টার্গেট ডিসেম্বর সিজন-৩(২০ স্টিম পাওয়ার বৃদ্ধি) || by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ10 months ago (edited)

আজ -| ১লা অগ্রহায়ণ |১৪৩০ বঙ্গাব্দ |বৃহস্পতিবার|


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভালো আছেন।



png_20230410_182706_0000.png

Canva দিয়ে তৈরি

শুভ সকাল সবাইকে,

আজকে আবার চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে।আর @rex-sumon ভাইকে আন্তরিক ধন্যবাদ জানাই আমাদের মাঝে এমন সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য। যদিও এই প্রতিযোগিতাটি বেশ কিছুদিন আগে থেকেই চলে আসছে তবে ২০২২ সালের পর্ব শেষ করে ২০২৩ সালের পর্ব চালু করা হয়েছে। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে ৩৫০০ স্টিম পাওয়ার আপ করা। আমি ইতিমধ্যে আমার টার্গেট ছুয়ে ফেলেছি তারপরেও আমি আমার পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রাখছি। আর এই প্রতিযোগিতায় এটি আমার ৩৮তম পাওয়ার বৃদ্ধি। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে বলুন। আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্যই প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। টার্গেট ডিসেম্বর সিজন-৩ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ২০-২৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো। যখন টার্গেট ডিসেম্বর নিয়ে কাজ শুরু করেছিলাম তখন SBD পে-আউট হত কিন্তু এখন এসবিডি পেয়ে আউট ঠিক মতো হচ্ছে না তাই বড় এ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছা থাকলেও সেটা সম্ভব হচ্ছে না। বর্তমানে আবার এসবিডি পে আউট শুরু হয়েছে যদি এটা চলমান থাকে তাহলে আশা করছি আবারো আমরা বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করতে পারব তবে পার্সেন্টেজ আবার এখন নিচের দিকে যাচ্ছে। আশা করছি এসবিডি পেয়েও চলমান থাকবে। বেশি পরিমাণ স্টিম পেআউট হলে বেশি পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা যায়। তবে এখন আমিSBD পে আউট শুরু হয়েছে। যেহেতু আমি আমার টার্গেট ইতিমধ্য পূরণ করে ফেলেছি অর্থাৎ ৩৫০০ স্টিম পাওয়ার তৈরি করতে সক্ষম হয়েছি তাই আমি এখন আমার পরবর্তী টার্গেট নিয়ে এগিয়ে যাব। যদিও এই সপ্তাহে তুলনামূলক ছোট পরিসরে পাওয়ার বৃদ্ধি করেছি তবে ছোট পাওয়ার বৃদ্ধি হলেও নিজের সক্ষমতা বৃদ্ধির ক্ষেত্রে যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব সেটা ধরে রেখে ছোট ছোট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেকে এগিয়ে নেওয়ার চেষ্টা করে চলেছি। আমার এখন নতুন টার্গেট হচ্ছে ৫০০০ স্টিম পাওয়ার তৈরি করা আর যদি এরকম এসবিডি পে আউট চালু থাকে তাহলে হয়তো বা আমি আমার এই টার্গেট টা খুব সহজেই পূরণ করতে পারব।

Screenshot_20231115_220735_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৩৫৬৮ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ৮৮ সেখান থেকে ২০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20231115_220744_Chrome.jpg

Screenshot_20231115_220801_Chrome.jpg

Screenshot_20231115_220815_Chrome.jpg

Screenshot_20230111_204916_Chrome.jpg

Screenshot_20220727-064059_Chrome.jpg

Screenshot_20220510-084958_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ৮৮ থেকে ২০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

Screenshot_20231115_220842_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৩৫৬৮ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ৩৫৮৮ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

পূর্বের এসপি৩৫৬৮
পাওয়ার আপ২০
বর্তমান এসপি৩৫৮৮

সমাপ্তি

আমার পরিচয়


20230226135443_IMG_2201-01.jpeg

আমি কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ছবি আঁকতে, ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  
 10 months ago 

আপনি আপনার টার্গেটে পৌঁছাতে হলে আরও বড় একাউন্ট এর পাওয়ার আপ করতে হবে বলে আমি মনে করি। তবে আজকেও আপনি খুবই ভালো একটি একাউন্ট এর পাওয়ার আপ করেছেন৷ এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার টার্গেটে খুব শীঘ্রই পৌঁছে যেতে পারবেন৷ আপনি ৫,০০০ স্টিম পাওয়ার আপের টার্গেট নিয়েছেন দেখে খুবই ভালো লাগলো৷ আপনার জন্য শুভকামনা রইল৷

 10 months ago 

একাউন্টঃ @kazi-raihan
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 10 months ago 

SBD পে আউট শুরু হওয়ার কারণে আশা করছি আমরা সবাই বড় পরিসরে পাওয়ার আপ করতে পারব। আপনার ৫০০০ স্টিম পাওয়ার তৈরি করার নতুন টার্গেট দেখে ভালো লাগলো। ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই এই টার্গেট টিও পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

বন্ধু তোমার প্রথম টার্গেট ৩৫০০ এসপি পূরণ করা সেটা সম্পূর্ণ হয়েছে জেনে ভালো লাগলো।বন্ধু তোমার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। অসংখ্য ধন্যবাদ বন্ধু তোমার পরবর্তী টার্গেটের দিকে এগিয়ে যাও।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনার প্রথম টার্গেট টা পূরণ হয়েছে এটা জেনে সত্যি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। ৩৫০০ এসপি পূরণ করতে পেরেছেন আপনি এটা জেনে ভালো লাগলো। আশা করছি প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাওয়ার চেষ্টা করলে আপনি আপনার পরবর্তী টার্গেট ও পূরণ করে ফেলতে পারবেন। পরবর্তী টার্গেটের দিকে আস্তে আস্তে এগিয়ে যান। আশা করছি ওই টার্গেটটি পূরণ হবে খুব শীঘ্রই।

 10 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন-৩ কে সামনে রেখে আপনি প্রতি সপ্তাহে ২০-২৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করেন জেনে ভালো লাগলো ভাই। এভাবে পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে আপনি আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে যান এবং নির্দিষ্ট সময়ের আগেই নির্দিষ্ট লক্ষ্য পূরণ করুন সেই শুভকামনা রইল।

 10 months ago 

এখন যেহেতু এসবিডি চালু হয়েছে তাহলে আপনি বেশ সুন্দর ভাবে এগিয়ে যেতে পারবেন। আশা করি আপনার ৫০০০ এসপি পাওয়ার আপ করে প্রথম ডলফিন অর্জন করতে পারবেন। ছোট পরিসরে ২০ স্টিম পাওয়ার আপ করলেন আরো ভাল লাগলে। অনেক ধন্যবাদ আপনাকে আমাদের সাথে বিষয়টি শেয়ার করার জন্য।

 10 months ago 

নিজের টার্গেট পূরণ করার জন্য আপনি এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন দেখে ভালো লেগেছে। প্রতিনিয়ত যদি পাওয়ার আপ করে যান, তাহলে অবশ্যই আপনি আপনার লক্ষ্যটা পূরণ করে ফেলতে পারবেন। আশা করছি আপনি অনেক দূর এগিয়ে যেতে পারবেন প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে।

 10 months ago 

আপনি ২০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৩৫৮৮+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। এসবিডি পে-আউট হওয়ায় অনেকেই বড় এমাউন্ট এর পাওয়ার আপ করে যাচ্ছে, যা দেখে খুব ভালো লাগে। যদিও এখন নামে মাত্র এসবিডি পে-আউট হচ্ছে। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54787.37
ETH 2302.94
USDT 1.00
SBD 2.35