রঙিন পেপার দিয়ে একটি ফুল তৈরি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১২-০৬-২০২২)

সর্বশেষ মূলক ছবি

IMG20220514084156.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে রঙিন পেপার দিয়ে একটি ফুল তৈরি নিয়ে হাজির হয়েছে। আসলে রঙিন পেপার দিয়ে যেকোনো জিনিস তৈরি করতে হলে অনেক সময়ের প্রয়োজন হয়। আমি বাড়িতে অবসর সময়ে বসে থাকি তার কারণে রঙিন কাগজ দিয়ে ফুল তৈরি করে থাকে। তবে চলো ধাপে ধাপে শেয়ার করা যায়......

ফুল তৈরির উপাদান

IMG20220513165606.jpg

ক্রমিক নম্বরউপাদান
রঙিন পেপার
গাম
স্কেল
কাইচি
রুল কম্পাস

ধাপ-১

IMG20220513165759.jpg

প্রথমে আপনারা দেখতে পাচ্ছেন উপরের ছবিতে অনেক সুন্দর ভাবে আমি একটি রঙিন পেপার কাইচি দিয়ে কেটে নিয়েছি তারপর একটি ছবি তুলে আমি আপনাদের মাঝে অনেক সুন্দর ভাবে শেয়ার করেছি।

ধাপ-২

IMG20220513165809.jpg

এবার রঙিন পেপার অনেক সুন্দর ভাবে ভাজ করার পরে একটি ছবি তুলেছি সেই ছবিটি আমি আপনাদের মাঝে অনেক সুন্দরভাবে শেয়ার করেছি আপনারা উপরের ছবির দিকে তাকালে লক্ষ্য করতে পারবেন।

ধাপ-৩

IMG20220514081946.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি অনেক সুন্দর ভাবে রঙিন কাগজ কাইসি দিয়ে টুকরো টুকরো করে কেটেছি তারপরে একটি ছবি তুলে আমি আপনাদের মাঝে অনেক সুন্দর ভাবে শেয়ার করেছি।

ধাপ-৪

IMG20220514081522.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন তারপরে অনেক সুন্দর ভাবে আমি কাগজ আবারো শাট করে আপনাদের মাঝে একটি ছবি তুলে শেয়ার করেছি আপনার উপরের ছবির দিকে থাকলে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন।

ধাপ-৫

IMG20220514083614.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন আমি অনেক সুন্দর ভাবে একটি রঙিন কাগজ কাইচি দিয়ে কেটেছি তারপরে অনেক সুন্দর ভাবে গোল করে মড়িয়ে নিয়েছি তখন আমি অনেক সুন্দর ভাবে গাম আঠা লাগিয়ে দিয়েছিলাম।

ধাপ-৬

IMG20220514084156.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন আমি ওই টুকরো টুকরো কাগজ অনেক সুন্দর ভাবে এই গোল করা কাগজের মাথায় গাম আঠা দিয়ে লাগিয়ে দিয়েছি তারপর একটি ছবি তুলে আমি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম অনেক সুন্দর ভাবে আপনারা উপরের ছবির দিকে তাকালে বুঝতে পারবেন।

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

রঙিন পেপার দিয়ে ফুল তৈরি দেখতে খুবই সুন্দর লাগছে। বিশেষ করে ফুলের কালার টা আমার কাছে বেশ ভালো লেগেছে ।ধাপগুলো সুন্দরভাবে উপস্থাপনের মাধ্যমে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার কাছে ভালোলাগার জন্য।

 2 years ago 

রঙিন রঙিন কাগজ দিয়ে আপনার তৈরীকৃত ফুল দেখে খুবই ভালো লাগলো। আসলে এরকম রঙিন কাগজের তৈরি ফুল অথবা বিভিন্ন রকমের জিনিসপত্র আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনি খুব সুন্দর ভাবে এই ফুলটি তৈরি করার পদ্ধতি উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এত সুন্দর একটি ফুল তৈরি তুলে ধরার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে আপনার তৈরীকৃত ফুলটা খুবই সুন্দর হয়েছে। তবে আশা করি সামনে আরও ক্রিয়েটিভ কিছু আমাদের সাথে তুলে ধরবেন। কেননা রঙিন কাগজ দিয়ে নতুন নতুন অনেক কিছু বানানো যায় ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আমার জন্য দোয়া করেন আপনারা সামনে আমি যেনো আরো নতুন নতুন কিছু জিনিস বানিয়ে আপনাদের মাঝে হাজির হতে পারে।

 2 years ago 

দোয়া তো অবশ্যই থাকবে এবং আশা করি আরো নিত্যনতুন কাজ আমাদেরকে উপহার দিবেন। ধন্যবাদ আপনাকে ফিডব্যাক দেয়ার জন্য।

 2 years ago 

রঙিন পেপার দিয়ে খুব সুন্দর ভাবে আপনি একটি ফুল তৈরি করেছেন। ফুলটি অনেক সুন্দর হয়েছে। রঙিন পেপার দিয়ে বানানো ফুল গুলো আসলেই অনেক চমৎকার হয়। আপনাকে অনেক ধন্যবাদ ফুলটি বানিয়ে দেখানোর জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনাকে এত সুন্দরভাবে আপনার মূল্যবান মতামত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলেই রঙিন কাগজ দিয়ে যেকোনো জিনিস বানালে দেখতে চমৎকার লাগে। অবসর সময়গুলোতে বানাতে বেশ ভালই লাগে। আপনি রঙিন কাগজ দিয়ে খুব সুন্দর ফুল তৈরি করেছেন। এভাবে ফুল বানিয়ে ফুলদানিতে সাজিয়ে রাখলে দেখতে খুব চমৎকার লাগবে।

 2 years ago 

ঠিক বলেছেন আপু আপনি রঙিন কাগজ দিয়ে যেকোনো জিনিস বানালে দেখতে চমৎকার লাগে।

 2 years ago 

খুবিই সুন্দর কাজ করছেন , আপনি কাগজ দিয়ে খুবিই ভালো কাজ করেন। আপনার অনেক কাজ আমি দেখছি ভালোই লাগে।ধন্যবাদ আমাদের মাঝে সুন্দর ফুল উপহার দেওয়ার জন্য

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

রঙিন কাগজ ব্যবহার করে অসাধারণ একটি ফুল তৈরি করেছেন আপনি। যা দেখতে ভীষণ ভালো লাগতেছে। রঙিন কাগজের কারুকাজ গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। সেই সাথে আপনার উপস্থাপনা অনেক ভাল ছিল ভাই। আপনাকে এরকম সুন্দর একটি কাজ আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

বাহ ভাইয়া ফুলটি দেখতে অনেক চমৎকার লাগছে। রঙিন কাগজ দিয়ে ফুল তৈরি করার জন্য আপনি অনেক সুন্দর কালার বেছে নিয়েছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর ফুল তৈরি করে আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপনি আমি সুন্দর রঙিন কাগজ এর কালার বেছে নিয়ে এই ফলটি তৈরি করেছিলাম।

 2 years ago 

আপনার রঙিন কাগজের ফুল তৈরি টা আমার কাছে ম্যাজিকের মতো লেগেছে। খুব সহজে এত দারুন একটা ফুল তৈরি করা যায় সেটা জানা ছিল না। আমাদের সাথে আপনার রঙিন কাগজের ফুল তৈরি শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে আপনি খুবই সুন্দর ফুল তৈরি করেছেন। আপনার তৈরি করা ফুলটি দেখতে অনেকটা কাশ ফুলের মত লাগছে। খুবই ভালো আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আপনি আমার কাছে মনে হয়েছিল কাশফুলের মতো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60607.86
ETH 2620.83
USDT 1.00
SBD 2.52