টার্গেট ডিসেম্বর সিজন - ২ (১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো.............
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২৩-১০-২০২২)

IMG_20221023_201643.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর সিজন-২। পাওয়ার আপ পোস্ট। আজকে সকাল বেলায় ঘুম থেকে ওঠার পরে অনেক ব্যস্ত সময় পার করছিলাম। প্রথমে ঘুম থেকে উঠে মাছের খাবার দেওয়ার জন্য পুকুরের উদ্দেশ্যে রওনা দিলাম। তারপরে বাড়িতে এসে খাওয়া দাওয়া সেরে নিলাম। তার কিছু সময় পরে একটি দোকানে গিয়ে কিছু সময় বসে আড্ডা দিয়েছিলাম। তারপরে বাড়িতে এসে আবারো আপনাদের সাথে কিছু সময় আড্ডা দিয়েছিলাম। মাঠে চলে গিয়েছিলাম ছাগলের জন্য কিছু ঘাস নিয়ে আনতে। ঘাস নিয়ে বাড়িতে আসার পরে ঘাস গুলো কুচি কুচি করে কেটে ছাগল খাওয়ালাম। তারপরে নিজের খাওয়া দাওয়া শেষ করে নিলাম। তারপরে চলে গেলাম পাকিস্তান বনাম ইন্ডিয়ার ম্যাচ খেলা দেখার জন্য। তারপরে কিছু সময় খেলা দেখলাম। তারপরে গোসল সেরে নিয়ে একটি দোকানে চলে গেলাম আবারও খেলা দেখার জন্য। ইন্ডিয়ার ভিরাট কোহলির খেলা আমার কাছে অনেক ভালো লেগেছিল। তারপরে বাড়িতে এসে খাওয়া দাওয়া শেষ করে ভাবলাম। আজকে একটা পাওয়ার আপ পোস্ট করা যাক। পাওয়ার আপ পোস্ট মানে শক্তি বৃদ্ধি করা। আসলে আমি মনে করি প্রত্যেক ইউজারের এই প্লাটফর্মে অনেকদিন টিকে থাকতে হলে পাওয়ার আপ করা অত্যন্ত প্রয়োজন। আমি প্রত্যেক সপ্তাহে অল্প কিছু স্টিম হলেও পাওয়ার আপ পোস্ট করে আপনাদের মাঝে ধারাবাহিকতা বজায় রেখেছি।.......
পাওয়ার আপ পোস্ট শেয়ার করার আগে আমার স্টিমেট ওয়ালেট।

Screenshot_2022-10-23-19-21-38-850_com.android.chrome.jpg

প্রথমে দেখতে পারছেন আপনারা আমার স্টিমেট ওয়ালেটে ১১.৭৩৯ স্টিম রয়েছে। আমি তখন অনেক সুন্দরভাবে একটি স্ক্রিনশট মেরেছিলাম মেরে আপনাদের মাঝে শেয়ার করেছি। আমি সেখান থেকে আজকে মাত্র ১০ স্টিম পাওয়ার আপ করে আমাদের মাঝে শেয়ার করেছি। আমি আশা করছি। আমি খুব দ্রুত টার্গেট ডিসেম্বর শেষ হওয়ার আগেই ১০০০ স্টিম পাওয়ার পূর্ণ করতে পারবো। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন।
পাওয়ার আপ পোস্ট শেয়ার করার সময় আমার স্টিমেট ওয়ালেট।

Screenshot_2022-10-23-19-21-50-655_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট শেয়ার করার শেষে আমার স্টিমেট ওয়ালেট।

Screenshot_2022-10-23-19-22-02-020_com.android.chrome.jpg

🤝আমার নিজের পরিচয়🤝


IMG-20220817-WA0000.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

এই প্লাটফর্মে আমাদের জায়গা শক্ত করতে হলে ।নিজেদেরকে অনেক দূরে এগিয়ে নিয়ে যেতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। তাই আমাদের প্রত্যেকেরই উচিত নিজের একাউন্টের শক্তি বৃদ্ধির জন্য মাঝে মাঝে পাওয়ার আপ করা। আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে আমি আরো উৎসাহিত হয়েছি। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপু প্রত্যেকেরই উচিত নিজেদের একাউন্টের শক্তি বৃদ্ধি করা। ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি তো দেখছি আড্ডা দেওয়ার পাশাপাশি অনেকগুলো কাজ করেছেন। মাছের খাবার দেওয়া, তারপর ঘাস সংগ্রহ করা সব কিছুই নিজে করেছেন। আসলে আমরা সবাই ব্যস্ত সময় পার করছি। যে যার জায়গা থেকে নিজের মতো করে ব্যস্ত সময় পার করছে। যাই হোক ভাইয়া ব্যস্ততার মাঝেও স্টিম পাওয়ার বৃদ্ধি করার একটি পোস্ট শেয়ার করেছেন দেখে ভাল লাগলো। স্টিম পাওয়ার বৃদ্ধি করা সত্যিই অনেক গুরুত্বপূর্ণ।

 2 years ago 

ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি খুব দ্রুত টার্গেট ডিসেম্বর শেষ হওয়ার আগেই ১০০০ স্টিম পাওয়ার পূর্ণ করতে পারবো।

ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আশা করি লক্ষ্য পূরণ করতে খুব একটা বেশি সমস্যা হবে না।

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা আপনি আরও বৃদ্ধি করে নিলেন। সেই প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য নিজেদের সক্ষমতা বৃদ্ধি করার কোন বিকল্প নেই। এরই মধ্য দিয়ে আপনি ৮৭৯ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 2 years ago 

ধন্যবাদ মামা মূল্যবান মতামত প্রদান করার জন্য।

 2 years ago 
আজকে সারাদিন আপনি তো অনেক কিছুই করেছেন।আসলে এত কিছু করতে কিন্তু আপনার কিছু কায়িকশ্রম এবং মেধা লেগেছে অথ্যাৎ শক্তি লেগেছে।যা ছাড়া এত কিছু করা আপনার পক্ষে খুবই কষ্টকর হয়ে যেত।তদ্রুপ স্টিমিটে নিজের একাউন্টকে শক্তিশালী করার জন্য এবং দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপও খুবই গুরুত্বপূর্ণ।আপনি এবার ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
 2 years ago 

ভাইয়া আমার জন্য দোয়া রাখেন আমি যেন খুব তাড়াতাড়ি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারে।

 2 years ago 

হা ভাইয়া এভাবে পাওয়ার আপ এর এর মাধ্যমে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন। এই কামনাই করি।আর আমার মন্তব্যের ফিডব্যাক দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন খুব সহজে। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আমাদের সকলেরই উচিত পাওয়ার আপ বৃদ্ধি করে এগিয়ে যাওয়া।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে খুব ভালো লাগলো ভাইয়া। আমি মনে করি এই পোষ্টের মাধ্যমে যেভাবে নিজে উপকৃত হওয়া সম্ভব, ঠিক সেভাবেই অন্যদেরকেও পাওয়ার বৃদ্ধি করার প্রতি অনুপ্রাণিত করা সম্ভব। এভাবে এগিয়ে যান ভাইয়া এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @kibreay001
পাওয়ার বৃদ্ধিঃ = 1.15075%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64116.01
ETH 2758.41
USDT 1.00
SBD 2.65