পাওয়ার আপ প্রতিযোগিতা -১ । 🌹🌹 ৭৩ স্টিম পাওয়ার আপ🌹🌹 [shy-fox---10%]

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম, আদাব।


আমার বাংলা ব্লকের সকল বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি ভাল আছেন । আমিও ভাল আছি । আজকে আমি পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহন করতেছি।অনেকদিন থেকে ভাবতেছি পাওয়ার আপ করবো । ভালো একটা এমাউন্ট না থাকায় মনটা স্থির হচ্ছিলো না । আজকে মোটামুটি পরিমান এমাউন্ট হওয়ার কারনে চিন্তা করলাম যে পাওয়ার আপটা করেই ফেলি । এবং কনটেস্টে অংশগ্রহণ করি ।এজন্য অংশগ্রহন করে ফেললাম ।

পাওয়ার আপ মানে নিজের কাজ করার সামর্থ্য বৃদ্ধি করা ।পাওয়ার আপ মানে দীর্ঘস্থায়ীভাবে কাজ করার মন-মানসিকতা বৃদ্ধি করা ।যার যতো পাওয়ার বেশি তার রেপুটেশন বেশি ।সে ততো বেশি যোগ্য বলে বিবেচিত ।তাই সবার পাওয়ার আপ করা একান্ত জরুরি ।তাহলে চলুন দেখে নেই ।


পাওয়ার আপ এর পুর্বের স্ক্রিনশট :


Screenshot_2022-01-15-01-21-56-946_com.android.chrome.jpg


পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেট এর স্ক্রিনশট। আমার ওয়ালেট এ মোট স্টিম পাওয়ার আছে ৭২৭ স্টিম। আর স্টিম আছে ৭৩। এখন আমি ৭৩ স্টিমই পাওয়ার আপ করব।তাহোলে পাওয়ার হবে ৮০০।


Screenshot_2022-01-15-01-22-31-677_com.android.chrome.jpg

এই পর্যায়ে আমি পাওয়ার আপ করার জন্য পাওয়ার আপ অপশনে ক্লিক করব।


Screenshot_2022-01-15-01-22-53-831_com.android.chrome.jpg

এখন আমি যে পরিমাণ স্টিম পাওয়ার আপ করতে চাই সেই পরিমাণ স্টিম লিখেছি। আমি যেহেতু ৭৩ স্টিম পাওয়ার আপ করব তাই ৭৩ স্টিম দিয়েছি। এখন পাওয়ার আপ অপশনে ক্লিক করবো ।


Screenshot_2022-01-15-01-23-08-255_com.android.chrome.jpg

পাওয়ার আপ অপশনে ক্লিক করার পর আমার সামনে এই ইন্টারফেস এসেছে। আমি পাওয়ার আপ কনফার্ম করব কিনা সেই জন্য। এখন আমি ওকে অপশনে ক্লিক করলেই পাওয়ার আপ সম্পন্ন হবে।


Screenshot_2022-01-15-01-24-01-769_com.android.chrome.jpg

পাওয়ার আপ সম্পন্ন হওয়ার পর আমার ওয়ালেট এর স্ক্রিনশট। পূর্বে আমার ওয়ালেটে স্টিম পাওয়ার ছিল ৭২৭ । এখন ৭৩ স্টিম যোগ হওয়ার পর স্টিম হলো ৮০০ ।


এভাবেই পাওয়ার আপ প্রক্রিয়া শেষ করেছি । আরও টার্গেট পূরণ করার জন্য সামনে আরো পাওয়ার আপ করবো ইচ্ছা আছে ।


ধন্যবাদ ।



Sort:  
 3 years ago 

পাওয়ার আপ করে আপনি বেশ অসাধারণ একটা কাজ করেছেন। এটি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আশা করি প্রতি সপ্তাহে আপনি এটি চালিয়ে যাবেন।

 3 years ago 

অবশ্যই চেষ্টা করবো ধন্যবাদ ভাই ।

 3 years ago 

একাউন্টঃ @khan55
পাওয়ার বৃদ্ধিঃ =10.0413%

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68147.96
ETH 3273.79
USDT 1.00
SBD 2.66