ঈদের কেনাকাটার কিছু মুহূর্ত (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (রবিবার-০১-০৫-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে আমি আমার ঈদের কেনাকাটার কিছু মুহূর্ত আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। তবে চলো ধাপে ধাপে শেয়ার করা যাক......

IMG_20220427_112541.jpg

ঈদ মানে আনন্দ আর খুশি। ঈদের আগে আমরা অনেক পোশাক কেনাকাটা করে থাকি আজকে আমি আপনাদের সাথে সেই পোশাক সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি। আমি ঈদের আগে আমাদের এলাকায় একটি গাংনী নামক বাজার রয়েছে আমি সেই বাজারে গিয়ে ঈদের পোশাক কেনাকাটা করেছিলাম কেনাকাটা করার সময় আমি অনেক সুন্দর ভাবে দোকানদারের ছবিসহ ঈদের পোশাকের ছবি তুলে রেখেছি। আমি এখন আপনাদের মাঝে দোকানদারের ছবিসহ দোকানের কিছু পোশাক দেখতে পারছেন উপরের ছবিতে। আপনারা উপরের দিকে তাকালে লক্ষ্য করতে পারবেন।

IMG_20220426_115045.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন আমি দোকানের ভেতরে প্রবেশ করে অনেক সুন্দর ভাবে কিছু প্যান্টের ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। দোকানের ভিতর প্যান্ট গুলো অনেক সুন্দর ভাবে হ্যাঙ্গার দিয়ে টাঙানো রয়েছে সেখান থেকে যার যেটা পছন্দ হবে সে সেটা কিনে নিতে পারবে। আমি এখান থেকে অনেক সুন্দর একটি প্যান্ট কিনেছিলাম। পরবর্তীতে আমি আপনাদের সাথে এই প্যান্টের ছবিটি শেয়ার করব।

IMG_20220429_163038.jpg

এবার উপরে আপনারা একটি পাঞ্জাবির ছবি দেখতে পারছে এই পাঞ্জাবিটা দেখতে আমার কাছে অনেক সুন্দর লেগেছিল। এমনিতেই কালো কালারের যেকোনো জিনিস আমি খুব সহজেই পছন্দ হয়ে যাই। তাই আমি এবার ঈদে একটি কালো কালারের পাঞ্জাবি কিনেছি। পাঞ্জাবি কেনার পর বাড়ি এসে আমি অনেক সুন্দর ভাবে ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি।

IMG_20220429_163057.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন উপরে একটি পাঞ্জাবি সাথে পরার জন্য পায়জামার ছবি আমি শেয়ার করেছি। কালো পাঞ্জাবির সাথে সাদা কালারের পায়জামা অনেক সুন্দর মানাবে বলে আমি এই সাদা কালার পায়জামা কিনেছিলাম। সর্বপ্রথম আমি উপরে যেই দোকানের ছবিটি আপনাদের সাথে শেয়ার করেছিলাম ওই দোকান থেকে এই পায়জামাটি কিনেছিলাম। তারপরে আমি বাড়িতে এসে অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছেন।

IMG_20220429_163138.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন উপরে আপনাদের সাথে অনেক সুন্দর একটি প্যান্ট এর ছবি আমি শেয়ার করেছি। এবার ঈদের কেনাকাটা করার সময় আমি এই প্যান্ট কিনেছি। প্যান্টি দেখতে আমার কাছে অনেক ভালো লেগেছিল। কালো কালারের প্যান্ট হওয়ার কারণে আমার কাছে একেবারে পছন্দ হয়ে গিয়েছিল। সেই কারণে আমি এই প্যানটি কিনেছিলাম।

IMG_20220429_163151.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন একটি গেঞ্জির ছবি আমি অনেক সুন্দর ভাবে এই গেঞ্জিটা ছবি তুলে শেয়ার করেছিলাম। গেঞ্জিটা মূলত আমার কাছে অনেক ভালো লেগেছিল বুকের কাছে চেন থাকার কারণে। এমনিতে খয়েরি কালারের কোন জিনিস আমার কাছে অনেক ভালো লাগে। এই গেঞ্জি আমি বাড়িতে এসে গায়ে দিয়েছিলাম দেখতে আমার কাছে অনেক ভালো লেগেছিল। এই ছিল এবার ঈদে আমার কেনাকাটা। আশা করি আপনাদের মতামত নিচে কমেন্টের মাধ্যমে জানাবেন। ধন্যবাদ সকলকে।

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য)

banner-abbVD.png

Logo.png

শ্রেণীঈদের কেনাকাটার কিছু মুহূর্ত
ক্যামেরা৪৮ মেগাপিক্সেল
ফোনরেডমি নোট ৮
পোস্ট তৈরি@kibreay001
লোকেশন
https://w3w.co/terraced.precollege.wiggly
Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার ঈদের কেনাকাটার খুব সুন্দর একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনি দেখছি অনেক কিছু কিনেছেন।ঈদ আসলে এভাবে কেনাকাটা করতে আমার কাছে অনেক ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর কিছু মূহুর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু

 2 years ago 

ঈদ উপলক্ষে বেশ ভালই শপিং করছেন দেখছি, পাঞ্জাবিটা অনেক সুন্দর ছিল। বিশেষ করে কালো রং হওয়ার কারণে দারুন ফুটে উঠেছে। যাইহোক আপনার ঈদ ভালো কাটুক আনন্দময় হোক এই কামনা।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাদের মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

ঈদ উপলক্ষে আপনি খুব ভালোই শপিং করেছেন। পায়জামা-পাঞ্জাবি এবং গেঞ্জি অসাধারণ ছিল। মানতে হবে আপনার চয়েজ আছে ভাইয়া। ব্ল্যাক কালার আমারও খুব পছন্দ। দেখে মনে হচ্ছে আপনি এই ঈদে মনমতো শপিং করেছেন। যাইহোক আপনার আপনজনদের সাথে খুব ভালো ঈদ উদযাপন করুন। ঈদের শুভেচ্ছা রইল।

 2 years ago 

যাইহোক আপনাকে অনেক ধন্যবাদ মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

ঈদের শপিং এ গিয়ে অনেক কিছু কেনাকাটা করেছেন দেখছি। ঈদের তো আর বেশিদিন নেই তাই সকলে ঈদের শপিং করে ফেলেছি। খুব সুন্দর লাগবে যখন আপনি এই জামা কাপড় পড়বেন। আপনার কাটানো এত সুন্দর কিছু মুহুর্ত শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

মতামত প্রকাশ করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ঈদের কেনাকাটার মুহূর্তগুলো আপনি দারুন ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন সেই সাথে ঈদের কেনাকাটার অনুভূতিগুলো আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার পাঞ্জাবি অনেক সুন্দর হয়েছে। পাঞ্জাবিতে আপনাকে অনেক মানাবে। যাইহোক ঈদের কেনাকাটা মুহুর্ত গুলো শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আসলে পাঞ্জাবীটা আমার কাছে দেখতে অনেক ভালো লেগেছিল।

 2 years ago 

ঈদ উপলক্ষে কেনাকাটার আনন্দ আসলেই অন্যরকম। আপনি খুবই সুন্দর ভাবে আপনার ঈদের কেনাকাটার মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করলেন। যা পড়ে এবং দেখে খুবই ভালো লাগছে।ঈদের অগ্রিম শুভেচ্ছা রইল ভাইয়া।

 2 years ago 

আপনার গঠনমূলক মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার মত আমারও কালো কালারের জামা কাপড়ের প্রতি দুর্বলতা আছে। বেশ ভালই কেনাকাটা করেছেন দেখা যাচ্ছে। এবার তো আপনার ঈদ জমে উঠেছে দেখছি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে ঈদের দাওয়াত রইলো ভাইয়া। এক কালারের পাঞ্জাবি কেনার জন্য।

 2 years ago 

এখন শুধু চারিদিকে ঈদের শপিং করার পোস্ট দেওয়া হচ্ছে। ঈদ মানে আনন্দ আর আনন্দের মানে শপিং করা। ঈদ উপলক্ষে আপনি অনেক সুন্দর শপিং করছেন ভাইয়া। ঈদের শপিং করা এত সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। ঈদ শপিং করার কেনাকাটা দেখে অনেক ভালো লাগলো।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

ঈদের কেনাকাটা ছবি দেখে খুব ভালো লাগলো। ঈদের কেনাকাটা মুহূর্ত গুলো খুব অসাধারণ ভাবে কাটিয়েছেন। সত্যিই কেনাকাটা করার সময় অনুভূতি খুবই অন্যরকম মনে হয়। আপনি পাজামা-পাঞ্জাবি গেঞ্জি এবং প্যান্ট কিনেছেন দেখে সত্যি ভালো লাগলো। প্রিয়জনদের সাথে খুব সুন্দর ভাবে ঈদ উদযাপন করুন এই আশাবাদ ব্যক্ত করছি আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই ।

 2 years ago 

মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ঈদের কেনাকাটা মোটামুটি আমারও শেষ। আপনি দেখছি অনেক কেনাকাটা করেছেন। ঈদের অগ্রিম শুভেচ্ছা রইল আপনার জন্য। আপনার কেনাকাটার মুহুর্ত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনার মতামত দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 65368.93
ETH 3415.18
USDT 1.00
SBD 2.54