কেন আপনি ফিট না

6093234387_3b9cc2b6f9_b.jpg
Source

আমি আমার নিজেকে এই প্রশ্নটি চিরকালের জন্য জিজ্ঞাসা করেছি কারণ আমি কিছু গবেষণা করেছি কারণ আমি জানি না কেন আমার সহ কিছু লোক আপনার পরিবার বা বন্ধুদের উপস্থিতিতে গুরুত্ব সহকারে নিচ্ছে না।

তাদের আপনার মত করে তোলার জন্য আপনার আচরণ বা আপনার চেহারা পরিবর্তন করার কথা বিবেচনা করুন কিন্তু আমি আপনাকে সত্য বলব যে আপনি এই সমস্ত কাজ করার পরেও তারা আপনাকে গুরুত্ব সহকারে নেবে না কারণ সমস্যাটি আপনার কাছ থেকে নয় বরং তাদের থেকে, যদি তারা আপনার হয় বন্ধুরা তখন হয়ত তারা কখনই আপনার বন্ধু ছিল না।

যে লোকেদের সাথে আমার অভিজ্ঞতা আমি ভেবেছিলাম আমার বন্ধু যারা আমার অস্তিত্ব আছে কিনা তা আমাকে পাঠ শিখিয়েছে যখন আমি জানতে পারলাম সমস্যাটি আমার কাছ থেকে নয় বরং তাদের কাছ থেকে কারণ তারা হয়তো আমাকে ঘৃণা করে বা আমাকে হিংসা করে তাই আমি সিদ্ধান্ত নিয়েছি নিজেকে খুশি করতে কারণ এটিই আমার প্রয়োজন এবং আমার জন্য এটি সর্বোত্তম ওষুধ কারণ গবেষণা অনুসারে এমন লোকেরা যারা তাদের নিজের উপর থাকে এবং যারা সবসময় তাদের স্বপ্ন পূরণ করে।

images (27).jpeg
Source

সুখ সাফল্যের চাবিকাঠি যদি আপনি জানেন যে আপনার চারপাশের লোকেরা আপনাকে সুখী করছে তবে আপনার তাদের ছেড়ে যাওয়ার সময় এসেছে কারণ দিনের শেষে আমরা মানুষ এবং তারা ঈশ্বর নয় তাই আপনি একটু বেঁচে আছেন কারণ কেউ জানে না যখন সে মারা যাবে তাই আপনি যদি এটি পড়ছেন তবে জেনে রাখুন যে আপনাকে এগিয়ে যেতে হবে এবং সৃজনশীল হতে হবে যাতে আপনি তাদের অবাক করবেন এবং তাদের লজ্জা দেবেন। আমি যা বলেছি তা অনুশীলন করুন এবং পরে আমাকে ধন্যবাদ দিন কারণ আপনি ফলাফল পাবেন আমি প্রতিজ্ঞা করছি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

সমর্থন করা হয়েছে যে সবাইকে ধন্যবাদ

Sort:  
 3 years ago 

আপনার লেখাটি খুবই সুন্দর ছিল। এবং আপনার চিন্তাধারা আপনাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। মানুষ আপনাকে যাই ভাবুক বন্ধুবান্ধব আত্মীয়স্বজন কেউ যদি আপনার আপন না হয় তবে একলা চলার চেষ্টা করুন। এবং নিজেকে দৃড বিশ্বাস রেখে চলতে শিখুন একদিন সফল হবেন। আপনার এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনি কপিরাইট আইন লংঘন করেছেন । আপনি নিজের ফটো অথবা কঁপিরাইট ফ্রী ফটো ছাড়া আপনার পোষ্টের মধ্যে ব্যবহার করতে পারবেন না। আপনার জন্য এটা প্রথম ওয়ার্নিং।

কমিউনিটির নিয়মাবলী ভালোভাবে পড়ে নিন:
https://steemit.com/hive-129948/@rme/last-updated-rules-of-amar-bangla-blog-community-29-sep-21

যে কোন বিষয়ে জানার প্রয়োজন হলে আমাদের সাথে Discord এ যোগাযোগ করুন।

Discord server link: https://discord.gg/ettSreN493

source:

https://m.anhuimeishi123.cn/pah.html?img_id=0_2683955159_2362222647_26&word=%E5%96%9C%E6%AC%A2%E7%9C%8B%E6%B5%B7%E7%9A%84%E4%BA%BA,%E4%B8%80%E5%AE%9A%E9%83%BD%E5%BE%88%E5%AD%A4%E7%8B%AC%E5%90%A7

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61195.23
ETH 2975.65
USDT 1.00
SBD 2.47