টার্গেট ডিসেম্বর সিজন -২ পাওয়ার বৃদ্ধিতে অংশগ্রহণ (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য)।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১৬-০৮-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আমি আপনাদের মাঝে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ বৃদ্ধিতে অংশগ্রহণ করতে যাচ্ছি। নিজেকে একজন ভালো ব্লগার হিসেবে পরিচিতি দিতে হলে অবশ্যই পাওয়ার আপ করা আমাদের অত্যন্ত প্রয়োজন। স্টিমেটে যদি বহুদিন জার্নি করতে হয় তাহলে পাওয়ার আপ করা অত্যন্ত প্রয়োজন। পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে এবং স্টিমেট অ্যাকাউন্টের সক্রিয়তা বৃদ্ধি পাবে। তবে চলুন নিচে ধাপে ধাপে শেয়ার করা যাক.......

IMG_20220816_084022.png

পাওয়ার আপ করার আগে আমার এস্টিমেট ওয়ালেটে ১০.৩২২ স্টিম ছিলো। আমি আমার ওয়ালের থেকে মাত্র ১০ স্টিম পাওয়ার আপ করেছি। আশা করি ডিসেম্বর মাসের মধ্যে আমি আরো কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করতে চাই।

পাওয়ার আপ করার সময়

Screenshot_2022-08-16-08-43-27-804_com.android.chrome.jpg

Screenshot_2022-08-16-08-43-46-426_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার পরে আমার স্টিমেট ওয়ালেট

Screenshot_2022-08-16-08-44-01-282_com.android.chrome.jpg

আজকে আমার এস্টিমেট ওয়ালেটে ৫৪৩.৮৪২ পূর্ণ হল। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে আমি আরো কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা ও অভিনন্দন রইল।
Sort:  
 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব সহজেই পৌঁছাতে পারবেন। যার কারণে পাওয়ার আপ এর গুরুত্ব খুবই গুরুত্বপূর্ণ। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

কাঙ্খীতে লক্ষ্যের পৌঁছানোর জন্য অনেক চেষ্টা করছি ভাইয়া।

 2 years ago 

এ সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো দেখে আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য অত্যন্ত জরুরী শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি

 2 years ago 

ঠিক বলছেন আপনি পাওয়ার আপ আমাদের জন্য অত্যন্ত জরুরি।

 2 years ago 

আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে আমার খুবই ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করে সামনে এগিয়ে চলুন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি আপু আমার জন্য দোয়া করবেন।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ পাওয়ার আপ করে নিজের ক্ষমতা বৃদ্ধি করার জন্য এবং আশা করি খুব শীঘ্রই নিজের লক্ষ্যে পৌঁছে যাবেন। ধন্যবাদ আপনাকে আবারো পাওয়ার আপের মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া যাতে অতি শীঘ্রই লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

জি ভাই অবশ্যই দোয়া থাকবে যাতে খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ করার জন্য
অভিনন্দন। এভাবেই পাওয়ার আপ এর ধারা অব‍্যাহত রাখুন। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমাদের এগিয়ে যেতে গেলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

ইনশাআল্লাহ প্রতি সপ্তাহ ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব।

 2 years ago 

ছোটমামা আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছেন।দেখে আমার খুব ভালো লাগে ।এভাবেই সামনের দিকে এগিয়ে যাও মামা ধন্যবাদ এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ করতে আমার কাছে ভীষণ ভালো লাগে তার সাথে দেখতেও। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে অনেকজনকে উৎসাহিত করছেন। আমিও অনেক উৎসাহিত হয়েছি আপনার পাওয়ার আপ দেখে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখতে সবার কাছে ভালো লাগে।

 2 years ago 

দশ স্টিম পাওয়ার কম হলেও প্রতি সপ্তাহে অন্ততপক্ষে পাওয়ার আপ করা জরুরী । পাওয়ার আপ করলেই সক্ষমতা বৃদ্ধি পাবে । আশা করি আপনি আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখবেন । আপনার জন্য শুভকামনা রইল ।

 2 years ago 

ঠিক বলেছেন প্রতি সপ্তাহে পাওয়ার আপ করা জরুরী

 2 years ago 

নিজের অবস্থান শক্ত করার জন্য আমাদের সকলেরই উচিত পাওয়ার বৃদ্ধি করা। সেই ধারাবাহিকতা থেকে আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো খুব শীঘ্রই লক্ষে পৌঁছে যাবেন।

 2 years ago 

ঠিক নিজের অবস্থানকে শক্ত করতে হলে পাওয়ার আপ করার অত্যন্ত প্রয়োজন।

 2 years ago 

এই প্লাটফর্মে বহু দিন জার্নি করতে হয় তাহলে পাওয়ার আপ করা অত্যন্ত প্রয়োজন। এ কথাটা আপনি একদম ঠিক বলেছেন ভাই। তাই আমাদের এই পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রাখতে হবে। তাহলে আমরা আমাদের শক্তি অর্জন করতে পারব দোয়া রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপনি বহুদিন জার্নি করতে হলে পাওয়ার আপ করা আমাদের অত্যন্ত প্রয়োজন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42