টার্গেট ডিসেম্বর সিজন-৪(৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি) || by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ26 days ago

আজ -| ৩০শে জ্যৈষ্ঠ|১৪৩১ বঙ্গাব্দ |বৃহস্পতিবার|


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



Screenshot_20240213_135652_Canva-01.jpeg

Canva দিয়ে তৈরি

শুভ সকাল সবাইকে,

আজকে আবার চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে।আর @rex-sumon ভাইকে আন্তরিক ধন্যবাদ জানাই আমাদের মাঝে এমন সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য। যদিও এই প্রতিযোগিতাটি বেশ কিছুদিন আগে থেকেই চলে আসছে তবে ২০২৩ সালের পর্ব শেষ করে ২০২৪ সালের পর্ব চালু করা হয়েছে। তবে সবচেয়ে মজার বিষয় হচ্ছে নতুন বছরে নতুন টার্গেট সামনে রেখে এগিয়ে চলা। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন-৪ তে ৬০০০ স্টিম পাওয়ার আপ করা আর এই প্রতিযোগিতায় এটি আমার ২৩তম পাওয়ার বৃদ্ধি। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে বলুন। আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্যই প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। টার্গেট ডিসেম্বর সিজন-৪ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ২০-২৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ৫০ স্টিম পাওয়ার আপ করবো। যখন টার্গেট ডিসেম্বর নিয়ে কাজ শুরু করেছিলাম তখন SBD পে-আউট হত কিন্তু মাঝে কিছুদিন এসবিডি পেয়ে আউট ঠিক মতো হচ্ছিল না তাই বড় এ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছা থাকলেও সেটা সম্ভব হয়নি। এখন আবার সেই সমস্যাটা অনেকটাই কেটে গিয়েছে তাই আবারও প্রতি সপ্তাহে ওয়ালেটে কিছু এসবিডি জমা হচ্ছে যার কারণে চাইলেই বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করতে পারছি।বেশি পরিমাণ স্টিম পেআউট হলে বেশি পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা যায়। এখন আমিSBD পে আউট শুরু হয়েছে তাইতো বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করতে পারছি। যদি পুরো ডিসেম্বর মাস পর্যন্ত এরকম এসবিডি পে আউট চালু থাকে তাহলে ধারাবাহিকভাবে বড়পরিসরে পাওয়ার বৃদ্ধি করতে পারব আর তাহলেই আমি আমার টার্গেটে বড় পরিবর্তন এনে এই সিজন-৪ তে ডাবল ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ করতে পারবো ইনশাআল্লাহ।

1000073976.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৫৩৮৯ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ৮৯ সেখান থেকে ৫০ স্টিম পাওয়ার আপ করবো।

1000073978.jpg

1000073980.jpg

1000073983.jpg

1000073985.jpg

Screenshot_20220727-064059_Chrome.jpg

Screenshot_20220510-084958_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ৮৯ থেকে ৫০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

1000073987.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৫৩৮৯ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ৫৪৩৯ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

পূর্বের এসপি৫৩৮৯
পাওয়ার আপ৫০
বর্তমান এসপি৫৪৩৯

সমাপ্তি

আমার পরিচয়


20230226135443_IMG_2201-01.jpeg

আমি কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে বাইক নিয়ে নতুন নতুন জায়গায় ঘুরতে খুবই ভালোবাসি। অনুভূতির ডাকে সাড়া দিয়ে কবিতা লিখতে ভালবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  
 26 days ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে খুব ভালো লাগে।আপনি এই সিজনে ৬০০০ হাজার স্টিম পাওয়ার আপের উদ্দেশ্যে আজ ৫০ স্টিম পাওয়ার আপ করলেন।ধারা বজায় রাখলে এই ডিসেম্বরের আগেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন আশাকরি।

 20 days ago 

দোয়া করবেন আপু যেন এই ধারাবাহিকতা ধরে রাখতে পারি।

 26 days ago 

যত বেশি পাওয়ার আপ ততো বেশি ক্ষমতার অর্জন,নিজের শক্তি বৃদ্ধি করতে আপনি আজকে ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে দিয়ে এভাবে এগিয়ে যাবেন শুভকামনা রইল।

 20 days ago 

ধন্যবাদ ভাইয়া।

 26 days ago 

একাউন্টঃ @kazi-raihan
পাওয়ার বৃদ্ধিঃ = 0.927816%

 26 days ago 

চলমান সিজনে আপনি টার্গেট নিয়েছেন ৬০০০। আর এটি হল আপনার ২৩ তম পাওয়ার আপ। প্রতি সপ্তাহে যে পরিমাণ আপনি পাওয়ার আপ করেই চলেছেন তাতে খুব সহজেই টার্গেট পূর্ণ করতে পারবেন। এই ধারাবাহিকতা বজায় রাখেন আপনার জন্য শুভকামনা রইলো।

 20 days ago 

আপনার সুন্দর মতামত প্রকাশ করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 26 days ago 

নিজের একাউন্টের সক্ষমতা অনেক বেশি বৃদ্ধি করার জন্য, পাওয়ার আপ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আর এজন্য সবার উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যাওয়া। তবেই আমরা সবাই নিজেদের লক্ষ্য অনেক তাড়াতাড়ি পূরণ করে নিতে পারবো। আর একাউন্টের স্থান এবং সক্ষমতা অনেক বেশি বৃদ্ধি করতে পারবো। আপনার আজকের ৫০ স্টিম পাওয়ার আপ দেখলে অনেকেই কিন্তু উৎসাহিত হবে। ডিসেম্বর মাস শেষ হওয়ার আগেই যেন আপনার ৬০০০ স্টিম পূরণ হয় এটাই কামনা করি।

 20 days ago 

আপনার সুন্দর মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 26 days ago 

আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এটা দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। এসবিডি চালু থাকলে আসলেই আমরা সকলেই বেশি পরিমাণে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করতে পারি। এরই মধ্য দিয়ে আপনি ৫৪৩৯ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 20 days ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 26 days ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। তাছাড়া আমাদের নিজেদের একাউন্ট শক্তিশালী করার জন্য পাওয়ার আপের কোনো বিকল্প নেই। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। ধন্যবাদ আপনার জন্য আপনি যেনো আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি।

 20 days ago 

হ্যাঁ ভাই যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি সক্ষমতা অর্জন জন্য এই জন্যই ধারাবাহিকতা ধরে রাখার চেষ্টা করছি।

 26 days ago 

আজকে আপনি শক্তি অর্জন করার জন্য ৫০ পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। পাওয়ার আপ বৃদ্ধি করতে আমি নিজেও সব সময় চেষ্টা করি। এখন আপনার টার্গেট হচ্ছে 6000 রেসিপি পাওয়ার আপ করা। তবে যেভাবে পাওয়ার আপ করতেছেন খুব সহজে কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করতে পারবেন।

 20 days ago 

হ্যাঁ, প্রথম লক্ষ্যে প্রায় পৌঁছে গিয়েছে খুব শীঘ্রই দ্বিতীয় লক্ষ্যের উদ্দেশ্যে পাওয়ার বৃদ্ধির কন্টিনিউ করব।

 26 days ago 

ডাবল ডলফিন পুরান করার জন্য আপনি সবসময় পাওয়ার আপ করে এগিয়ে যাচ্ছেন সামনের দিকে, এটা দেখেই তো অনেক বেশি ভালো লেগেছে। আপনি অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন কিন্তু। এর ফলে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে এগিয়ে গিয়েছেন আরো অনেক বেশি। পাওয়ার আপের মাধ্যমে সক্ষমতা অনেক বেশি বৃদ্ধি করা যায়। নিজের একাউন্টের স্থান অনেক বেশি শক্ত করা যায়। আর এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য এটির গুরুত্ব অপরিসীম।

 20 days ago 

দোয়া করবেন ভাই যেন কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57298.55
ETH 3059.61
USDT 1.00
SBD 2.29