টার্গেট ডিসেম্বর সিজন -২ পাওয়ার বৃদ্ধিতে আমার অংশগ্রহণ (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য) ।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১১-০৫-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আমি আপনাদের মাঝে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ বৃদ্ধিতে অংশগ্রহণ করতে যাচ্ছি। পাওয়ার আপ বৃদ্ধি করা আমাদের সবার অত্যন্ত প্রয়োজন। স্টিমেটে আমাদের বহুদিন কাজ করতে হলে আমাদেরকে পাওয়ার আপ করতে হবে। আমি আজকে আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট শেয়ার করতে যাচ্ছি তবে চলো কিভাবে পাওয়ার আপ করতে হয় তোমাদেরকে ধাপে ধাপে দেখানো যায়......

IMG_20220511_094955.jpg

পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেটে ৫০.১৩৯ স্টিম ছিল। আমি সেখান থেকে আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করলাম। পাওয়ার আপ করার পরে আমার স্টিমেট ওয়ালেটে এখন রয়েছে ০.১৩৯ স্টিম।

পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেট

Screenshot_2022-05-11-09-50-57-068_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার সময় আমার স্টিমেট ওয়ালেট

Screenshot_2022-05-11-09-51-18-574_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার শেষে আমার স্টিমেট ওয়ালেট

Screenshot_2022-05-11-09-51-42-532_com.android.chrome.jpg

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি নিজের শক্তি বৃদ্ধি করে চলেছেন।
এ সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন।
এই পাওয়ার বৃদ্ধি ধারাবাহিকতা বজায় রাখুন আর সামনের দিকে এগোতে থাকুন।

 2 years ago 

পাওয়ার আপ বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি হয় আপনি ঠিকই বলেছেন।

 2 years ago 

আজকে আপনি 50 স্টিম পাওয়ার আপ করলেন। যেটা আপনার সক্ষমতা অনেকটা বাড়িয়ে তুলেছে। এভাবে পাওয়ার আপ করতে থাকলে অনেক সফলতা পাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

50 স্টিম পাওয়ার আপ করার কারণে আমার সক্ষমতাকে বাড়িয়ে তুলেছি আপনি ঠিকই বলেছেন ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ করা আসলে আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এতে এই প্লাটফর্মে আমাদের অনেক প্লাটফর্মে অবস্থান শক্ত হয়। আপনি খুব ভালো একটি উদ্যোগ নিয়েছে শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

আসলে পাওয়ার আপ বৃদ্ধি করলে অবস্থান শক্ত করা হয়।

 2 years ago 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি সেই সাথে সবাইকে উৎসাহিত করি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার জন্য। ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

অনেক ধন্যবাদ মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago (edited)

আপনাকে অভিনন্দন ভাইয়া পাওয়ার আপ করার জন্য। পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে সত্যিই খুব খুশি লাগে। পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজেদের শক্তি বৃদ্ধি করতে পারি। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের সকলকেই পাওয়ার আপ করতে হবে।, আপনাকে ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করে আরো উৎসাহিত করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে আপনার গঠনমূলক মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 🌹🌹💪💪

 2 years ago 

এত সুন্দর মতামত দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনার ৫০ স্টিম পাওয়ার আপ করা দেখে আমার মনে খুবই উৎসাহ হলো যে আপনি এত স্টিম পাওয়ার করতে পারেন আর আমি এতো স্টিম পাওয়ার করতে পারি না। এখন থেকে আমিও এভাবে পাওয়ার করব। তবে দোয়া চাই।

 2 years ago 

আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক পছন্দ করি। পাওয়ার বৃদ্ধি মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মতামত প্রদান করার জন্য

 2 years ago 

পাওয়ার আপ গুলো দেখলে আমার কাছে খুবই ভালো লাগে। আপনাদের পাওয়ার আপ দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য ।।এত সুন্দর একটা পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলে ভাইয়া পাওয়ার আপ পোস্ট দেখতে আমার কাছে খুবই ভালো লাগে।

 2 years ago (edited)

পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখলে খুব ভালো লাগে। কারণ যত বেশি পাওয়া যায় সে ততো বেশি ক্ষমতা ওই জন্য আপনি নিয়মিত ক্ষমতা অর্জন করে যাচ্ছেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন যত বেশি পাওয়ার আপ করবে ততো পোস্টটি দেখতে বেশি ভালো লাগবে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58009.23
ETH 3063.14
USDT 1.00
SBD 2.34