টার্গেট ডিসেম্বর সিজন-৪(২০ স্টিম পাওয়ার বৃদ্ধি) || by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ29 days ago

আজ -| ৫ই বৈশাখ|১৪৩১ বঙ্গাব্দ |বৃহস্পতিবার|


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



Screenshot_20240115_172202_Canva-01.jpeg

Canva দিয়ে তৈরি

শুভ সকাল সবাইকে,

আজকে আবার চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে।আর @rex-sumon ভাইকে আন্তরিক ধন্যবাদ জানাই আমাদের মাঝে এমন সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য। যদিও এই প্রতিযোগিতাটি বেশ কিছুদিন আগে থেকেই চলে আসছে তবে ২০২৩ সালের পর্ব শেষ করে ২০২৪ সালের পর্ব চালু করা হয়েছে। তবে সবচেয়ে মজার বিষয় হচ্ছে নতুন বছরে নতুন টার্গেট সামনে রেখে এগিয়ে চলা। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন-৪ তে ৬০০০ স্টিম পাওয়ার আপ করা আর এই প্রতিযোগিতায় এটি আমার ১৫তম পাওয়ার বৃদ্ধি। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে বলুন। আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্যই প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। টার্গেট ডিসেম্বর সিজন-৪ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ২০-২৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো। যখন টার্গেট ডিসেম্বর নিয়ে কাজ শুরু করেছিলাম তখন SBD পে-আউট হত কিন্তু মাঝে কিছুদিন এসবিডি পেয়ে আউট ঠিক মতো হচ্ছিল না তাই বড় এ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছা থাকলেও সেটা সম্ভব হয়নি। এখন আবার সেই সমস্যাটা অনেকটাই কেটে গিয়েছে তাই আবারও প্রতি সপ্তাহে ওয়ালেটে কিছু এসবিডি জমা হচ্ছে যার কারণে চাইলেই বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করতে পারছি।বেশি পরিমাণ স্টিম পেআউট হলে বেশি পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা যায়। এখন SBD পে আউট শুরু হয়েছে তাইতো বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করতে পারছি। যদি পুরো ডিসেম্বর মাস পর্যন্ত এরকম এসবিডি পে আউট চালু থাকে তাহলে ধারাবাহিকভাবে বড়পরিসরে পাওয়ার বৃদ্ধি করতে পারব আর তাহলেই আমি আমার টার্গেটে বড় পরিবর্তন এনে এই সিজন-৪ তে ডাবল ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ করতে পারবো ইনশাআল্লাহ। এখন।

1000060781.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৪৮৩৮ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ২৮০ সেখান থেকে ২০ স্টিম পাওয়ার আপ করবো।

1000060783.jpg

1000060785.jpg

1000060787.jpg

1000057985.jpg

Screenshot_20220727-064059_Chrome.jpg

Screenshot_20220510-084958_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ২৮০ থেকে ২০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

1000060789.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৪৮৩৮ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ৪৮৫৮ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

পূর্বের এসপি৪৮৩৮
পাওয়ার আপ২০
বর্তমান এসপি৪৮৫৮

সমাপ্তি

আমার পরিচয়


20230226135443_IMG_2201-01.jpeg

আমি কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে বাইক নিয়ে নতুন নতুন জায়গায় ঘুরতে খুবই ভালোবাসি। অনুভূতির ডাকে সাড়া দিয়ে কবিতা লিখতে ভালবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  
 29 days ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। আসলে নিজের অবস্থানকে শক্তিশালী করার জন্য পাওয়ার আপের কোনো বিকল্প নেই। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।

 29 days ago 

কথায় আছে যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। প্রতিনিয়ত পাওয়ার আপ করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর জন্য, এমনকি নিজের স্থান শক্ত করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি যদি এরকম ভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করেন, তাহলে ডাবল ডলফিন অর্জন করতে পারবেন আশা করছি। আর নিজের অবস্থান অনেক বেশি শক্ত করতে পারবেন। ধারাবাহিকতা বজায় রেখে এভাবে সব সময় পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যান।

 29 days ago 

প্রতি সপ্তাহেই দেখছি যে আপনি ছোট ছোট করে পাওয়ার আপ করে যাচেছন। আর আপনার পাওয়ার আপের এমন ধারাবাহিকতা দেখে কিন্তু আমি মুগ্ধ। ধারাবাহিক পাওয়ার আপের ফলে আপনি কিন্তু অনেক দূর এগিয়ে গিয়েছেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 29 days ago 

একাউন্টঃ @kazi-raihan
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 29 days ago 

সব সময় পাওয়ার আপ করলে আমরা অনেক দূরে এগিয়ে যেতে পারবো। এই কমিউনিটিতে দীর্ঘমেয়াদি কাজ করে যাওয়ার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। সব সময় পাওয়ার আপ করলে আমরা অনেক দূরে যেতে পারবো। আপনি ডাবল ডলফিন হওয়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন পাওয়ার আপ করে। এটা দেখেই ভালো লেগেছে। অন্যরাও কিন্তু উৎসাহিত হবে আপনার পাওয়ার আপ দেখলে। ধারাবাহিকতা বজায় রেখে নিজের লক্ষ্যের দিকে এভাবে এগিয়ে যেতে থাকুন। আশা করছি লক্ষ্য টা পূরণ হবে খুব তাড়াতাড়ি।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 66407.66
ETH 3025.92
USDT 1.00
SBD 3.69