আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা -০৫ ( স্ট্রীটফুড রিভিউ প্রতিযোগিতা )

in আমার বাংলা ব্লগ3 years ago

আজ ৩১ শ্রাবন ১৪২৮,রবিবার।

আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার

মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী বন্ধুরা, আশা করি সবাই ভালো আছেন।আজকে আমি rxn-somun ভাই কর্তৃক আয়োজিত আমার বাংলা ব্লগে স্ট্রীটফুড রিভিও প্রতিযোগিতায় অংশ গ্রহন করতেছি ।চলুন শুরু করি ।



আমার স্ট্রীটফুড রিভিও

IMG_20210815_231107.jpg




IMG_20210815_231047.jpg


দীর্ঘদিন যাবত করোনা মহামারীর কারনে লক ডাউন থাকে যার জন্য রাস্তায় এমন খাবারের কোন স্টল ও ছিলোনা আর মন ভরে খেতেও পারিনি ।এই কয়েক যাবত লক ডাউন খুলে দিলে স্ট্রীটফুডের স্টোল গুলো খুলে তারি মধ্যে আজকে একটা দোকানে গিয়ে মন মতো খাই।



IMG_20210815_231018.jpg

Location


এই যে স্ট্রীট ফুডের দোকানটি শেয়ার করলাম এই দোকানের তিনটি আইটেম আমার এতো ভালো লাগে যা ভাষায় বুজাতে পারবোনা ।ঐ যে কথায় বলেনা দিল্লীকি লাড্ডু খাইলে ও পস্তাবে না খেলে আর ও পস্তাবে ।তেমনি এ দোকানের গরম গরমট বেগুনি পিয়াজু আর ডিমের চপ খেতে সেই লাগে ।বিনা দিধায় দশটা পনেরোটা খেয়ে নেই গরম গরম।



IMG_20210815_230909.jpg


প্রথম বার এসে দেখি দোকানটি খুলেনি মনে মনে ভাবলাম আজ কপালে নেই তাহোলে ।কিন্তু সন্ধ্যার পর পরেই দেখি বসে গেছে স্ট্রীটফুডের দোকানটি ।বাহ মনটা খুশিতে ভরে গেলো ।ওমনি প্রথমে দুইটা পিয়াজু ডিমের চপ নেই গরম গরম আহ খেতে সেই লাগলো ।



IMG_20210815_191156.jpg


এরপর আবার দুইটা গরম বেগুনি ডিমের চম নেই ।মজাতো মুখে সেই লাগছিলো আর খাইতেও ছিলাম বাধাহীনভাবে ।



IMG_20210815_191522.jpg


এগুলো খাওয়ার পরে পেট ভরে যায় ।রাতে আর বাসায় কিছু খেতে পারিনা ।সবাই কিন্তু এই খাবার খেয়ে হজম করতে পারেনা ।কারন অতিরিক্ত পোরা তেল দিয়ে ভাজা পেটে গেলে অন্য ধারায় যেতে পারে ।তাই খাওয়ার আগে বুজেশুনে খেতে হবে।

আমার একটু অভ্যাস আছে তাই পেটে ট্রাভল দেয়না ।এই হলো আমার স্ট্রীট ফুডের রিভিও ।আশা করি সবার ভালো লাগবে ।

ধন্যবাদ

Sort:  

তেলের খাবার যদিও খাই না, তারপরও এসব দেখলে লোভ সামলাতে পারিনা। ধন্যবাদ শেয়ার করার জন্য

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

ধন্যবাদ আপনাকে, আপনার পছন্দের খাবারের রিভিউ ভাগ করে নেয়ার জন্য। মাঝে মাঝে আমিও এই সব খাই যদিও বাড়ী হতে নিষেধ আছে কিন্তু লোভ সামলাতে পারিনা। শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

আপনার এই খাবার দেখে জিভে জল চলে এসেছে। আমি যখনই কলকাতা যায়। এমনকি বাড়ির কাছে রসুলপুর যায়। এই খাবার খাই। খুব সুন্দর হয়েছে আপনার পোস্ট। ধন্যবাদ ।

 3 years ago 

ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60814.66
ETH 2400.80
USDT 1.00
SBD 2.60