টার্গেট ডিসেম্বর সিজন - ২ (১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (০৫-১১-২০২২)

IMG_20221102_164848.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর সিজন-২। ১০ স্টিম পাওয়ার আপ করে পাওয়ার আপ বৃদ্ধিতে অংশগ্রহণ করলাম। আসলে আমি অল্প কিছু স্টিম হলেও প্রত্যেক সপ্তাহে পাওয়ার আপ পোস্ট করে নিজের ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করি। আজকে সকাল থেকে অনেক ব্যস্ত সময় পার করছিলাম। সকাল বেলায় ঘুম থেকে উঠে খাওয়া-দাওয়া শেষ করে কম্পিউটার শেখার উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। কম্পিউটার শেখার উদ্দেশ্যে যাওয়ার সময় বাসের মধ্যে অনেক ভিড় ছিল। কিন্তু অনেক ভাল একটি ব্যাপার হচ্ছে আমি তখন সিট পেয়েছিলাম একটি। সেই কারণে আজকে কম্পিউটার শেখার উদ্দেশ্যে যাওয়ার সময় ডিসকাডে আড্ডা দিতে দিতে গিয়েছিলাম। আসলে তখন ডিসকাডে আড্ডা দিতে অনেক ভালো লেগেছিল। তারপরে কিছুক্ষণ কম্পিউটার শিখলাম। তারপরে আবারও নির্দিষ্ট সময়ে বাড়ি ফিরে এলাম। আবারো বিকেল বেলার দিকে আমাদের এলাকায় সে আকর্ষণীয় গাদন খেলা দেখতে গিয়েছিলাম। তারপরে বাড়িতে এসে খাওয়া দাওয়া শেষ করে আবারো পোস্ট লিখতে বসে গেলাম। প্রত্যেক সপ্তাহের ন্যায় এই সপ্তাহ ১০ স্টিম পাওয়ার পোস্ট শেয়ার করলাম। আমি মনে করি আমার বাংলা ব্লগের প্রত্যেক ইউজার পাওয়ার আপ পোস্ট করতে অনেক বেশি পছন্দ করে । তবে চলুন নিচে পাওয়ার আপ পোস্ট এর পদ্ধতি ধাপে ধাপে শেয়ার করা যাক.......
পাওয়ার আপ পোস্ট শেয়ার করার আগে আমার স্টিমেট ওয়ালেট এর স্ক্রীনশট ।

Screenshot_2022-11-05-19-55-36-792_com.android.chrome.jpg

আপনারা উপরে স্ক্রিনশট এর দিকে তাকালে লক্ষ্য করতে পারবেন। আমার লিকুইড স্টিম ছিল মাত্র ১৭। আমি সেখান থেকে আজকে মাত্র ১০ স্টিম পাওয়ার আপ করলাম। আমার লক্ষ্য হয়েছে টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষ হওয়ার আগে ১০০০ স্টিম পাওয়ার আপ করা। আমার লক্ষ্য পূরণ করতে আর মাত্র অল্প কিছু স্টিম বাকি আছে। আশা করি ডিসেম্বর মাস শেষ হওয়ার আগে আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।
পাওয়ার আপ পোস্ট শেয়ার করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্ক্রীনশট।

Screenshot_2022-11-05-19-55-47-358_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট শেয়ার করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্ক্রীনশট।

Screenshot_2022-11-05-19-56-09-159_com.android.chrome.jpg

🤝আমার নিজের পরিচয়🤝


IMG-20220817-WA0000.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

কমিউনিটিতে দীর্ঘ দিন কাজ করার জন্য পাওয়ার আপ করা জরুরি। আপনি প্রত্যকে সপ্তাহে অল্প কিছু হলে পাওয়ার আপ করবেন জেনে ভালো লাগলো।এটা আমাদের সকলেরই করা উচিত। এই ধারাবাহিকতা বজায় রাখলে আপনি আশা করি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 2 years ago 

ঠিক বলেছেন আপু পাওয়ার আপ করা জরুরী আমিও একমত আপনার সাথে।

 2 years ago 
ভাগ্নে তোমার ভাগ্য ভালো যে তুমি বাসের ভিতরে সিট পেয়েছো,তা না হলে তোমাকে দাঁড়িয়ে যেতে হতো।তোমার কম্পিউটার শেখা কতদূর হলো?যাই হোক তুমি দশ স্টিম পাওয়ার আপ করেছ।এই কমিউনিটিতে দীর্ঘদিন কাজ করার জন্য পাওয়ার আপ খুবই জরুরী।আমি একটা বিষয় লক্ষ্য করে দেখছি তুমি কম বেশি প্রত্যেক সপ্তাহে পাওয়ার আপ করছো।এ ভাবে করতে থাকলে তুমি অবশ্যই তোমার কাঙ্খিত লক্ষ্যে লোকে পৌঁছাতে পারবে।
 2 years ago 

ধন্যবাদ মামা এত সুন্দর মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনি এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরো একধাপ এগিয়ে গেলেন।। আসলে এই প্লাটফর্মে সফলতা অর্জন করতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম শুভকামনা থাকলো আপনার জন্য বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করুন আর সফলতা অর্জন করুন।।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু কে সামনে রেখে আপনি খুবই দারুন একটি উদ্যোগ নিয়েছেন এভাবেই আপনি এগিয়ে যান সেই কামনা করি।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনার জন্য।

 2 years ago 

দৈনন্দিন কাজের মাঝেও আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনি সময় দিয়েছেন শুনে অনেক খুশি হলাম তবে এখনো কম্পিউটার শিখছেন জেনে আরো বেশী খুশী হলাম। সর্বপরি পাওয়ার আপ করার জন্য আপনাকে জানাই শুভেচ্ছা।।

 2 years ago 

ঠিক বলেছেন আপু এত ব্যস্ততার মাঝেও পরিবারটাকে প্রত্যেকদিন সময় দিয়ে যাচ্ছি।

 2 years ago 

আমার লক্ষ্য হয়েছে টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষ হওয়ার আগে ১০০০ স্টিম পাওয়ার আপ করা

ধারাবাহিকতা বজায় রাখতে পারলে অনায়াসে এই সিজন শেষ হয়ে যাবার আগেই লক্ষ্যে পৌঁছে যাওয়া সম্ভব হবে বলে আমি মনে করি।

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা বৃদ্ধি করে নিলেন। এই ধরনের প্লাটফর্মে দীর্ঘমেয়াদী ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেয়া। এরই মধ্য দিয়ে আপনি ৯৫১ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

ধন্যবাদ মামা আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টে দেখে খুবই ভালো লেগেছে আমার কাছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য খুবই গুরুত্ব অপরিসীম। এই ভাবে পাওয়ার আপ করলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

কম্পিউটার শিখছেন শুনে ভালো লাগলো ৷ তবে ভাই একটি বানান ভুল হয়েছে ৷ ঠিক করে নেবেন ৷

ডিসকাডে

আর পাওয়ার সম্পর্কে আমার বাংলা ব্লগের সকল ইউজার জানে ৷ তাই নতুন করে বলার কিছু নেই ৷পাওয়ার আপ করুন আর এগিয়ে যান ৷
শুভকামনা রইল অবিরাম ৷
ধন্যবাদ

 2 years ago 

একাউন্টঃ @kibreay001
পাওয়ার বৃদ্ধিঃ = 1.0627%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65