ঈদ উপলক্ষে কিছু কেনাকাটা

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো......
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১৭-০৬-২০২৩)

IMG_20230619_200656.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি ঈদ উপলক্ষে কিছু কেনাকাটা। আসলে আজকে সকালবেলা থেকেই বেশ ব্যস্ত সময় পার করছি। সকাল বেলায় ঘুম থেকে উঠেছিলাম প্রায় নয়টার দিকে। তারপরে হাত-মুখ ধুয়ে খাওয়া দাওয়া শেষ করে কলেজের উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। বন্ধুদের সাথে সেখানে প্রায় তিনটা পর্যন্ত আড্ডা দিয়েছিলাম। তারপরে এসে গোসল করে খাওয়া-দাওয়া শেষ করে অল্প একটু আপনাদের সাথে যুক্ত হয়েছিলাম। তারপরে আসরের নামাজ শেষ করে আবারো আপনাদের সাথে অল্প একটু যুক্ত হয়েছিলাম। তখন আমি ভাবছিলাম কি পোস্ট করা যায়। তখন হঠাৎ মনে হয়ে গেল আপনাদের মাঝে আজকে শেয়ার করব ঈদ উপলক্ষে কিছু কেনাকাটা। তবে চলুন আজকে আপনাদের মাঝে শেয়ার করা যাক........

IMG_20230618_210955.jpg

আপনারা উপরে একটি দোকানের এবং দোকানদারের ছবি দেখতে পারছেন। আসলে আমাদের গাংনী বাজারের অনেক নামিদামি একটি দোকান। এই দোকানটির নাম হচ্ছে ফ্যাশন পয়েন্ট। আসলে এখানে সবকিছু ব্র্যান্ডের জিনিস বিক্রি করা হয়। এই দোকানটিতে আমি অনেক ছোটবেলা থেকেই আমার মার্কেট করে থাকি। এই দোকানদারের নাম হচ্ছে নাহিদ। আসলে ভাইয়ের সাথে আমার অনেক ভালো একটা সম্পর্ক রয়েছে। আমরা তিন বন্ধু যখন রাতে মার্কেটের উদ্দেশ্যে গিয়েছিলাম প্রথমে ভাইয়ের দোকানে গিয়েছিলাম। ভাই আমাদেরকে বিভিন্ন প্যান্ট এবং গেঞ্জি দেখাতে ছিল। দোকানটি অনেক বড় আমি শুধুমাত্র একটি সাইটের ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি।

IMG_20230618_210940.jpg

এবার আপনারা উপরে ছবিগুলো দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন দোকানের আরেক সাইডে একজন অন্যজনকে প্যান্ট এবং গেঞ্জি দেখাচ্ছে। তখন আমি তার ছবি অনেক সুন্দরভাবে তুলে আমার মোবাইলে রেখে দিয়েছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে। আমরা প্রায় রাত সাড়ে নয়টার দিকে গিয়েছিলাম মার্কেটে উদ্দেশ্যে। তখনো নাহিদ ভাইয়ের দোকানে অনেক লোকের সমাগম ছিল। আসলে যেখানে ভালো জিনিস পাওয়া যায় সেখানে অনেক মানুষের ভিড় সব সময় থাকে। প্রথমের দিকে ভেবেছিলাম একটা ফরমাল প্যান্ট কিনব আর একটা ইজি ব্যান্ডের গেঞ্জি কিনব। কিন্তু দোকানে গিয়ে আরো দামি জিনিস পছন্দ হয়ে যায়। তারপরে পছন্দের জিনিসটি কিনেছিলাম।

IMG_20230618_210936.jpg

এবার আপনার উপরের ছবির দিকে লক্ষ্য করলে কিছু শার্টের ছবি দেখতে পারবেন। শুধুমাত্র কয়েকটি শার্টের ডিসপ্লে দেওয়া আছে। আমি নাহিদ ভাই কে বলেছিলাম এই কয়টা শার্ট দেখলে কি পছন্দ হয়। ভাই পরে আমাকে দোকানের মধ্যে ডেকে নিয়ে বলল তোকে বান্ডিল দিলাম তোর যেটা ভালো লাগে সেটা বের করে নে তুই। তারপরে বান্ডিল দিও আমার কোন শার্ট পছন্দ হয়েছিল না। এভাবেই প্রায় অনেকগুলো প্যান্ট এবং গেঞ্জি ও শার্ট আমরা তিনজন দেখে ফেলেছিলাম। ভাইকে আমি বলেছিলাম আপনি কি বিরক্ত হচ্ছেন ভাই আমাকে বলছে তোকে জিনিস দেখাবো বিরক্ত হব কেন আমি। আসলে ভাইয়ের সাথে অনেক আগে থেকে আমার খুব ভালো সম্পর্ক।<div ্্<্/div>

IMG_20230618_210905.jpg

তারপরে আমরা তিনজন বন্ধু সেখানে দাঁড়িয়ে অনেক সুন্দর ভাবে একটি সেলফি তুলে ছিলাম ছবিটা আমার মোবাইলে রেখেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে। আসলে এখন লেখাপড়ার জন্য আমরা তিনজন বন্ধু একই জায়গায় থাকি যে কোন কাজে তিনজন একই সাথে যায়। আসলে এভাবে যখন নিজেদের সাথে লোক থাকে বেশ ভালোই লাগে। সেখান থেকে আমাদের মেসে ফিরতে প্রায় রাত বারোটা বেজে গিয়েছিল। জিনিস কেনাকাটার পরে আমরা নিচে নেবে ঝালমুড়ি খেয়েছিলাম তিনজন বন্ধু। সেখান থেকে আরো কিছু জিনিস কিনেছিলাম। তারপরে আমরা মেসের উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম।

IMG_20230618_222502.jpg

তারপরে সকল জিনিসগুলো ভাই আমার ব্যাগের মধ্যে দিয়ে আমার হাতে ধরিয়ে দিয়ে বলল তোকে টাকা দেয়া লাগবে না তুই নিয়ে বাড়ি চলে যা। আমি বলছি একথা বললে হয় নাকি ভাই। তারপরে ভাইকে আমি বললাম টাকা পয়সার খুব হাত কাটো আপনি আল্প করে টাকা নেন আমার কাছ থেকে। তারপরে ভাই প্যান্টের দাম নিয়েছিল ২১৯০ টাকা। আরেকটি ব্যান্ডের গেঞ্জি নিয়েছিলাম গেঞ্জিটির দাম নিয়েছিল 940 টাকা। সব মিলিয়ে মোট ৩১৩০ টাকার মার্কেট করেছিলাম ভাইয়ের দোকান থেকে। আশা করি পোস্টি আপনাদের সকলের কাছে ভালো লাগবে সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।
💞আমার নিজের পরিচয়💞


IMG-20230321-WA0007.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে একাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে ঘোরাঘুরি করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last year 

ঈদ উপলক্ষে কিছু কেনাকাটার পোস্ট শেয়ার করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। আপনি প্রথম ব্যাক্তি যে আমার জানা মতে আমার বাংলা কমিউনিটি তে আপনি ঈদ উপলক্ষে চমৎকার কিছু কেনাকাটার পোস্ট শেয়ার করেছেন। এর পরে থেকে সবার ঈদের কেনাকাটার পোস্ট দেখা যাবে। আপনার শপিং করা দেখে আমার ও শপিং করতে ইচ্ছে হচ্ছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

ধন্যবাদ ভাই এত সুন্দর মূল্যবান মতামত শেয়ার করার জন্য। এবার ঈদ উপলক্ষে আমি প্রথম আমাদের কমিউনিটিতে ঈদ উপলক্ষে শেয়ার করতে পেরে নিজের কাছে খুব ভালো লাগছে।

 last year 

আপনি তো তাহলে আজ সকাল থেকে অনেক ব্যস্ত ছিলেন। আমিও মাঝে এমন‌ ব্যস্ত হয়ে পড়ি তখন পোস্ট রেডি করার কথা ভুলেই যাই। তবে আপনার পোস্ট ছিলো বলে সমস্যা হয়নি। আপনি তো তাহলে অনেক টাকার মার্কেট করেছেন। আমি গ্ৰামে এসেছি বলে আরো আগেই আমার মার্কেট করা শেষ। ঈদ উপলক্ষে আপনার মার্কেট করার সুন্দর অনুভূতির গল্প পড়ে ভালো লাগলো। ধন্যবাদ।

 last year 

আপু আপনি তো তাহলে আমার অনেক আগেই মার্কেট করেছেন । ধন্যবাদ আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 last year 

ঈদ উপলক্ষে সুন্দর কেনাকাটা করেছেন ভাই। যদিও এখন ঈদের কেনাকাটা করা হয় নি আমার । কেনাকাটা অনুভূতি গুলো খুব সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন। বেশ সুন্দর প্যান্ট আর গেঞ্জি কিনেছেন দেখে খুব ভালো লাগলো। ৩১৩০ টাকার মার্কেট করেছেন বেশ ভালো ভাই। মার্কেট করার অনুভূতি সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

ধন্যবাদ আপু মূল্যবান মতামত শেয়ার করে পাশে থাকার জন্য।

 last year 

ঈদকে সামনে রেখে কেনাকাটা করলেন দেখে অনেক ভালো লাগলো। আসলে এত ব্যস্ততার মাঝেও সুন্দর সুন্দর মুহূর্ত আপনি খুঁজে নিয়েছেন। এই দোকান টা দেখে ভালো লাগলো বেশ সুন্দর সুন্দর জিনিস দেখা যাচ্ছে। আর আপনি যে শার্ট গেঞ্জি গুলো পছন্দ করেছেন সবগুলো বেশ ভালই লাগলো। অনেক টাকার কেনাকাটা করলেন মুহূর্তটা আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 last year 

ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে আপনার গঠনমূলক মতামত শেয়ার করার জন্য।

 last year 

বর্তমানে ব্যান্ডের পোশাক গুলোর দাম তুলনামূলক বেশি হলেও পোশাকগুলো কিন্তু খুবই ভালো মানের হয়। বিশেষ করে প্যান্ট এবং গেঞ্জি গুলো খুবই উন্নতমানের। আর নতুন পোশাক ছাড়া ঈদের আনন্দ যেন পরিপূর্ণতা পায় না। ঈদ উপলক্ষে নতুন পোশাক ক্রয়ের মুহূর্তটুকু আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

ধন্যবাদ মামা এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56705.83
ETH 2400.24
USDT 1.00
SBD 2.30