টার্গেট ডিসেম্বর সিজন - ৩ (১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো.......
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১৭-০৭-২০২৩)

IMG_20230527_220039.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর সিজন - ৩ (১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)। আসলে বেশ কয়েক দিন ধরে খুবই ব্যস্ত সময় পার করতে হচ্ছে। তাও চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের মাঝে যুক্ত থাকার জন্য। সকালবেলায় ঘুম থেকে উঠে হাত-মুখ ধুয়ে লেখাপড়া জন্য টেবিল চেয়ার নিয়ে বসেছিলাম। তারপরে দেখি খাবার হয়ে গিয়েছে তাই খাবার আনার জন্য মেস থেকে বের হয়। তারপরে দেখি খাবার দিয়েছে শুধুমাত্র ডাউল আর ভাত। তাই সেই খাবার রেখে দিয়ে আমি হোটেলে চলে গেলাম সেখান থেকে দুই প্লেট খিচুড়ি ও মাংস কিনে নিয়ে এসে খেয়েছিলাম। তারপরে আবারো লেখাপড়ার উদ্দেশ্যে বসে পড়লাম। অনেকক্ষণ লেখাপড়া করার পরে গোসল শেষ করে যোহরের নামাজ আদায় করার জন্য মসজিদে গিয়েছিলাম। মসজিদ থেকে এসে দুপুরের খাবার শেষ করে আবারও যুক্ত হয়েছে আপনাদের মাঝে পোস্ট শেয়ার করার জন্য। তবে চলুন আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক.....

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেটে ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2023-07-17-14-57-32-313_com.steempro.mobile.jpg

পাওয়ার আপ পোস্ট শেয়ার করার আগে আমি আমার স্টিমেট ওয়ালেটের স্ক্রিনশট অনেক সুন্দর ভাবে আপনাদের মাঝে শেয়ার করেছি। আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। আমার স্টিমেট ওয়ালেটে স্টিম রয়েছে ২৮৫.১৬৬ । আমি সেখান থেকে ১০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।**

Screenshot_2023-07-17-14-57-46-526_com.steempro.mobile.jpg

এবার আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। আমি অনেক সুন্দরভাবে যখন ১০ স্টিম পাওয়ার আপ করছিলাম তখন একটি স্ক্রিনশট মেরে রেখে দিয়েছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে।

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2023-07-17-14-58-02-286_com.steempro.mobile.jpg

আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন পাওয়ার আপ করার পরে আমি আমার স্টিমেট ওয়ালেট অনেক সুন্দরভাবে স্ক্রিনশট মেরে আপনাদের মাঝে শেয়ার করেছি। ১০ স্টিম পাওয়ার আপ করার পরে এখন আমার আর মাত্র লিকুইড স্টিম আছে ২৭৫.১৬৬। আমার ইচ্ছা হয়েছে টার্গেট ডিসেম্বর সিজন থ্রী শেষ হওয়ার আগেই ২০০০ স্টিম পাওয়ার পূর্ণ করা।আশা করি পোস্টি আপনাদের কাছে ভালো লাগবে সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন । সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।
💞আমার নিজের পরিচয়💞


IMG-20230321-WA0007.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে একাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে ঘোরাঘুরি করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

Steem_Pro.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last year 

একাউন্টঃ @kibreay001
পাওয়ার বৃদ্ধিঃ =invalid entry

 last year 

নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনি আস্তে আস্তে করে আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 last year 

চেষ্টা করছি আপু প্রতিনিয়ত নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য। ধন্যবাদ আপনার কাঙ্খিত মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 last year 

আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আপনার জন্য শুভকামনা রইল যাতে তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন।

 last year 

আপনি ঠিক বলেছেন আপু এই প্লাটফর্মে আমাদের কাজ করতে হলে পাওয়ার কোন বিকল্প নেই। ধন্যবাদ গঠনমূলক মতামত শেয়ার করার জন্য।

 last year 

মাঝে মাঝে এমন খাবার খেতে খুবই একঘেয়েমি লাগে একদম ভালো লাগে না। তবে আপনি বের হয়ে কিন্তু বেশ মজার খাবার নিয়ে আসলেন হোটেল থেকে। শত ব্যস্ততার মাঝেও আপনি খুব সুন্দরভাবে পাওয়ার আপ করলেন দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ শত ব্যস্ততার মাঝেও আমাদের সাথে যুক্ত থাকার জন্য।

 last year 

আসলে আপু মেসের খাবার আমার কাছে পছন্দ হয়েছিল না তাই সেই দিন সকাল বেলায় আমি খাবার কিনে এনেছিলাম। ধন্যবাদ আপনার কাঙ্খিত মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 last year 

আপনি এই সিজনে ২০০০ হাজার স্টিম পাওয়ার আপ করতে আজ ১০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে কিছুটা এগিয়েও গেলেন।ধীরে ধীরে এভাবে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। শুভকামনা রইলো আপনার জন্য।

 last year 

চেষ্টা করছি আপু প্রতিনিয়ত নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য। ধন্যবাদ আপনার গঠনমূলক মতামত শেয়ার করার জন্য।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১৫২১+ এসপি তে পৌঁছে গেলেন। যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি অর্জন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য চেষ্টা করছি প্রতিনিয়ত নিজের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56949.15
ETH 2401.26
USDT 1.00
SBD 2.33