আমার বাংলা ব্লগে আজকে পুরনো দিনের গান -আমায় প্রশ্ন করে নীলধ্রুব তারা

in আমার বাংলা ব্লগ3 years ago
আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।

আজ - ১১ ই ভাদ্র | ১৪২৮ বঙ্গাব্দ | বৃহস্পবার | শরৎকাল |

আজকে আমি আপনাদের সাথে পুরনো দিনের সেই বাংলা গান হেমন্ত মুখোপাধ্যায় এর আমায় প্রশ্ন করে নীল ধ্রুব তারা ।আশা করি ভালো লাগবে।

গানটির লিংক




গানটির লিরিক্স


আমায় প্রশ্ন করে নীল ধ্রুবতার

গায়ক: হেমন্ত মুখোপাধ্যায় |

সুরকার: সলিল চৌধুরী |

গীতিকার: সলিল চৌধুরী |


আমায় প্রশ্ন করে নীল ধ্রুবতারা
আর কত কাল আমি রব দিশাহারা
রব দিশাহারা
জবাব কিছুই তার দিতে পারি নাই শুধু
পথ খুঁজে কেটে গেল এ জীবন সারা
এ জীবন সারা

আমায় প্রশ্ন করে নীল ধ্রুবতারা
আর কত কাল আমি রব দিশাহারা
রব দিশাহারা

কারা যেন ভালোবেসে আলো জ্বেলেছিল
সূর্যের আলো তাই নিভে গিয়েছিল

কারা যেন ভালোবেসে আলো জ্বেলেছিল
সূর্যের আলো তাই নিভে গিয়েছিল

নিজের ছায়ার পিছে
ঘুরে ঘুরে মরি মিছে
একদিন চেয়ে দেখি
আমি তুমি হারা
আমি তুমি হারা

আমায় প্রশ্ন করে নীল ধ্রুবতারা
আর কত কাল আমি রব দিশাহারা
রব দিশাহারা

আমি পথ খুঁজি নাকো
পথ মোরে খোঁজে
মন যা বোঝে না বুঝে
না বুঝে তা বোঝে

আমি পথ খুঁজি নাকো
পথ মোরে খোঁজে
মন যা বোঝে না বুঝে
না বুঝে তা বোঝে

আমার চতুর্পাশে
সব কিছু যায় আসে
আমি শুধু তুষারিত
গতিহীন ধারা
গতিহীন ধারা

আমায় প্রশ্ন করে নীল ধ্রুবতারা
আর কত কাল আমি রব দিশাহারা
রব দিশাহারা

source

ধন্যবাদ গানটি শুনার জন্য।

Sort:  
 3 years ago 

গানটা আমার খুব প্রিয় একটি গান। আপনি খুব সুন্দর উপস্থাপন করেছেন। ভালো লাগল।

 3 years ago 

ভালো লেগেছে এজন্য খুশি হলাম ধন্যবাদ

 3 years ago 

🙂

 3 years ago 

সুন্দর গেয়েছেন। শুভেচ্ছা রইল আপনার জন্য। আজকেও কিন্ত আপনাকেও আমি ডিসকর্ডে খুঁজলাম । চেষ্টা করুন আমাদের কমিউনিটির ডিসকর্ড সার্ভারে যুক্ত হওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64401.24
ETH 2782.30
USDT 1.00
SBD 2.65