আমার বাংলা ব্লগে আমার দেশের গান

in আমার বাংলা ব্লগ3 years ago
আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।আজকে আমি মাত্রিভাষা বাংলাকে ভালোবেশে একটি গান শেয়ার করতেছি ।

আমার দেশত্ববোধক গান :আমি বাংলায় গান গাই :-

গানের লিংক




গানটির লিরিক্স

গানের নামঃ আমি বাংলায় গান গাই

লেখকঃ প্রতুল মুখোপাধ্যায়

শিল্পীঃ মাহমুদুজ্জামান বাবু

আমি বাংলায় গান গাই
আমি বাংলার গান গাই
আমি আমার আমিকে চিরদিন
এই বাংলায় খুঁজে পাই .

আমি বাংলায় দেখি স্বপ্ন
আমি বাংলায় বাঁধি সুর
আমি এই বাংলার মায়া ভরা পথে
হেঁটেছি এতটা দূর
বাংলা আমার জীবনানন্দ
বাংলা প্রাণের সুখ
আমি একবার দেখি বার বার
দেখি, দেখি বাংলার মুখ
আমি বাংলায় কথা কই আমি
বাংলার কথা কই

আমি বাংলায় ভাসি বাংলায় হাসি,
বাংলায় জেগে রই
আমি বাংলায় মাতি উল্লাসে
করি বাংলায় হাহাকার
আমি সব দেখেশুনে খেপে গিয়ে
করি বাংলায় চিৎকার
বাংলা আমার দীপ্ত স্লোগান
ক্ষিপ্ত তীর ধনুক
আমি একবার দেখি বার বার দেখি
দেখি বাংলার মুখ
আমি বাংলায় ভালোবাসি আমি
বাংলাকে ভালোবাসি

আমি তারই হাত ধরে সারা
পৃথিবীর মানুষের কাছে আসি
আমি যা কিছু মহান বরণ করেছি
বিনম্র শ্রদ্ধায় মিশে তেরো নদী
সাত সাগরের জল গঙ্গায় পদ্মায়

বাংলা আমার তৃষ্ণার জল তৃপ্ত
শেষ চুমুক
আমি একবার দেখি বার বার দেখি
দেখি বাংলার মুখ । ।

এই ছিলো আমার দেশত্ববোদক গান আশাকরি সবার ভালো লাগবে ।

ধন্যবাদ সবাইকে

Sort:  

Hi, @khan55,

Thank you for your contribution to the Steem ecosystem.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

 3 years ago (edited)

সুন্দর গেয়েছেন । শুভেচ্ছা রইল আপনার জন্য। আপনি আমাদের ডিসকর্ডে যোগাযোগ করবেন। আপনি আরো অনেক কিছুই জানতে পারবেন । ধন্যবাদ।

 3 years ago 

ভাই আমার বাংলা ব্লগে ডেলিগেটর কিভাবে বাড়াবো বলবেন কি দয়া করে

 3 years ago 

আপনার দেশাত্মবোধক গানটি খুবই সুন্দর হয়েছে। গানটি শুনে আমার খুব ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ গানটি শুনার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58539.27
ETH 2627.11
USDT 1.00
SBD 2.40