পরীক্ষা শেষে আবারো বন্ধুদের সাথে বিস্কিট কফির আড্ডায় মেতে উঠেছি

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (০৬-১০-২০২২)

IMG_20220905_175651.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি পরীক্ষা শেষে আবারো বন্ধুদের সাথে বিস্কিট কফির আড্ডায় মেতে উঠেছি। আসলে পরীক্ষা শেষ খুবই আনন্দ লাগছে। তাই বন্ধুরা একত্রিত হয়েছিলাম কফি খাওয়ার জন্য। তবে চলুন নিচে ধাপে ধাপে শেয়ার করা যাক.......

IMG_20220905_175743.jpg

পরীক্ষা শেষ হলো তারপরের দিন আমরা সবাই মোবাইল ফোনে মেসেঞ্জার গ্রুপ কলে আলাপ করলাম গতকাল আমরা আমাদের স্কুল ফিল্ডে বিকেলবেলায় উপস্থিত হবো। ঠিক তার পরের দিন আমরা বিকেল বেলায় সবাই এক জায়গায় উপস্থিত হলাম হওয়ার পরে অনেক কথাবার্তা বলার পরে আমি বলেছিলাম চলো সবাই মিলে একটু কফি আড্ডাদি।

IMG_20220905_175615.jpg

তারপরে আমরা একটি দোকানে আসি। দোকানে আসার পরে ছয় কাপ কফি অর্ডার করি। আসলে দোকানের ভিতরে বসার জন্য অনেক সুন্দর ভাবে কিছু চেয়ার এবং টেবিল রয়েছে। আমরা সেখানে গিয়ে বসি। তারপরে দোকানদার আমাদেরকে ছয় কাপ কফি এবং কিছু বিস্কিটের প্যাকেট দেয় আমরা সেগুলো খেতে থাকি।

IMG_20220905_175623.jpg

তখন আমরা সেগুলো খেতে খেতে আলাপ আলোচনা করি পরীক্ষা শেষ তাহলে অল্প কিছুদিনের মধ্যে একটা পিকনিক হয়ে যাক বন্ধুরা সবাই তখন বলল ঠিক আছে তাহলে পিকনিক হয়ে যাক। আমরা পিকনিকের ডেট ফেলেছি এই মাসের ১৫ তারিখে। তার কিছুদিন পরে আমার এক বন্ধুর মোটরসাইকেলে অ্যাক্সিডেন্ট করেছে তার জন্য হয়তো পিকনিকের ডেট কিছুদিন পেছাতে পারি আমরা।

IMG_20220905_175630.jpg

আমি ভাবলাম স্টিমেটে আমার বন্ধুদের সবার ছবি দেবো যদি আমার ছবি না থাকে তাহলে কেমন হয়। তাই আমি আবার তখন মোবাইল ফোনের ক্যামেরা চেঞ্জ করে সেলফি ক্যামেরায় একটি ছবি উঠালাম আমি সহ আমার বন্ধুরা যখন কফি আড্ডায় মেতে উঠেছি তখন। আসলে বন্ধুদের সাথে একসাথে ঘোরাফেরা করতে অনেক ভালো লাগে।

IMG_20220905_175641.jpg

IMG_20220905_175755.jpg

আপনারা দেখতে পারছেন আমার বন্ধু রাজিব আহমেদ আমি অনেক আগেই আপনাদের সাথে পরিচয় করিয়ে দিয়েছি। তিনি অনেক ভালো একজন ব্রাজিল সাপোর্টার। আসলে আমার বন্ধু রাজিব আহমেদ বলেছিল আমি কখনো কফি খাইনি তাই আমরা ওর জন্য আরো কফি খেতে গিয়েছিলাম ওই দিনকে। আসলে কফি খেতে যাওয়ার সময় রাজিব বলেছিল বন্ধু কিভাবে খাবো কফি তখন আমরা সবাই মিলে হেসে পড়েছিলাম। কফি খাওয়া শেষে রাজিব বল্লো বন্ধু আমার জিভে পড়ে গিয়েছে কফি খেতে যেয়ে। তখন আমি বলেছিলাম প্রথম প্রথম একটু এমন হবে বন্ধু।

🤝আমার নিজের পরিচয়🤝


IMG-20220817-WA0000.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

Sort:  
 2 years ago 

বন্ধুদের সাথে সময় কাটাতে পারা সত্যিই খুব খুশির মূহুর্ত। আপনাদের বন্ধুত্ব অক্ষয় হোক।

 2 years ago 

ঠিক বলেছেন আপনি বন্ধুদের সাথে সময় কাটাতে পারা সত্যি অনেক খুশির মুহূর্ত।

 2 years ago 

দেখতে দেখতে পরীক্ষা শেষ হয়ে গেল। আশা করছি পরীক্ষা ভালো হয়েছে। এই অবসর সময়ে বন্ধুত্বের সাথে একটু বেশি পরিমাণে আড্ডা দেওয়া হয়। বন্ধুদের সাথে অনেক সুন্দর সময় কাটানো এবং অনেক আনন্দ করা হয়। যাইহোক আপনি আপনার বন্ধুদের সাথে দেখা করে অনেক সুন্দর সময় কাটিয়েছেন বুঝতেই পারছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি আপু দেখতে দেখতে খুব তাড়াতাড়ি পরীক্ষা শেষ হয়ে গেল। আমি একটু বন্ধুদের সাথে আড্ডা দিতে বেশি পছন্দ করি। আর বন্ধুদের সাথে সময় কাটাতে অনেক আনন্দ লাগে আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59264.94
ETH 2604.33
USDT 1.00
SBD 2.38