টার্গেট ডিসেম্বর সিজন-৩(১০ স্টিম পাওয়ার বৃদ্ধি) || by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ10 months ago

আজ -| ১৭ই শ্রাবণ |১৪৩০ বঙ্গাব্দ |মঙ্গলবার|


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



png_20230722_121854_0000.png

Canva দিয়ে তৈরি

শুভ দুপুর সবাইকে,

আজকে আবার চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে।আর @rex-sumon ভাইকে আন্তরিক ধন্যবাদ জানাই আমাদের মাঝে এমন সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য। যদিও এই প্রতিযোগিতাটি বেশ কিছুদিন আগে থেকেই চলে আসছে তবে ২০২২ সালের পর্ব শেষ করে ২০২৩ সালের পর্ব চালু করা হয়েছে। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে ৩৫০০ স্টিম পাওয়ার আপ করা আর এই প্রতিযোগিতায় এটি আমার ২৩তম পাওয়ার বৃদ্ধি। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে বলুন। আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্যই প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। টার্গেট ডিসেম্বর সিজন-৩ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ২০-২৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। যখন টার্গেট ডিসেম্বর নিয়ে কাজ শুরু করেছিলাম তখন SBD পে-আউট হত কিন্তু এখন এসবিডি পেয়ে আউট ঠিক মতো হচ্ছে না তাই বড় এ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছা থাকলেও সেটা সম্ভব হচ্ছে না। আশা করি এই সমস্যা অতি দ্রুত সমাধান হয়ে যাবে এবং পুনরায় আমার টার্গেট ফিলাপ করার উদ্দেশ্যে কাজ করে এগিয়ে যেতে পারবো। একটি পোস্ট পেআউট হওয়ার পরে ৮-১০ স্টিম ওয়ালেটে যোগ হয় এবং বাকিটা স্টিম পাওয়ার হয় তাহলে বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করব কিভাবে?? বেশি পরিমাণ স্টিম পেআউট হলে বেশি পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা যায়। তবে এখন আমিSBD পে আউট শুরু হওয়ার অপেক্ষায় আছি। যদি সেটা শুরু হয় তাহলে আমি আবার বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে পারব এবং আমার টার্গেট পরিবর্তন করে ডলফিন হওয়ার উদ্দেশ্যে এগিয়ে যেতে পারবো। আশা রাখছি খুব দ্রুতই এই সমস্যার সমাধান হয়ে যাবে এবং আমি আমার টার্গেটে বড় পরিবর্তন এনে এই সিজন-৩ তে ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ করতে পারবো।

Screenshot_20230801_123318_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ২৮০৯ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ১৫ সেখান থেকে ১০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20230801_123327_Chrome.jpg

Screenshot_20230801_123345_Chrome.jpg

Screenshot_20230801_123403_Chrome.jpg

Screenshot_20230722_122810_Chrome.jpg

Screenshot_20220510-084958_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ১৫ থেকে ১০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

Screenshot_20230801_123445_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ২৮০৯ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ২৮১৯ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

পূর্বের এসপি২৮০৯
পাওয়ার আপ১০
বর্তমান এসপি২৮১৯

সমাপ্তি

আমার পরিচয়


IMG-20211015-WA0027.jpg

আমি কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ছবি আঁকতে, ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  
 10 months ago 

কোন কাজ করার আগেই উদ্দেশ্য ঠিক করে কাজ করলে সে কাজ খুবই তাড়াতাড়ি হয়ে যায়। বেশ অনেকগুলো সপ্তাহ আপনি পাওয়ার আপ করে চলেছেন। ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করলে একসময় আপনার লক্ষ্য অবশ্যই পূরণ হয়ে যাবে। আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 10 months ago 

হ্যাঁ আপু যে কোন কাজে সফল হতে গেলে উদ্দেশ্যটা প্রধান ভূমিকা পালন করে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

পাশে থাকার জন্য ধন্যবাদ।

 10 months ago 

ধন্যবাদ।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 10 months ago 

পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার জন্য আপনি তো দেখছি ভাইয়া প্রতি সপ্তাহে কিছু কিছু পাওয়ার আপ করে যাচেছন। এভাবে ছোট ছোট পাওয়ার আপ করতে করতে আপনি তো একদিন ভালো একটি জায়গায় পৌছে যাবেন। শুভ কামনা রইল আপনার প্রতি।

 10 months ago 

হ্যাঁ ছোট ছোট পাওয়ার বৃদ্ধি গুলো বড় এমাউন্টের পাওয়ার তৈরি করতে সাহায্য করবে এই জন্যই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে এগিয়ে যাচ্ছি।

 10 months ago 

Sbd পে আউট হচ্ছে না বলে অনেকেই ভালো এমাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করতে পারছে না। তবুও সবাই ক্ষুদ্র প্রচেষ্টায় এগিয়ে যাওয়ার চেষ্টা করছে। ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এবং এই পোস্ট শেয়ার করেছেন দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 10 months ago 

আসলে এসবিডি পেআউট শুরু হলে বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করে দ্রুত লক্ষে পৌঁছে যেতে পারতাম।

পাওয়ার আপ মানে নিজের ওয়ালেটের সক্ষমতাকে বৃদ্ধি। আর আপনি দেখছি প্রতিনিয়ত আমাদের মাঝে অল্প হলেও কিছু না কিছু স্টিম পাওয়ার করে চলেছেন। আসলে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি। শুভকামনা রইল সামনের দিকে এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ভাইয়া।

 10 months ago 

হ্যাঁ ভাইয়া দীর্ঘমেয়াদী কাজ করার উদ্দেশ্যেই এখানে এসেছি তাই ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করছি।

 10 months ago 

আমরা সবাই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে লক্ষ্য অনুযায়ী এগিয়ে চলেছি। এই ধারাবাহিকতা অব্যাহত থাকুক সেটাই প্রত্যাশা করি। আপনি যে লক্ষ্য নিয়ে এগিয়ে চলেছেন সেটা পূরণ হোক এটাই আমাদের বড় চাওয়া।

 10 months ago 

আসলে নিজের লক্ষ্যে পৌঁছাতে হলে ধারাবাহিকতাটা ধরে রাখতে হবে।

 10 months ago 

একসময় বড় এমাউন্টও এর পাওয়ার আপ করা সম্ভব হবে ইনশাআল্লাহ। যাইহোক অল্প অল্প করে সামনে এগিয়ে যান। অনেক অনেক শুভকামনা রইল।

 10 months ago 

ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66186.23
ETH 3494.08
USDT 1.00
SBD 3.17