ট্রন জমানোর চতুর্থ সপ্তাহ।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (০২-১১-২০২২)

IMG_20221018_195834.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি ট্রন জমানোর চতুর্থ সপ্তাহ। আমি প্রত্যেক সপ্তাহে অল্প কিছু ট্রন জমিয়ে থাকি। আজকে সকাল বেলায় ঘুম থেকে ওঠার পরে অনেক ব্যস্ত সময় পার করছিলাম। হাত মুখ ধুয়ে খাওয়া দাওয়া শেষ করে কম্পিউটার শেখার উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। কম্পিউটার শেখা শেষ করে বাড়ি আসতে প্রায় দুপুর দুটো বেজে গিয়েছিল। তারপরে খাওয়া-দাওয়া শেষ করে বাংলাদেশ ও ইন্ডিয়ার মধ্যকার খেলা দেখতে শুরু করলাম। অল্প কিছুক্ষণ খেলা দেখার পরে বিদ্যুৎ চলে গেল। তারপরে গোসল সেরে নিলাম। তার কিছুক্ষণ পরে আবারো দেখি বিদ্যুৎ চলে এসেছে। তাই জামাকাপড় পরে দোকানের দিকে রওনা দিলাম। দোকানে অনেক মানুষ একসাথে খেলা দেখতে আসলেই অনেক আনন্দ হয়। তারপরে খেলা দেখা শেষ করলাম। তখন আমি বাড়িতে ফিরে এসে আবারো স্টিমেটে পোস্ট করা শুরু করে দিলাম। মনে করছিলাম প্রথমে আমি পাওয়ার আপ পোস্ট করবো। ১০ স্টিম পাওয়ার আপ করলাম। তখনই আবার ১ স্টিম এবিবি চ্যারিটিকে দিলাম। তারপরে দেখি আমি গত তিন দিন আগে পাওয়ার আপ পোস্ট করেছি। তাই তখন ট্রন জমানো পোস্ট শুরু করলাম। ট্রন জমাতে গিয়ে প্রথমে আমি একটি ভুল করে বসি। আমি উদ্যোগ নিয়েছি প্রত্যেক সপ্তাহে ২০ ট্রন করে জমাবো। কিন্তু প্রথমে আমি ১০ ট্রন জমিয়েছিলাম ভুলক্রমে। তারপরে আবারো আমি ২০ ট্রন জমালাম। আপনারা এখন বুঝতে পারবেন না বুঝতে পারবেন স্টেকিং এর সময়। তবে চলুন নিছে ধাপে ধাপে শেয়ার করা যাক......

ট্রন ডিপোজিট করার পূর্বে আমার ওয়ালেটের ব্যালান্স এর স্ক্রিনশট।

Screenshot_2022-11-02-18-34-06-140_com.tronlinkpro.wallet.jpg

আপনারা আজকে দেখতে পাচ্ছেন আমার ট্রন ওয়ালেটে মোট ছিল ৬০ ট্রন। কিন্তু প্রথমে আমি ভুল ক্রমে ১০ ট্রন জমিয়ে ফেলেছিলাম। ট্রন ডিপোজিট করার আগে আমি ওয়ালেট স্ক্রিনশট মেরে আপনাদের মাঝে শেয়ার করেছি। আপনার উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন।

ট্রন ডিপোজিট করার সময় স্ক্রিনশট।

Screenshot_2022-11-02-18-34-32-766_com.android.chrome.jpg

ট্রন ডিপোজিট এর পরে আমার ওয়ালেটের ব্যালান্স এর স্ক্রিনশট।

Screenshot_2022-11-02-18-36-48-725_com.tronlinkpro.wallet.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমার ট্রন ওয়ালেটে ২০ ট্রন জমা হয়ে গিয়েছে। তারপরে আমি অনেক সুন্দরভাবে স্ক্রিনশট মেরে আপনাদের মাঝে শেয়ার করেছি।

ট্রন স্টেকিং সম্পন্ন করলাম তখন স্ক্রিনশট।

Screenshot_2022-11-02-18-43-43-103_com.tronlinkpro.wallet.jpg

তারপরে আপনারা দেখতে পাচ্ছেন এবার মোট ৩০ ট্রন স্টেকিং করলাম। তারপরে আপনাদের মাঝে স্ক্রিনশট এর মাধ্যমে শেয়ার করেছি।

🤝আমার নিজের পরিচয়🤝


IMG-20220817-WA0000.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

ভুল করে জমালেও সেটা তো আপনার নিজের একাউন্টে জমা করেছেন এটা ভালো বিষয়। ভুলক্রমে জমানো এই সংখ্যাটাই ভবিষ্যতে অনেক বড় সংখ্যা বলে দাবি রাখবে বলে আমি মনে করি। যাইহোক দেখতে দেখতে চতুর্থ সপ্তাহের মতো ট্রন জমাতে সক্ষম হলেন। এ সপ্তাহে আমি ট্রন জমাতে পারলাম না আশা করি পরবর্তী সপ্তাহে জমাবো।

 2 years ago 

ঠিক বলেছেন মামা ভবিষ্যতের জন্য অনেক কাজে লাগবে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65