আমার আজকের গান দাদার জন্য "ও গো তোমার আকাস দুটি চোখে আমি হয়ে গেছি তারা "[ shy-fox--10%]

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুয়ালাইকুম আদাব ,

কেমন আছেন আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ? আশা করি ভাল আছেন । আমিও ভাল আছি । তবে শীতের প্রকোপ একটু বেশি তাই ঠান্ডা লেগেই থাকে । তবুও আপনাদের সামনে একটি গান নিয়ে হাজির হয়েছি । গত ২৯ হ্যাংআউটে শুভ ভাইয়ের বিশেষ রিকোয়েস্টের জন্য দাদার পছন্দের একটি গান নিয়ে হাজির হয়েছি । যদিও গলা ভালো না তবুও গানটি সুন্দর করে কাভার করার চেষ্টা করেছি । আশাকরি দাদার এবং সবার ভালো লাগবে । তাহলে চলুন শুরু করা যাক ।


গানটির লিংক :



Lyrics: তোমার আকাশ দুটি চোখে আমি হয়ে গেছি তারা ..

কথা: ভবেশ গুপ্তা ।

সুর :রবীন্দ্র জৈন ও নচিকেতা ঘোষ ।

শিল্পী :নিরমলা মিশ্র ।


তোমার আকাশ দুটি চোখে
আমি হয়ে গেছি তারা
ওগো তোমার আকাশ দুটি চোখে
আমি হয়ে গেছি তারা
এই জীবন ছিল
নদীর মতো গতিহারা
এই জীবন ছিল
নদীর মতো গতিহারা দিশাহারা
ওগো তোমার আকাশ দুটি চোখে
আমি হয়ে গেছি তারা

আগে ছিল শুধু পরিচয়
পরে হলো মন বিনিময়
আগে ছিল শুধু পরিচয়
পরে হলো মন বিনিময়
শুভ লগ্নে হয়ে গেল শুভ পরিণয়
শুভ লগ্নে হয়ে গেল শুভ পরিণয়
আজ যখনই ডাকি
জানি তুমি দিবে সাড়া
এই জীবন ছিল
নদীর মতো গতিহারা দিশাহারা
ওগো তোমার আকাশ দুটি চোখে
আমি হয়ে গেছি তারা

গানে নতুন করে এলো সুর
এ যেন আগের চেয়ে সুমধুর
গানে নতুন করে এলো সুর
এ যেন আগের চেয়ে সুমধুর
নিয়ে এলে আমায় তুমি আজ বহুদূর
নিয়ে এলে আমায় তুমি আজ বহুদূর
বয়ে চলেছে যে তাই
ভালবাসার একধারা
এই জীবন ছিল
নদীর মতো গতিহারা দিশাহারা
ওগো তোমার আকাশ দুটি চোখে
আমি হয়ে গেছি তারা
ওগো তোমার আকাশ দুটি চোখে
আমি হয়ে গেছি তারা।


ধন্যবাদ সবাইকে।

@rme
@shuvo35


Sort:  
 3 years ago 

তোমার আকাশ দুটি চোখে
আমি হয়ে গেছি তারা

এই গানটি আমি মাঝেমধ্যে শুনি গানটি পুরনো হলেও আমার কাছে চমৎকার লাগে। গানটি আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার গানের কন্ঠ খুবই ভালো। ধন্যবাদ ভাই এমন সুন্দর একটি গান আমাদের মাঝে গিয়ে শোনানোর জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই গানটি ভালো লেগেছে আপনার ।

 3 years ago 

খালি গলায় ভালোই গেয়েছেন । শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই গানটি শোনার জন্য ।

 3 years ago 

ওয়াও ভাইয়া, আমার খুবই পছন্দের একটি গান গেয়েছেন আপনি। আপনার কন্ঠে গানটি দারুন হয়েছে। সত্যি ভাইয়া আপনি অসাধারণ কন্ঠের অধিকারী। এত সুন্দর একটি গান পরিবেশন করে আমাদের উপহার দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ গানটি শুনার জন্য ।

 3 years ago 

ওগো তোমার আকাশ দুটি চোখে
আমি হয়ে গেছি তারা

অসাধারণ দুইটা লাইন। খুব সুন্দর গেয়েছেন ভাইয়া। খালি গলায় গান হিসেবে সুর, স্বর, ছন্দ ভাল লেগেছে। শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

গানটি শোনার জন্য আপনাকেও অনেক অনেক ধন্যবাদ ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58180.92
ETH 2477.99
USDT 1.00
SBD 2.42