টার্গেট ডিসেম্বর সিজন -২ এ পাওয়ার বৃদ্ধিতে আমার অংশগ্রহণ (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি
আজকে(বৃহস্পতিবার-১০,মার্চ-০৩-২০২২)

G9DDLJQJQRoXQCkuRzAbGjBxPjP.jpg

আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি।আজকে আপনাদের মাঝে টার্গেট ডিসেম্বর সিজন ২ এ পাওয়ার বৃদ্ধিতে আমি অংশগ্রহণ করবো বলে হাজির হয়েছি। তাবে চলো শুরু করা যাক......


বিগতো কয়েকদিন হয়ে গেল @rex-sumon ভাইয়া টার্গেট ডিসেম্বর সিজন ২ ঘোষণা করেছেন । এটা আমাদের মত প্রত্যেকটি এস্টিমেট ব্যবহারকারীর জন্য অত্যন্ত উপকারী দিক বলে মনে করি। আমি অংশগ্রহণ করতে যাচ্ছি। টার্গেট ডিসেম্বর সিজন ২ এ পাওয়ার বৃদ্ধিতে আমার অংশগ্রহণ। আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০ স্টিম পাওয়ার করতে আমি খুবই ইচ্ছুক। আমি প্রত্যেক সপ্তাহে নির্দিষ্ট এমাউন্ট স্টিম পাওয়ার অপ বৃদ্ধি করতে পারলে । আগামী ডিসেম্বর মাসের মধ্যে আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।


এইপ্তাহে পাওয়ার অপ করার আগে আমার স্টিম ওয়ালেটে ৫০.০৯১ স্টিম ছিলো। ৫০.০৯১ স্টিম থেকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি করেছি। আজ আমি যখন স্টিম পাওয়ার আপ বৃদ্ধি করেছি তখন স্ক্রিনশট মেরেছে। স্ক্রিনশট গুলো নিচে দেখানো হলো।

পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেট

IMG_20220309_233702.jpg

পাওয়ার আপ করার সময় আমার স্টিমেট ওয়ালেট

IMG_20220309_233720.jpg

IMG_20220309_234901.jpg

পাওয়ার আপ করার শেষে আমার স্টিমেট ওয়ালেট

IMG_20220309_233821.jpg

নেক্সট ডিসেম্বরের পূর্বেই ৫০ জন ইউজারকে ডলফিন ক্যাটা গরিতে নিয়ে যাওয়া। আমরা যদি অনেক বেশি বেশি স্টিম পাওয়ার অপ করি তাহলে অবশ্যই নেক্সট ডিসেম্বর এর পূর্বে আমরা ডলফিন ক্যাটা গরিতে যেতে পারবো। ধন্যবাদ সবাইকে সবার জন্য দোয়া রইল।

🙋আমার নিজের পরিচয় 🙋

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন।

IMG_20220102_114641.jpg

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

Sort:  
 2 years ago (edited)

টার্গেট ডিসেম্বরে সিজন -২ অংশগ্রহণ করার জন্য প্রথমেই আপনাকে জানাই ধন্যবাদ । আপনি অনেক সুন্দর ভাবে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করা মানে নিজের একাউন্টে শক্তি বৃদ্ধি করা। এত সুন্দর ভাবে পাওয়ার আপ পোস্ট করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

এত সুন্দর মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরে অংশগ্রহণ করার জন্য প্রথমেই আপনাকে সাধুবাদ জানাই। বেশ ভালোভাবেই এগিয়ে চলেছেন আপনি। আসলে সবার এমনটাই হওয়া উচিত। এভাবেই ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে চলুন শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার মতামত শুনে খুবই ভালো লাগলো । আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা।স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করতে পাওয়ার আপ এর জুড়ি নেই।অনেক দূর এগিয়ে যান।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

এত সুন্দর মতামত প্রদান করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ মানেই স্টিমিট প্লাটফর্মে রাজ করার শক্তি। আমি ও পাওয়ার আপকে ভালোবাসি। আপনার পাওয়ার আপ করা দেখে খুবই ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপনাকে শুভকামনা অবিরাম আপনার জন্য।

 2 years ago (edited)

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @kibreay001
পাওয়ার বৃদ্ধিঃ = 19.8381%

 2 years ago 

পাওয়ার আপ মানেই শক্তিক।আমরা সকলেই পাওয়ার আপকে ভালোবাসি।ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে এভাবে এগিয়ে যাবেন,এই প্রত্যাশায়।

 2 years ago 

আপনি অনেক সুন্দর মতামত প্রদান করেছেন আপু ।আপন শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনাদের উদ্যোগকে সম্মান জানাই। আপনি এভাবেই এগিয়ে যান। আসলে পাওয়ার আপ করলে আমাদের অবস্থান শক্ত হয়।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া মতামত প্রদান করার জন্য ।শুভকামনা রইল আমার পক্ষ থেকে আপনার জন্য।

বাহ!! আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যি আমার অনেক ভাল লাগল।
এভাবে আরো পাওয়ার আপ করতে থাকুন। কেননা পাওয়ার আপ ছাড়া সফলতা সম্ভব হবে নাহ।
ধন্যবাদ ভাই। 💞💞

 2 years ago 

অনেক সুন্দর মতামত প্রদান করেছেন ভাইয়া আপনি। মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61159.70
ETH 2631.81
USDT 1.00
SBD 2.63