আমার আজকে "পছন্দের সূর্যাস্তের কিছু রেনডম ফটোগ্রাফি ।"[ shy-fox--10%]

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুয়ালাইকুম আদাব


আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা কেমন আছেন । আশা করি সবাই ভালো আছেন । আমিও ভালো আছি ।আজকে আমি রেনডম সূর্যাস্তের কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আমার আজকে ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব বেস্ট মনে হয়েছে । যদিও ফটোগ্রাফি আমি খুব শখ এর জন্য করি । তেমন ভাল হয় না । সুধু চেষ্টা করি । সূর্যাস্তের ফটোগ্রাফি গুলো বিভিন্ন সময়ে বিভিন্নএঙ্গেলে তুলি আমার এই মোবাইল দিয়ে । আজকে তাই এই ফটোগ্রাফি গুলোই আপনার সাথে শেয়ার করি । আশা করি সবার ভাল লাগবে ।


IMG_20210910_175914.jpg

গোধূলি লগ্নে সূর্যের মনে বুঝি ঘটা করে অভিমান জড়ো হয়। তাই তো পশ্চিমাকাশে অল্প অল্প করে ডুবে যেতে থাকে।


IMG_20211108_170120.jpg

সূর্যের কিরণ থেমে গেলে পৃহিবী ও থমকে যায়। পৃথিবীর পাতায় তখন লেখা হয় “অন্ধকার” নামক একটি শব্দ। তাই তো সূর্যাস্ত কে এতো ভালবাসি ।কারন অন্ধকারের পরে আলো দেয় ।


IMG_20220213_165916.jpg

প্রতিটি সূর্যাস্ত নতুন ভোরের প্রতিশ্রুতি নিয়ে আসে।


IMG_20220211_173957.jpg

সূর্যাস্ত গুলি প্রমাণ দেয় যে যাই ঘটুক না কেন, প্রতিদিন সুন্দরভাবে শেষ হতে পারে।


IMG_20220201_165415.jpg

আপনি যদি সূর্যাস্তের দিকে তাকিয়ে হাসতে পারেন তবে আপনার জীবনে এখনও আশা আছে।


IMG_20211217_165238.jpg


IMG_20211214_161748.jpg

সানসেটগুলি এত সুন্দর যে এগুলি প্রায় দেখে মনে হয় আমরা স্বর্গের দরজা দিয়ে দেখছি।


IMG_20211213_162026.jpg

আপনি কি স্বপ্ন দেখছেন? স্বপ্ন দেখা বন্ধ করুন; আসুন এবং সূর্যাস্ত দেখুন, এটি সমস্ত স্বপ্নের চেয়ে ভালো! ”


IMG_20211205_170030.jpg


IMG_20211205_163231.jpg

সূর্যাস্ত দেখায় যে অতীত যতই সুন্দর হোক না কেন তা ধরে রাখা সম্ভব নয়, তাই বর্তমানের দিকে এগিয়ে যাওয়াই বুদ্ধিমানের কাজ ।


বন্ধুরা এই ছিল আমার আজকের সূর্যাস্তের কিছু রেনডম ফটোগ্রাফি । আমার খুব প্রিয় ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে শেয়ার করলাম । আশা করি সবার ভালো লাগবে । আজকে এই পর্যন্তই আবার অন্য কোনদিন অন্য কোন রেনডম ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হবো । সে পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন । ধন্যবাদ সবাইকে ।

বিষয়সূর্যাস্তের কিছু রেনডম ফটোগ্রাফি
ক্যামেরারেডমি৫
ফটোগ্রাফার@khan55
লোকেশনপার্বতীপুর দিনাজপুর।
what3worshttps://w3w.co/lifted.victor.unwraps

Sort:  
 3 years ago 

ওয়াও অসাধারন কিছু সূর্যাস্তের ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি দেখে তো আমি মুগ্ধ হলাম। বিশেষ করে সামনাসামনি সূর্যাস্তের এই মুহুর্তটা উপভোগ করতে খুবই ভালো লাগে। আর ফটোগ্রাফি করতেও আরো বেশি ভালো লাগে। মনে হচ্ছে আপনি ধৈর্যসহকারে ফটোগ্রাফি গুলো করেছেন। আমাদের মাঝে সূর্যাস্তের এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর কমেন্টস এর জন্য

 3 years ago 

খুবই অসাধারণ কিছু ফটোগ্রাফি করলেন আপনি। সূর্যাস্তের সময় টা আসলে দেখতে খুবই অসাধারণ লাগে আমার কাছে। তেমনি আপনার সূর্যাস্তের ফটোগ্রাফি গুলো খুবই আকর্ষণীয় দেখাচ্ছে। আপনি প্রত্যেকটা ফটোগ্রাফি অনেক ধৈর্য্য সহকারে তুলে আমাদের সাথে ভাগ করে নিলেন। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে উপস্থাপনাও করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 🤗🤗

 3 years ago 

ধন্যবাদ সুন্দর সংবেদনশীল মন্তব্যের জন্য ।শুভেচ্ছা রইল ।

 3 years ago 

সূর্যাস্তের কিছু সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুব ভালো লাগলো। আসলে সূর্যাস্তের সময় দৃশ্যগুলো খুব ভালো লাগে সূর্য অস্ত যাওয়ার পূর্ব মুহুর্তে সূর্যের লাল আভা পরিবেশকে দারুণভাবে রাঙ্গিয়ে দেয়। ধন্যবাদ আপনাকে সূর্যাস্তের কিছু দারুন ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

ধন্যবাদ সুন্দর সংবেদনশীল মন্তব্যের জন্য ।শুভেচ্ছা রইল ।

 3 years ago 

সূর্য অস্ত উপভোগ করতে আমাদের কমবেশি প্রায় সকলেরই ভালো লাগে। ক্যামেরায় ধারনকৃত সূর্যাস্তের কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো। ছবিগুলো দেখতে অসাধারণ সুন্দর হয়েছে। আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

ধন্যবাদ সুন্দর সংবেদনশীল মন্তব্যের জন্য ।শুভেচ্ছা রইল ।

 3 years ago 

আপনার ধারণ করা সূর্যাস্তের ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে ভাইয়া। সবগুলো ছবি আমার কাছে খুবই ভালো লেগেছে। ছবিগুলো আপনি খুবই নিখুঁতভাবে ধারণ করেছেন যা সত্যিই প্রশংসার দাবিদার। ধন্যবাদ এত সুন্দর সব ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ সুন্দর সংবেদনশীল মন্তব্যের জন্য ।শুভেচ্ছা রইল ।

 3 years ago 

আপনি আজকে আমাদের মাঝে খুবই সুন্দর সুন্দর আকাশের কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া। সূর্য অস্ত যাবার ছবি ধারণ করতে আমার অনেক ভালো লাগে। কেননা ওই সময় আকাশ একটি ভিন্ন রকম সৌন্দর্যে পরিণত হয়। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন সুন্দর কিছু সূর্যাস্তের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ সুন্দর সংবেদনশীল মন্তব্যের জন্য ।শুভেচ্ছা রইল ।

 3 years ago 

আপনার সূর্যাস্তের ফটোগ্রাফি গুলো অত্যান্ত দুর্দান্ত হয়েছে। এক কথায় অসাধারণ। আপনি খুব সুন্দর ভাবে ছবিগুলো তুলেছেন এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে লাল গোলাপের উষ্ণ অভ্যর্থনা জানাচ্ছি।

 3 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর কমেন্টস এর জন্য

 3 years ago 

সূর্যাস্ত সময়টা আমার অনেক ভালো লাগে আমি সব সময়ে সময়ে টাকে অনেক উপভোগ করি। আপনি অসাধারণ ফটোগ্রাফি করেছেন প্রতিটি ফটোগ্রাফিতে সূর্যাস্তের সৌন্দর্য ফুটিয়ে তুলেছেন। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর কমেন্টস এর জন্য

 3 years ago 

সূর্যাস্তের দারুন ফটোগ্রাফি পোস্ট করেছেন ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলা দেখে মুগ্ধ হয়ে গেলাম সত্যিই এরকম সময়ে নদীর পাড় অথবা ফাঁকা মাঠে বসে থাকার মজাটাই অন্যরকম

 3 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর কমেন্টস এর জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62630.85
ETH 2463.74
USDT 1.00
SBD 2.61