টার্গেট ডিসেম্বর সিজন - ২ (১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২৮-০৯-২০২২)

IMG_20220928_152535.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর সিজন-২ । পাওয়ার আপ প্রতিযোগিতায় আমার অংশগ্রহণ মাত্র ১০ স্টিম দিয়ে। আমি প্রায় প্রত্যেক সপ্তাহে পাওয়ার আপ পোস্ট করে থাকি। পাওয়ার আপ পোস্ট করতে আমি অনেক পছন্দ করি। আমার বাংলা ব্লগের প্রত্যেক ইউজার পাওয়ার আপ পোস্ট দেখতে অনেক পছন্দ করে। এই প্লাটফর্মে আমাদের বহুদিন জার্নি করতে হলে অবশ্যই পাওয়ার আপ করার অত্যন্ত প্রয়োজন। তবে চলুন নিচে ধাপে ধাপে শেয়ার করার যাক.........

পাওয়ার আপ পোস্ট শেয়ার করার আগে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2022-09-28-17-49-04-178_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট করার আগে আমি যখন আমার স্টিমেট ওয়ালেট স্ক্রিনশট মেরে ছিলাম। তখন আমার স্টিমেট ওয়ালেটে ১৪ স্টিম ছিলো। আমি সেখান থেকে আজকে মাত্র ১০ স্টিম পাওয়ার আপ করেছি । আশা করি আমি টার্গেট ডিসেম্বর শেষ হওয়ার আগে ১৫০০ স্টিম পাওয়ার করতে পারব। সকলে আমার জন্য দোয়া করবেন।

পাওয়ার আপ পোস্ট শেয়ার করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2022-09-28-17-49-20-332_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট শেয়ার করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2022-09-28-17-49-35-167_com.android.chrome.jpg

🤝আমার নিজের পরিচয়🤝


IMG-20220817-WA0000.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

Sort:  
 2 years ago 

আশা করি আমি টার্গেট ডিসেম্বর শেষ হওয়ার আগে ১৫০০ স্টিম পাওয়ার করতে পারব

ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন। এরই মধ্য দিয়ে আপনি ৮১৭ স্টিম পাওয়ার পৌঁছে গেলেন।

 2 years ago 

ভাইয়া আপনার 50 স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আসলে কমিউনিটিতে যত বেশি পাওয়ার আপ দেখি ততই বেশি ভালো লাগে। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনার লক্ষ্য এগিয়ে যাওয়া একবারই সহজ হবে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধারাবাহিকতা বজায় রেখে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তিকে বাড়িয়ে নেওয়ায় আমি মনে করি বুদ্ধিমানের কাজ।। আসলে অ্যামাউন্টটা এখনকার পরিস্থিতিতে বড় বিষয় না যতটুকুনি সম্ভব প্রতিনিয়ত চালিয়ে যেতে হবে।। শুভ হোক আপনার আগামীর পথ চলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। যার যত বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের প্রয়োজন। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগে। আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনি যে টার্গেট নিয়েছেন আশা করছি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ। আসলে এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

 2 years ago 

অনেক গুলো পাওয়ারের মালিক হয়ে গেলেন। দেখে অনেক ভালো লাগলো। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখুন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। ভাই, আপনি পাওয়ার আপ করেছেন ১০ স্টিম কিন্তু পাওয়ার আপ টাইটেলে লিখা ৫০ স্টিম।সম্ভবত এটা ভুলে লিখা হতে পারে।এটা এডিট করে নিবেন। আপনার ভুলের কারনে একজন ১০ স্টিম এর জায়গায় ৫০ স্টিম লিখেছে।অবশ্য উনারও আরেকটু ভালো করে আপনার পুরোটা পোস্ট দেখে মন্তব্য করা উচিত ছিল।কারন মূল বিষয় এখানে কত স্টিম পাওয়ার আপ করা হয়েছে।সেখানে ১০ এ জায়গায় ৫০ লিখাতে পুরো মন্তব্যটাই কিন্তু ভুল হয়েছে। যাইহোক,এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন।আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
 2 years ago 

একাউন্টঃ @kibreay001
পাওয়ার বৃদ্ধিঃ =1.23916%

 2 years ago 

আপনি অনেক বড় একটি এমাউন্ট এর পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। আপনি এভাবে প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ করলে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব সহজে পৌঁছাতে পারবেন। এভাবে এগিয়ে যান।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65876.23
ETH 2700.53
USDT 1.00
SBD 2.86