টার্গেট ডিসেম্বর সিজন-৩(২০ স্টিম পাওয়ার বৃদ্ধি) || by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ10 months ago

আজ -| ১৫ই অগ্রহায়ণ |১৪৩০ বঙ্গাব্দ |বৃহস্পতিবার|


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভালো আছেন।



png_20230410_182706_0000.png

Canva দিয়ে তৈরি

শুভ সকাল সবাইকে,

আজকে আবার চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে।আর @rex-sumon ভাইকে আন্তরিক ধন্যবাদ জানাই আমাদের মাঝে এমন সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য। যদিও এই প্রতিযোগিতাটি বেশ কিছুদিন আগে থেকেই চলে আসছে তবে ২০২২ সালের পর্ব শেষ করে ২০২৩ সালের পর্ব চালু করা হয়েছে। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে ৩৫০০ স্টিম পাওয়ার আপ করা। আমি ইতিমধ্যে আমার টার্গেট ছুয়ে ফেলেছি তারপরেও আমি আমার পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রাখছি। আর এই প্রতিযোগিতায় এটি আমার ৪০তম পাওয়ার বৃদ্ধি। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে বলুন। আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্যই প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। টার্গেট ডিসেম্বর সিজন-৩ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ২০-২৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো। যখন টার্গেট ডিসেম্বর নিয়ে কাজ শুরু করেছিলাম তখন SBD পে-আউট হত কিন্তু এখন এসবিডি পেয়ে আউট ঠিক মতো হচ্ছে না তাই বড় এ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছা থাকলেও সেটা সম্ভব হচ্ছে না। বর্তমানে আবার এসবিডি পে আউট শুরু হয়েছে যদি এটা চলমান থাকে তাহলে আশা করছি আবারো আমরা বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করতে পারব তবে পার্সেন্টেজ আবার এখন নিচের দিকে যাচ্ছে। আশা করছি এসবিডি পেয়েও চলমান থাকবে। বেশি পরিমাণ স্টিম পেআউট হলে বেশি পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা যায়। তবে এখন আমিSBD পে আউট শুরু হয়েছে। যেহেতু আমি আমার টার্গেট ইতিমধ্য পূরণ করে ফেলেছি অর্থাৎ ৩৫০০ স্টিম পাওয়ার তৈরি করতে সক্ষম হয়েছি তাই আমি এখন আমার পরবর্তী টার্গেট নিয়ে এগিয়ে যাব। যদিও এই সপ্তাহে তুলনামূলক ছোট পরিসরে পাওয়ার বৃদ্ধি করেছি তবে ছোট পাওয়ার বৃদ্ধি হলেও নিজের সক্ষমতা বৃদ্ধির ক্ষেত্রে যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব সেটা ধরে রেখে ছোট ছোট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেকে এগিয়ে নেওয়ার চেষ্টা করে চলেছি। আমার এখন নতুন টার্গেট হচ্ছে ৫০০০ স্টিম পাওয়ার তৈরি করা আর যদি এরকম এসবিডি পে আউট চালু থাকে তাহলে হয়তো বা আমি আমার এই টার্গেট টা খুব সহজেই পূরণ করতে পারব।

Screenshot_20231130_115502_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৩৬৬৭ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ৩১ সেখান থেকে ২০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20231130_115509_Chrome.jpg

Screenshot_20231130_115535_Chrome.jpg

Screenshot_20231130_115540_Chrome.jpg

Screenshot_20220727-064059_Chrome.jpg

Screenshot_20220510-084958_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ৩১ থেকে ২০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

Screenshot_20231130_115742_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৩৬৬৭ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ৩৬৮৭ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

পূর্বের এসপি৩৬৬৭
পাওয়ার আপ২০
বর্তমান এসপি৩৬৮৭

সমাপ্তি

আমার পরিচয়


20231121_224724-01.jpeg

আমি কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ছবি আঁকতে, ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  
 10 months ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে যেমন উৎসাহিত হই তেমনি খুব ভালো লাগে। তেমনি আপনার পাওয়ার আপ পোস্টটা দেখে আমার কাছে খুব ভালো। আপনি প্রতি সপ্তাহে ২০ থেকে ২৫ স্টিম পাওয়ার আপ পোস্ট করার চেষ্টা করেন, এটা জেনে আরো ভালো লাগলো। আপনার পাওয়ার আপের ফলে আপনার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকুন। ভালো একটা স্থানে যেতে পারবেন আশা করছি।

 10 months ago 

পাওয়ার আপ এর গুরুত্ব নতুন করে বলার কিছু নেই। আপনি মোট ৩৬৮৭ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করা দেখে বেশ ভালো লাগলো ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

 10 months ago 

বাহ বন্ধু তুমি ধীরে ধীরে পাওয়ার বৃদ্ধি করতে করতে দেখি অনেক দূর এগিয়ে গিয়েছো। তোমার পাওয়ার বৃদ্ধি দেখে খুব ভালো লাগলো। দোয়া করি তুমি যেন তোমার লক্ষ্যে পৌঁছাতে পারো। অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

নতুন টার্গেট নিলেও সে টার্গেট পূরণ হওয়ার পরে আমরা আবারও নতুন টার্গেট নিই পাওয়ার আপের জন্য। কারণ আমরা জানি পাওয়ার আপ আমাদের একাউন্টের জন্য কত গুরুত্বপূর্ণ। আপনি যেহেতু প্রথম টার্গেট ছুয়ে ফেলেছেন। তার পরেও পাওয়ার আপ করে যাচ্ছেন। অনেক ভালো লাগলো আপনার লেখা গুলো পড়ে।

 10 months ago 

বাহ্ দারুন তো। লক্ষ্য পূরন করার পর আবার আসলেন নতুন করে পাওয়ার আপ করতে। আসলে এমন করে পাওয়ার আপ করলে কিন্তু এক সময়ে নিজের একাউন্ট কে নিজেই বিশ্বাস করতে পারবেন না। বেশ ভালো লাগলো আপনার এমন ধারাবাহিকতা দেখে।

 10 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। আজকে বিল স্টিম পাওয়ার আপের মাধ্যমে তুমি অন্যদের থেকে একধাপ এগিয়ে গেলে বন্ধু। আশা করি টার্গেট ডিসেম্বর সিজন থ্রি তে তুমি ডলফিন হওয়ার ইচ্ছাটা পূরণ করতে পারবে।অসংখ্য ধন্যবাদ বন্ধু তোমার পাওয়ার আপ পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনি যদি প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ পোস্ট করেন, তাহলে কিন্তু খুব তাড়াতাড়ি ৫০০০ স্টিম পূরণ করে ফেলতে পারবেন। প্রতিনিয়ত পাওয়ার আপ করা এমনিতেই অনেক বেশি জরুরী আমাদের সবার জন্য। আর আপনি আজকে ২০ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট করেছেন দেখে, আমার কাছে খুবই ভালো লেগেছে। আশা করছি আপনি এভাবে প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে ভালো একটা স্থানে যেতে পারবেন।

 10 months ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই । যে কাজটি প্রতি সপ্তাহে কিছুটা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সবাই নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে। ধারাবাহিকত অব্যাহত থাকুক সেটাই প্রত্যাশা করি। আপনি আজকে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের ক্ষমতা বাড়িয়ে নিলেন। আপনার লক্ষ্য প্রত্যাশা করি।

Posted using SteemPro Mobile

 10 months ago 

একাউন্টঃ @kazi-raihan
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61875.77
ETH 2403.11
USDT 1.00
SBD 2.64