আমার বাংলা ব্লগে আজকে আমার গান "সোনা বউ শুনছোনি গো " 10% shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।


আজ -১১ই আশ্বিন | ১৪২৮ বঙ্গাব্দ | রবিবার | শরৎকাল |


আজ আমি আপনাদের সাথে গান শেয়ার করব।গানটির শিল্পি কাজী শুভ।গানটি লিখেছেন আরফিন রুমি।চলুন শুরু করা যাক।


গানটির লিংক :



গানটির লিরিক্স:


শিল্পি: কাজী শুভ।
লেখক: আরফিন রুমি।

সোনা বৌ শুনছো নি গো
সোনা বৌ শুনছো নি
নিতে আইলে নাইওর যাইবা নি?

সোনা বৌ শুনছো নি গো
সোনা বৌ শুনছো নি
নিতে আইলে নাইওর যাইবা নি?

ও বৌ গো, বৌ...
সাড়ে তিন হাত মাটির ঘরে
বাসরটা দিবে সাজিয়ে
যে ঘরে থাকবা দিন-রজনী

ও বৌ গো, বৌ...
সাড়ে তিন হাত মাটির ঘরে
বাসরটা দিবে সাজিয়ে
যে ঘরে থাকবা দিন-রজনী

নাই বিছানা, নাই মশারী
সঙ্গে নাই তোর সোয়ামী
নিতে আইলে নাইওর যাইবা নি?

ও বৌ গো, বৌ...
ছেড়ে গেলে আত্মা-জামাই
মাটির দেহের কিসের বড়াই
ফাঁকা দেহের বিচার করবে কে?

ও বৌ গো, বৌ...
ছেড়ে গেলে আত্মা-জামাই
মাটির দেহের কিসের বড়াই
ফাঁকা দেহের বিচার করবে কে?

আত্মার সাথে তোর পিরিতি
দেওয়ানে কয়, "ও সজনী"
নিতে আইলে নাইওর যাইবা নি?

সোনা বৌ শুনছো নি গো
সোনা বৌ শুনছো নি
নিতে আইলে নাইওর যাইবা নি?

সোনা বৌ শুনছো নি গো
সোনা বৌ শুনছো নি
নিতে আইলে নাইওর যাইবা নি?


ধন্যবাদ সবাইকে।

Sort:  
 3 years ago 

সুন্দর গেয়েছেন। আপনি আমাদের বৃহস্পতিবার রাতের হাংআউটে জয়েন করার চেষ্টা করবেন । আমরা আপনার গান লাইভ শুনতে চাই । শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

অবশ্যই ভাই চেষ্টা করবো ।

 3 years ago 

সত্যি ভাইয়া আমি শুনে একদম মুগ্ধ হয়ে গেছি আপনি এতো সুন্দর করে জিনিসটি পরিবেশনা করেছেন। আবৃত্তি করলেন। আমার খুবই ভালো লাগলো আপনার প্রতি দোয়া রইল আপনার জন্য এভাবে এগিয়ে যেতে পারেন সামনের দিকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 59515.78
ETH 2505.02
USDT 1.00
SBD 2.47