"ভালোবাসার অনুভূতি" (Poem of my writing "Feelings of love ")||(১০% লাজুক খ্যাকের জন্য) by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@kazi-raihan বাংলাদেশের নাগরিক।

আজ - ২১শে চৈত্র | ১৪২৮ বঙ্গাব্দ | সোমবার | বসন্তকাল |


আমি কাজী রায়হান,আমার ইউজার নাম @kazi-raihan।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।


দীর্ঘদিন হলো রোমান্টিক মনের ভাব প্রকাশ করে কোন কবিতা লেখা হয় না। তাই আজকে আমি আপনাদের মাঝে প্রিয় মানুষটাকে নিয়ে মনের যে অনুভুতি সেটা কবিতার মাধ্যমে প্রকাশ করব।


কবিতা সম্পর্কে আমার অনুভূতি

একজন মানুষ জন্মের পর থেকেই একটা সমাজে বড় হয়। সামাজিক নিয়ম অনুসারে নির্দিষ্ট বয়স পার হওয়ার পরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। আবার কেউ বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার আগেই তার প্রিয় মানুষকে খুঁজে নেয় যে কার সাথে তার পরবর্তী জীবন কাটাবে। আমার কবিতায় আমি সেই প্রিয় মানুষটাকে আমার মনের কথাগুলো জানান দিয়েছি। আসলে তাকে নিয়ে আমার যে স্বপ্ন আমার মনের যে অনুভুতি সেটাই প্রকাশ করেছি। আর তাই আমার লেখা কবিতাটির নাম দিয়েছি "ভালোবাসার অনুভূতি"
কবিতাটি কেমন হয়েছে কমেন্ট করে জানাবেন আর ভুলত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবে সবাই।


চলুন শুরু করা যাক


couple-3581038__480.webp

Source

কবিতা

কবিতার নামঃ-"ভালোবাসার অনুভূতি"

ভালোবাসার অনুভূতি দিয়ে
ওগো লিখেছি তোমার নাম,
মনের দৃঢ় ভালোবাসা থেকে
আমার প্রিয়া তোমায় সালাম।
রেখেছি তোমায় হৃদয় মাঝে
রাখবো তোমায় আপন করে।
থাকবে পাশে,বাসবে ভালো
এই বিশ্বাসের বেঁচে থাকা।
আমার কাছে তুমি মানে
বসন্তের রঙিন ফুল।
আমার কাছে তুমি মানে,
শরতের নীল আকাশ।
এসেছিলে স্বপ্নে তুমি
দিয়েছিলে দেখা আমায়।
কোন এক শিশির ভেজা ভোরে
ধরেছিলে হাত আলতো করে,
রাঙিয়ে দিয়েছিলে মন আবার নতুন করে।
থেকো পাশে চিরদিন
ভালোবেসো আমায় তুমি
রয়ে যাবো তোমার হৃদয় গভীরে
বেঁচে থাকবো তোমার অন্তরে।

ধন্যবাদ সবাইকে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

image.png


সুন্দর কবিতা লিখতে পারেন আপনি।আপনার লেখা এই কবিতাটি আমার কাছে অনেক ভালো লেগেছে।ভালোবাসার মানুষটির জন্য ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন আপনার কবিতার মাধ্যমে।অনেক অনেক ধন্যবাদ এবং শুভকামনা রইলো আপনার জন্য।


image.png

 2 years ago 

আপনাদের কাছে ভালো লাগলেই আমার সার্থকতা। মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

🥰🥰🥰

 2 years ago 

ভালোবাসার খুব মায়াভরা আবেগী কথা তুলে ধরেছেন আপনার কবিতায় ভাই। খুবই চমৎকার কবিতা রচনা করেছেন আপনি আজকে। ধন্যবাদ আপনাকে দারুণ ভাবে কবিতা টি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আসলে মায়া আছে বলেই আমরা আছি।
ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য তুলে ধরার জন্য।

বাহ চমৎকার লাগল আপনার এই কবিতা পড়ে। খুবই সুন্দর ভাবে কবিতার লাইন গুলো লিখেছেন ভাই।

আমার কাছে তুমি মানে
বসন্তের রঙিন ফুল।
আমার কাছে তুমি মানে,
শরতের নীল আকাশ।

চমৎকার লাগল এই লাইন গুলো। বেশ মজার করে উপস্থাপন করেছেন ভাই। আপনার জন্য শুভকামনা রইল। 💞💞

 2 years ago 

মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

সবাই অনেক সুন্দর সুন্দর কবিতা লিখছে দেখছি। আপনার কবিতার মধ্যে অনেক গভীরতা রয়েছে। আপনার কবিতাটি প্রত্যেকটা লাইন পড়ে দেখলাম। আপনি খুব সুন্দর ভাবে ছন্দ মিলিয়ে কবিতাটি লিখেছেন। আমার কাছে আলাদা করে কোন লাইন বলার নেই প্রত্যেকটা লাইন ভালো লেগেছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

শুধু মনের অনুভূতি প্রকাশ করেছি আপু।
মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

বাহ, চমৎকার লাগলো আপনার এই কবিতা পড়ে। খুবই সুন্দর ভাবে কবিতার লাইন গুলো লিখেছেন।

আমার কাছে তুমি মানে
বসন্তের রঙিন ফুল।
আমার কাছে তুমি মানে,
শরতের নীল আকাশ।

বেশ সুন্দর লাইন গুলা। ধন্যবাদ

 2 years ago 

আমার লেখা কবিতার প্রসংসা করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আমার কাছে তুমি মানে
বসন্তের রঙিন ফুল।
আমার কাছে তুমি মানে,
শরতের নীল আকাশ।

আহা কি লাইন লিখেছেন ভাই। নতুন করে প্রেমে পড়তে ইচ্ছে করতেছে কোন রমনীর। সেই রকম কারো যেন দেখা পাই দোয়া করবেন আমার জন্য। সুন্দর সুন্দর কবিতা আরও সাপ্লাই দিতে থাকবেন এভাবেই । ভালোবাসা আপনার জন্য

 2 years ago 

হাহাহা প্রেমে পড়া ভালো 🙂

ভালোবাসার অনুভূতি দিয়ে
ওগো লিখেছি তোমার নাম,
মনের দৃঢ় ভালোবাসা থেকে
আমার প্রিয়া তোমায় সালাম।

অনেক সুন্দর হয়েছে লাইনগুলো। কতটা আবেগ দিয়ে লিখেছেন তা দেখেই বোঝা যাচ্ছে। অনেক অনেক ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

কবিতা সুন্দর ছিল
আরও হতে পারত ভালো,
ছোট্ট ছোট্ট প্যারায় যদি
সাজানো হতো ।

 2 years ago 

চেষ্টা করব পরবর্তী সময়ে।
ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32