি কিনলাম। তারমধ্যে একটি গেঞ্জি ছিল আর্জেন্টিনার। আমার প্রিয় দল আর্জেন্টিনা তাই আমি আর্জেন্টিনার একটি গেঞ্জি কিনেছিলাম। আসলে এখন যে কোন জিনিসের দাম শুনলেই মাথায় হাত। সর্বমোট আমি মার্কেট করেছিলাম ২২০০ টাকার। তারপরে বাড়ি ফিরে এসে খাওয়া দাওয়া শেষ করে শুনি নাকি আমাদের এলাকায় একজন লোক মারা গিয়েছে। তারপরে কিছু কমেন্ট করলাম। তারপরে গ্রামের ওই লোককে দেখতে গিয়েছিলাম। এবার চলুন নিচে ধাপে ধাপে শেয়ার করা যাক আজকের পোস্টের বিষয় সমূহ........

পাওয়ার আপ পোস্ট শেয়ার করার আগে আমার স্টিমেট ওয়ালেট এর স্ক্রীনশট ।

Screenshot_2022-11-14-17-31-11-200_com.android.chrome.jpg

আপনারা উপরের ছবির দিকে তাকালে দেখতে পারবেন। স্টিমেটে ওয়ালেটে আমার লিকুইড স্টিম আছে মাত্র ১০৩৮। আমি সেখান থেকে আজকে মাত্র ১০ স্টিম পাওয়ার আপ করে আপনাদের মাঝে শেয়ার করেছি। আমার লক্ষ্য হচ্ছে টার্গেট ডিসেম্বর সিজন-২। শেষ হওয়ার আগেই ১০০০ স্টিম পাওয়ার পূর্ণ করা। আশা করি খুব অল্প সময়ের মধ্যে আমি আমার লক্ষ্য পূরণ করতে পারব।

পাওয়ার আপ পোস্ট শেয়ার করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্ক্রীনশট।

Screenshot_2022-11-14-17-31-25-580_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট শেয়ার করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্ক্রীনশট।

Screenshot_2022-11-14-17-31-41-910_com.android.chrome.jpg

🤝আমার নিজের পরিচয়🤝


IMG-20220817-WA0000.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

বিশ্বকাপ উপলক্ষে তাহলে সব ধরনের মার্কেট করা শেষ হয়ে গেল দেখছি।

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা বৃদ্ধি করে নিলেন। এরই মধ্য দিয়ে ৯৮৮ স্টিম পাওয়ারে পৌছে গেলেন।

 2 years ago 

জি মামা বিশ্বকাপ উপলক্ষে সব মার্কেট শেষ করে ফেলেছি।

 2 years ago 

হুম ভাইয়া পোস্টটি পড়েই বোঝা যাচ্ছে যে আপনি বেশ ব্যস্ত সময় পার করছেন। কম্পিউটার শিখছেন শুনে বেশ ভালো লাগলো। এটা আসলে আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি কাজ। যাইহোক আপনার পাওয়ার আপ পোস্ট টি দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অনেক অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য। পাওয়ার আপ নিয়ে অনেক দূর এগিয়ে যান ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপু আপনার গঠনমূলক মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপর মাধ্যমে আমরা আমাদের সক্ষমতা বৃদ্ধি করতে পারব। আপনার এই পোস্ট দেখে আমি অনুপ্রাণিত হয়েছি। আশা করি আমার মত অন্যান্যরাও অনুপ্রাণিত হয়েছে।

 2 years ago 

ঠিক বলেছেন আপু যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন।

 2 years ago 

এই মুহূর্তে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক বেশি আনন্দিত হলাম। আর পাওয়ার আপের মাধ্যমে আপনি নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাচ্ছেন, এটা আসলে অনেক ভালো একটি কাজ ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ ভাই মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। আসলে পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগে।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। দোয়া করি যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন খুব সহজেই। আমাদের সকলের উচিৎ নিয়মিত কম করে হলেও পাওয়ার আপ করা। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আপনি এই প্লাটফর্মে বেশিদিন কাজ করতে হলে অবশ্যই পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

 2 years ago 

ভাই এখন তো দিন অনেক ছোট হয়ে গেছে, আর এই ছোটদিনেও আপনি দেখি অনেক কাজ করে ফেলেছেন। ছাগলকে ওষুধ ও পাতা খাওয়ানো থেকে শুরু করে, কম্পিউটার শেখা, আপনার এলাকায় যে লোক মারা গিয়েছে তাকে দেখতে যাওয়া, মার্কেট করা, আমাদের সাথে আড্ডা দেয়া ও অন্যান্য কাজগুলো করা, এবং পরিশেষে এসে পাওয়ার আপ পোস্ট করা। আপনার দিনটি দেখছি বেশ ভালোই কেটেছে। যাইহোক ভাই,আপনার পাওয়ার আপ করার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য। আসলেই দিনটা এখন ছোট হয়ে গেছে।

 2 years ago 

কমিউনিটিতে দীর্ঘ দিন কাজ করার জন্য আর নিজের ভিত্তি মজবুত করতে পাওয়ার আপ করা জরুরি আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া। আপনি যাতে খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য

 2 years ago 

অনেক ব্যস্ত সময় পার করেছেন আপনি।আপনি আর্জেন্টিনার সাপোর্টার!যাইহোক ব্যস্ততার মাঝে ও আপনি পাওয়ার আপ করেছেন ।আশা করি আপনার টার্গেট দ্রুত পূরণ হবে।আপনার গ্রামের মৃত ব্যক্তির আত্মার শান্তি কামনা করি।ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ধন্যবাদ আপু আপনার মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলে আজকের দিনটা আপনার অনেক ব্যস্ততায় কেটেছে। যাইহোক আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভীষণ ভালো লাগলো ভাই। এভাবেই এগিয়ে চলুন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

খুব ভালো লাগলো আপনাকে পাওয়ার উপযুক্ত অংশগ্রহণ করতে দেখি।এভাবে আরো পাওয়ার অফ করে সামনের দিকে এগিয়ে যান।

 2 years ago 

ধন্যবাদ আপু মতামত শেয়ার করার জন্য। বানানের একটু ভুল রয়েছে আশা করি ঠিক করে নেবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 63935.74
ETH 2749.19
USDT 1.00
SBD 2.65