টার্গেট ডিসেম্বর সিজন-৩(২০ স্টিম পাওয়ার বৃদ্ধি) || by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ8 months ago

আজ -| ৮ই অগ্রহায়ণ |১৪৩০ বঙ্গাব্দ |বৃহস্পতিবার|


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভালো আছেন।



png_20230410_182706_0000.png

Canva দিয়ে তৈরি

শুভ সকাল সবাইকে,

আজকে আবার চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে।আর @rex-sumon ভাইকে আন্তরিক ধন্যবাদ জানাই আমাদের মাঝে এমন সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য। যদিও এই প্রতিযোগিতাটি বেশ কিছুদিন আগে থেকেই চলে আসছে তবে ২০২২ সালের পর্ব শেষ করে ২০২৩ সালের পর্ব চালু করা হয়েছে। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে ৩৫০০ স্টিম পাওয়ার আপ করা। আমি ইতিমধ্যে আমার টার্গেট ছুয়ে ফেলেছি তারপরেও আমি আমার পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রাখছি। আর এই প্রতিযোগিতায় এটি আমার ৩৯তম পাওয়ার বৃদ্ধি। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে বলুন। আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্যই প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। টার্গেট ডিসেম্বর সিজন-৩ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ২০-২৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো। যখন টার্গেট ডিসেম্বর নিয়ে কাজ শুরু করেছিলাম তখন SBD পে-আউট হত কিন্তু এখন এসবিডি পেয়ে আউট ঠিক মতো হচ্ছে না তাই বড় এ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছা থাকলেও সেটা সম্ভব হচ্ছে না। বর্তমানে আবার এসবিডি পে আউট শুরু হয়েছে যদি এটা চলমান থাকে তাহলে আশা করছি আবারো আমরা বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করতে পারব তবে পার্সেন্টেজ আবার এখন নিচের দিকে যাচ্ছে। আশা করছি এসবিডি পেয়েও চলমান থাকবে। বেশি পরিমাণ স্টিম পেআউট হলে বেশি পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা যায়। তবে এখন আমিSBD পে আউট শুরু হয়েছে। যেহেতু আমি আমার টার্গেট ইতিমধ্য পূরণ করে ফেলেছি অর্থাৎ ৩৫০০ স্টিম পাওয়ার তৈরি করতে সক্ষম হয়েছি তাই আমি এখন আমার পরবর্তী টার্গেট নিয়ে এগিয়ে যাব। যদিও এই সপ্তাহে তুলনামূলক ছোট পরিসরে পাওয়ার বৃদ্ধি করেছি তবে ছোট পাওয়ার বৃদ্ধি হলেও নিজের সক্ষমতা বৃদ্ধির ক্ষেত্রে যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব সেটা ধরে রেখে ছোট ছোট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেকে এগিয়ে নেওয়ার চেষ্টা করে চলেছি। আমার এখন নতুন টার্গেট হচ্ছে ৫০০০ স্টিম পাওয়ার তৈরি করা আর যদি এরকম এসবিডি পে আউট চালু থাকে তাহলে হয়তো বা আমি আমার এই টার্গেট টা খুব সহজেই পূরণ করতে পারব।

Screenshot_20231123_000632_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৩৬১৬ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ৫২ সেখান থেকে ২০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20231123_000703_Chrome.jpg

Screenshot_20231123_000715_Chrome.jpg

Screenshot_20230111_204916_Chrome.jpg

Screenshot_20220727-064059_Chrome.jpg

Screenshot_20220510-084958_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ৫২ থেকে ২০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

Screenshot_20231123_000806_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৩৬১৬ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ৩৬৩৬ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

পূর্বের এসপি৩৬১৬
পাওয়ার আপ২০
বর্তমান এসপি৩৬৩৬

সমাপ্তি

আমার পরিচয়


20231121_224724-01.jpeg

আমি কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ছবি আঁকতে, ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  
 8 months ago 

আপনি ৩৫০০ স্টিম পাওয়ার তৈরি করতে সক্ষম হয়েছেন জেনে সত্যি অনেক বেশি খুশি হয়েছি আমি। আর আপনি এখন ৫০০০ স্টিম পূরণ করার জন্য সামনের দিকে এগিয়ে যাচ্ছেন পাওয়ার আপ করে, এটা দেখেও খুব ভালো লেগেছে। ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে গেলে আশা করছি আপনি নিজের লক্ষ্যটা শীঘ্রই পূরণ করে ফেলতে পারবেন। আশা করছি আপনারা একাউন্টের ক্ষমতা ও অনেক বেশি বৃদ্ধি পাবে পাওয়ার আপের মাধ্যমে।

 8 months ago 

সব সময়ের মতো আজকেও পাওয়ার আপ করেছেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার একাউন্টের সক্ষমতা যেরকম বৃদ্ধি করে ফেলতে পারবেন৷ একইসাথে আপনার টার্গেট দিকে ধাপে ধাপে এগিয়ে যেতে পারবেন৷ এভাবে সব সময় পাওয়ার আপ করে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 8 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে।আমরা যত পাওয়ার আপ করব। আমাদের অবস্থান ততই শক্ত হবে। প্রতিটা মানুষ যেমন অক্সিজেন ছাড়া টিকে থাকতে পারে না তেমনি এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ারের গুরুত্ব অনেক।তাই আমাদের অল্প হোক নিয়মিত পাওয়ার আপ করতে হবে যাতে করে আমরা একটা নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারে। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন । এই কামনা করি। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

 8 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ২০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা সবসময় আমাদের সক্ষমতা বৃদ্ধি করার চেষ্টা করব। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন অবশ্যই আপনি নির্ধারিত সময়ের মধ্যে ৫ হাজার স্টিম পাওয়ার পূরণ করতে পারবেন।

 8 months ago 

একাউন্টঃ @kazi-raihan
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 8 months ago 

প্রতি সপ্তাহের মত করে আপনি আজও পাওয়ার আপ করে গেলেন। সত্যি বলতে কেমন যেন পাওয়ার আপ না করলেই ভালো লাগে না। কারন পাওয়ার আপ আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে। আর আমাদের প্রত্যেকেরই পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা প্রয়োজন।

 8 months ago 

অনেক সুন্দর একটি পাওয়ার আপ করলেন সপ্তাহের শুরুতে। অনেক ভালো লাগলো পাওয়ার আপ করা দেখে। আসলে যত বেশি পাওয়ার আপ তত বেশি আমাদের নিজেদেরই লাভ। নিজেদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাই। এর মাধ্যমে সামনের দিকে এগিয়ে যাওয়া যায়। দীর্ঘমেয়াদি কাজ করতে অনেক সুবিধা হয়। অনেক ধন্যবাদ।

 8 months ago 

আপনার ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পোস্ট টা দেখে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। প্রতিনিয়ত যদি ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করা হয়, তাহলে নিজের লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছানো সম্ভব হয়। দোয়া করি যেন আপনি আপনার কাঙ্খিত লক্ষ্য টা খুব তাড়াতাড়ি পূরণ করতে পারেন।

 8 months ago 

নিজের আইডিকে শক্তিশালী করে তোলার এক অন্যতম মাধ্যম পাওয়ার আপ।এই পাওয়ার আপ করে একান্তভাবে নিজেকে এগিয়ে যাওয়া সম্ভব।আশা করছি সব সময় এভাবেই নিজেকে এগিয়ে নিয়ে যাবেন। অনেক অনেক শুভকামনা রইল।.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 63894.70
ETH 3178.14
USDT 1.00
SBD 2.63