"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা-১৪|| আমার গ্রীস্মকালীন ফলের গল্প ||[ shy-fox--10 %]

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামুআলাইকুম আদাব


আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা কেমন আছেন আপনারা সবাই। আশা করি সবাই ভালো আছেন। আমিও ভাল আছি। আজকে আমি গ্রীষ্মকালীন ফলের কনটেস্টে একটি মজার ঘটনা নিয়ে অংশগ্রণ করতেছি । মানুষের জীবনে কিছু কিছু ঘটনা থাকে ,আমার ও এমনি একটি ঘটনা আছে ।সেই ঘটনা নিয়ে আজকে আমি কন্টেষ্টে অংশগ্রহন করতেছি ।আশা করি সবার ভালো লাগবে তাহলে চলুন দেখে নেই ।


Z(2).jpg

source


রাগ হয়ে সব আম চুরি করার মজার ঘটনা :


তখন সময়টা গ্রীষ্মকাল চলতেছিল । চারদিকে আম-কাঁঠালের ভরপুর । এমনি সময়ে আমাদের বাড়ির পাশে এক ধনী পরিবার থাকতো ।এই পরিবারের বাড়ির চারপাশে বিভিন্ন ফলের গাছ দিয়ে ঘেরা ছিল।বিভিন্ন ফলের মধ্যে আম গাছই বেশি ছিল ।আর আম ও প্রচুর ধরেছিল । এই বাড়ির এক বয়স্ক মুরুব্বি যাকে দাদা বলে ডাকতাম ।


9k=.jpg

Source

আম চাওয়াতে না দেওয়ায় একটু মন খারাপ হল । তো চিন্তা করলাম ঠিক আছে আমি দেখবো কিভাবে আম আপনি মেয়ের বাড়িতে দেন । তো ওই দিন রাত কেটে গেল । খুব ভোরে একটা বস্তা নিয়ে ফজরের নামাজের আগে যে কয়টা আম গাছ ছিলল সব আম গুলোকে একটা পেড়ে বাসায় নিয়ে আসি।গাছে আর আমই ছিলোনা বলতে গেলে ।

এরপর আমগুলো যখন দেখল না গাছে । তখন দাদা খুব রাগ হয়ে গেল । এবার সবাইকে জিজ্ঞাসা করতে থাকল কেউ দেখেছে কিনা । এই আম গুলো চুরি করেছে কে। যখন খুজে আর পেলো না তখন চুপচাপ ছিল ।আমার সাথেও অনেক এই বিষয় নিয়ে আলোচনা করেছিল ।যে কে চুরি করতে পারে ।কিন্তু চুরি যে আমিই করেছি ।পরে আর ধরতেই পারেনি ।

এই ছিল আমার গ্রীষ্ম কালীন ফলে একটি মজাদার কাহিনী । আশা করি সবার ভালো লাগবে ।বেশি আর লিখতে পারিনি। আবার অন্য কোন সময় কোন প্রতিযোগিতায় অংশগ্রহণ করব । সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ।ধন্যবাদ সবাইকে ।


Sort:  
 2 years ago 

আপনার আম চুরি করার গল্পটি পড়ে ভাল লাগলো। তবে এভাবে চুরি করা ঠিক হয়নি, কারণ আপনি সবগুলো আম চুরি করে নিয়ে এসেছেন হাহাহন, কিছু আম হয়তো রেখে আসা উচিত ছিল। যাই হোক গল্পটি পড়ে অনেক মজা পেয়েছি, ভালো লাগলো।

 2 years ago 

ধন্যবাদ সুন্দর কমেন্টস এর জন্য ।

 2 years ago 

ভাই আপনি তো একেবারে পাকা চোর হাহাহাহা। রাগ করে সবগুলো গাছের আমিই মেরে দিলেন। কিছু আম অন্তত মুরুব্বির জন্য রাখা উচিত ছিল। যাক এতে অন্তত তার একটা শিক্ষা হয়েছে। ভবিষ্যতে সে মানুষকে দিয়ে খেতে শিখবে।

 2 years ago 

😝😝😝 ] ধন্যবাদ ভাই সুন্দর কমেন্টস এর জন্য ।

 2 years ago 

ভাইয়া আপনার ফল চুরি করার গল্পটি পড়ে খুবই ভালো লাগলো। আসলে ছোটবেলায় আমাদের এরকম মজার মজার ঘটনা অনেক ঘটেছে। সেই স্মৃতিগুলো আবার মনে পড়ে যাচ্ছে। অনেক সুন্দর করে আপনি আপনার গল্প উপস্থাপন করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি আপনাকে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ সুন্দর কমেন্টস এর জন্য ।

 2 years ago 

গ্রীষ্মকালীন ফলের গল্প শেয়ার করতে গিয়ে আমাদের প্রত্যেকেরই আম চুরি করে খাওয়ার ঘটনা সবার আগে সামনে চলে আসে। আমাদের সবারই ছোটবেলায় এরকম ঘটনা অসংখ্যবার ঘটেছে। আপনার গল্পটি পড়ে ভালো লাগলো। আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর কমেন্টস এর জন্য ।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67488.06
ETH 3761.44
USDT 1.00
SBD 3.56