ফটোগ্রাফি // রেনডম ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ5 months ago

হ্যালো.......
আছসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২৯-০১-২০২৪)

IMG20231111112035.jpg

আছসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি রেনডম ফটোগ্রাফি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। সকালবেলায় ঘুম থেকে উঠে হাত মুখ ধুয়ে প্রথমেই লেখাপড়ার জন্য টেবিল চায়ের বসে ছিলাম। গতকাল পরীক্ষা ছিল আজকে পরীক্ষা নেই মাঝে একদিন ছুটি পেয়েছি তাই ভালোভাবে রিভিশন করার একটু সময় পেয়েছি। খাওয়া-দাওয়া শেষ করে বাড়ির কাজের জন্য একটু বাইরে বের হয়েছিলাম। বাড়িতে এসে গোসল শেষ করে খাওয়া-দাওয়া শেষ করে আবারো টেবিল চেয়ারে বসেছিলাম কিছু সময় লেখাপড়ার জন্য। তারপরে ভাবলাম আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক। আপনারা প্রথমেই উপরের দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি অনেক সুন্দর ভাবে একটি জবা ফুলের ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। বৃষ্টি ভেজা দিনে জবা ফুলের ছবিগুলো সত্যিই বেশ দারুন লেগেছিল আমার মোবাইলের ক্যামেরা দিয়ে ছবিগুলা তুলেছিলাম।

IMG_20240129_143931.jpg

IMG20231104094820.jpg

আপনারা উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি অনেক সুন্দর ভাবে আপনাদের মাঝে দুইটি ফটোগ্রাফি শেয়ার করেছি। একটি ফটোগ্রাফি হচ্ছে ঘাসফুলের অপরটি হচ্ছে সিমের ফটোগ্রাফি। আসলে ফটোগ্রাফি এমনিতেই প্রত্যেকটা মানুষের কাছে বেশ ভালো লাগে। আমিও ফটোগ্রাফি আমার মোবাইলে ধারণ করতে বেশ পছন্দ করি। চেষ্টা করি সময় সুযোগ পেলে কিছু ফটোগ্রাফি সংগ্রহ করে রাখার জন্য যাতে পরবর্তী সময়ে আপনাদের মাঝে শেয়ার করতে পারি। অনেকদিন আগে এই ফটোগ্রাফি গুলো আমি সংগ্রহ করে রেখেছিলাম তাই আপনাদের মাঝে শেয়ার করছি।

IMG20231111111346.jpg

IMG20230812165014.jpg

আপনারা উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি অনেক সুন্দর ভাবে আবারো আপনাদের মাঝে দুইটি ফটোগ্রাফি শেয়ার করেছি। প্রথম ফটোগ্রাফিটি হচ্ছে আমার অচেনা ফটোগ্রাফি। দ্বিতীয় ফটোগ্রাফি হচ্ছে আমার আম্মুর লাউ বানের একটি ফটোগ্রাফি। আমার আম্মুর লাউ বানের অনেক সুন্দর ভাবে কিছু লাউ ধরেছিল সেখান থেকে আমি একটি ছোট্ট লাউয়ের ছবি আপনাদের মাঝে শেয়ার করেছি। লাউ বানের ফুলটি দেখতে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছিল। আপনারা দেখলে আশা করি আপনাদের সকলের কাছে ভালো লাগবে।

IMG_20220619_113004.jpg

এবার আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি অনেক সুন্দর ভাবে আপনাদের মাঝে একটি জব ডুমুরের ছবি তুলে শেয়ার করেছি। আসলে এই জব ডুমুর দেখেছিলাম আমি অনেক আগে। আমার যখন রেডমি নোট ৮ ফোন ছিল তখন হয়তো এই ছবিগুলো আমার ফোনে তোলা হয়েছিল। এই ছবিটি একটি পুকুরের পাড় থেকে তুলেছিলাম আমি। আসলে এই জব ডুমুর খাওয়া যায়। কিন্তু আমি নিজে কখনো এই ডুমুর ফল খাইনি। কিন্তু দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছিল এগুলো।

IMG20230812164614.jpg

IMG_20230911_172647_0615.jpg

এবার আপনারা উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন একটি ঔষধি গাছের ফটোগ্রাফি ও রাতের আঁধারে রাস্তা দিয়ে হেঁটে আসার কিছু ফটোগ্রাফি। আসলে ফটোগ্রাফি গুলো দেখলে সেই দিনের স্মৃতির কথা মনে পড়ে। সন্ধ্যাবেলায় সূর্য যখন পশ্চিম আকাশে হেলে পড়েছিল তখন ফটোগ্রাফিটি আমি সংগ্রহ করেছিলাম। আশা করি আজকের পোস্টি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।


পোস্ট এর বিবরণ
শ্রেণীরেনডম ফটোগ্রাফি
ক্যামেরাoppo f21s pro , 64mp
পোস্ট তৈরি@kibreay001
লোকেশনগাংনী,মেহেরপুর
W3Wlocation
✨💞আমার নিজের পরিচয়💞✨


AirBrush_20231025182645.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানা কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে দ্বাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে ঘোরাঘুরি করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

Steem_Pro.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। রেনডম ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি ও বর্ণনা শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মূল্যবান গঠনমূলক মতামত শেয়ার করার জন্য।

 5 months ago 

আপনার ফটোগ্রাফি পোস্টটি দেখে খুবই ভালো লাগলো।সবগুলো ফটোগ্রাফি জাস্ট চমৎকার ছিল।ফটোগ্রাফি দেখেই বুঝতে পেরেছি আপনি বেশ দক্ষ এই বিষয়ে।ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 5 months ago 

আসলে আপু ফটোগ্রাফিতে খুব বেশি দক্ষ না চেষ্টা করি কিছু ভালো ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 months ago 

চেষ্টা করেছি আপু নিজের সাধ্যমত ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 months ago 

ভিন্ন রকম ফটোগ্রাফি গুলো দেখে অনেক বেশি ভালো লাগলো। জবা ফুল আমার কাছে ভীষণ ভালো লাগে। ছোট ঘাসফুলের ফটোগ্রাফি টিও দেখতে অনেক বেশি ভালো লাগতেছে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভাই।‌

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনার কাছে জবা ফুলের ফটোগ্রাফি ভালো লেগেছে জানতে পেরে বেশ খুশি হলাম ধন্যবাদ ভাই।

 5 months ago 

জবা ফুলের ফটোগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে জানতে পেরে বেশ খুশি হলাম ধন্যবাদ ভাই মতামত প্রদান করার জন্য

 5 months ago 

পড়ালেখার ব্যস্ততার মাঝেও আপনি আমাদের সময় দিচ্ছেন দেখে ভীষণ ভালো লাগলো ৷ যাই হোক , চমৎকার কিছু ফটোগ্রাফি করেছেন ৷ আপনার তোলা প্রত্যেকটি ফটোগ্রাফি দেখতে অসম্ভব সুন্দর হয়েছে ৷ আসলে ফুলের ফটোগ্রাফি করতে এবং দেখত খুবই ভালো লাগে ৷ আপনার তোলা ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লাগলো ৷ ধন্যবাদ শেয়ার করার জন্য , আপনার এক্সাম ভালো হোক শুভকামনা রইল

Posted using SteemPro Mobile

 5 months ago 

ধন্যবাদ ভাই আপনার গঠনের মতামত শেয়ার করার জন্য।

 5 months ago 

চেষ্টা করি ভাই প্রতিনিয়ত লেখাপড়ার মাঝেও আপনাদের সাথে কিছু সময় যুক্ত হওয়ার জন্য।

 5 months ago 

দারুন কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া প্রতিটা ফটোগ্রাফির ভালো লেগেছে। তবে প্রথমে শেয়ার করা ফুলের দৃশ্য টা বেশি ভালো লেগেছে। আপনার ফটোগ্রাফি করার দক্ষতা তুলে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনার কাছে প্রথম জবা ফুলের ফটোগ্রাফি টা ভালো লেগেছে জানতে পেরে বেশ খুশি হলাম ধন্যবাদ ভাই মতামত প্রদান করার জন্য।

 5 months ago 

আপনার কাছে প্রথম দৃশ্যটা ভালো লেগেছে জানতে পারে বেশ খুশি হলাম ভাই।

 5 months ago 

বেশ চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছ। ভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো দেখতে ভীষণ ভালো লেগেছে। আপনি এ ধরনের ফটোগ্রাফি গুলো সত্যি অনেক সুন্দর হয়ে থাকে। এত চমৎকার ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

অসংখ্য ধন্যবাদ মামা আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 5 months ago 

ধন্যবাদ মামা আপনার গঠনমূলক মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 5 months ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে ফটোগ্রাফি করতে আমার কাছে খুব ভালো লাগে । আপনার ফটোগ্রাফি সৌন্দর্য দেখে সত্যি মুগ্ধ হয়ে গেলাম। আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই দুর্দান্ত হয়েছে। ডুমুরের ফটোগ্রাফি দেখে খুব ভালো লাগলো। গোলাপি পাপড়ির ফুলের সৌন্দর্য বেশ দারুণ। নয়টার ফুল দেখতে সুন্দর লাগছে। এত দুর্দান্ত কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 5 months ago 

আপনার কাছে গোলাপের পাপড়ির সৌন্দর্য ভালো লেগেছে জানতে পেরে বেশ খুশি হলাম ধন্যবাদ ভাই।

 5 months ago 

ফটোগ্রাফি করতে আমার কাছেও বেশ ভালো লাগে। সুন্দর কিছু রেনডম ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে বেশ ভালই লেগেছে। তবে ফটোগ্রাফি গুলোর মধ্যে আমার কাছে লাউয়ের ফুলের ফটোগ্রাফি এবং জবা ফুলের ফটোগ্রাফি বেশ ভালো লেগেছে। এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 5 months ago 

চেষ্টা করেছি আপু সুন্দর সুন্দর রেনডম ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 months ago 

আপনার কাছে লাউয়ের ফটোগ্রাফি ভালো লেগেছে জানতে পারি বেশ খুশি হলাম ধন্যবাদ আপু মতামত শেয়ার করার জন্য।

 5 months ago 

আপনি আজকে আমাদের মাঝে বেশ অনেক গুলো ফটোগ্রাফী শেয়ার করেছেন। আপনার মোবাইল ক্যামেরায় ধারণ করা প্রতিটি ফটোগ্রাফী গুলো আমার অনেক বেশি ভালো লেগেছে। তবে আমার কাছে রাতের আঁধারে রাস্তা দিয়ে হেঁটে আসার ফটোগ্রাফী টি অনেক বেশি ভালো লেগেছে।

 5 months ago 

রাতের ফটোগ্রাফিটি আপনার কাছে বেশ অসাধারণ লেগেছে জানতে পারলাম ধন্যবাদ ভাই মতামত শেয়ার করার জন্য।

 5 months ago 

আপনার ফটোগ্রাফি গুলো বেশ চমৎকার হয়েছে। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লাগলো। আজকেও আপনি অনেক সুন্দর সুন্দর রেনডম ফটোগ্রাফি করেছেন। তবে আপনি সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর করে বর্ণনা দিয়ে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। এত সুন্দর করে রেনডম ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

চেষ্টা করেছি আপু ফটোগ্রাফির প্রত্যেকটা সুন্দরভাবে বর্ণনা শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57979.07
ETH 3124.67
USDT 1.00
SBD 2.36