২০ স্টিম পাওয়ার বৃদ্ধি || by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ6 months ago

আজ -| ২০শে পৌষ |১৪৩০ বঙ্গাব্দ |বৃহস্পতিবার|


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভালো আছেন।



টার্গেট ডিসেম্বর সিজন-৩_20231228_223543_0000.png

Canva দিয়ে তৈরি

শুভ সকাল সবাইকে,

আজকে আবার নতুন একটি পাওয়ার বৃদ্ধি পোস্ট নিয়ে হাজির হলাম কেননা ইতিমধ্য টার্গেট ডিসেম্বর সিজন ৩ শেষ হয়ে গিয়েছে। তবে আমি আমার পাওয়ার বৃদ্ধির করার ধারাবাহিকতাটা ধরে রাখার চেষ্টা করছি তাই আজকেও ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছি। আসলে আমি কত স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম সেটা মূল বিষয় না আমি যে পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখে এগিয়ে যেতে পারছি এটাই মূল বিষয়।প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে বলুন। আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্যই প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। আপনি যদি কোথাও কাজ করতে যান তাহলে সর্বপ্রথম আপনার নিজের অবস্থানকে শক্ত করতে হবে আর আমি যেহেতু এই প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করতে চাই তাই প্রতি সপ্তাহে কিছু পরিমাণ পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান শক্ত করার চেষ্টা করছি। তাছাড়া আমি চাইছি খুব দ্রুত আমাদের মাঝে টার্গেট ডিসেম্বর সিজন ৪ চলে আসুক তাহলে আমরা সবাই একটা প্রতিযোগিতার মাধ্যমে বড় পরিসরে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে পারবো।তাছাড়া মার্কেট এলোমেলো হওয়ার কারণে এসবিডি পে আউট মাঝে মাঝে চালু হচ্ছে আবার বন্ধ হয়ে যাচ্ছে। মার্কেট স্বাভাবিক অবস্থায় আসলে যদি এসবিডি পে আউট পুরোপুরি চালু হয়ে যায় তাহলে কিন্তু ইউজাররা পরবর্তী টার্গেটেড বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করে নিজেদের সক্ষমতা অতি দ্রুত বৃদ্ধি করতে পারবে। যাইহোক সবশেষে আমি কিভাবে ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটা নিচে তুলে ধরছি।

Screenshot_20240104_091525_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৩৯৬৩ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ৩৬ সেখান থেকে ২০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20240104_091533_Chrome.jpg

Screenshot_20240104_091550_Chrome.jpg

Screenshot_20240104_091602_Chrome.jpg

Screenshot_20220727-064059_Chrome.jpg

Screenshot_20220510-084958_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ৩৬ থেকে ২০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

Screenshot_20240104_091624_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৩৯৬৩ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ৩৯৮৩ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

পূর্বের এসপি৩৯৬৩
পাওয়ার আপ২০
বর্তমান এসপি৩৯৮৩

সমাপ্তি

আমার পরিচয়


20231121_224724-01.jpeg

আমি কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ছবি আঁকতে, ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

ধারাবাহিক পাওয়ার আপ করার এ পর্যায়ে আজও আপনি ২০ স্টিম পাওয়ার আপ করে নিলেন। তবে আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা কিন্তু আপনাকে খুব অল্প সময়ের মধ্যে প্রথম ডলফিনের দিকে এগিয়ে নিয়ে যাচেছ। শুভ কামনা রইল আপনার জন্য ভাইয়া।

 6 months ago 

বাহ বন্ধু তুমি পাওয়ার বৃদ্ধি করতে করতে অনেক স্টীম জমিয়ে ফেলেছো দেখছি। সত্যি তোমার পাওয়ার বৃদ্ধি দেখে খুব ভালো লাগলো। শুভকামনা রইল তোমার জন্য

Posted using SteemPro Mobile

 6 months ago 

বন্ধু তুমি প্রতি সপ্তাহেই পাওয়ার আপ পোস্ট করে এটা সত্যিই অনেক ভালো একটি ব্যাপার। আজকে তুমি বিশ স্টিম পাওয়ার আপ করে সবার থেকে বেশি এগিয়ে গেলে। অসংখ্য ধন্যবাদ বন্ধু সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। তোমার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনার ২০ পাওয়ার আপ পোস্ট দেখে সত্যি অনেক ভালো লাগলো। তবে পাওয়ার আপ করলে আমাদের নিজের জন্য অনেক সুবিধা হয়। তবে এটি ঠিক বলেছেন সিজন 4 চালু করলে আমরা নতুন করে টার্গেট করে পাওয়ার আপ করতে পারব। আশা করি পাওয়ার আপ করে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করেন এই কামনা করি।

 6 months ago 

আজকে আপনি আপনার একাউন্ট শক্তি বৃদ্ধি করার জন্য 20 স্টিম পাওয়ার আপ করেছেন। এক প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের ভাগ্য পরিবর্তন করতে পারি। তবে আমি আশা করি পাওয়ার আপ করে আপনি সামনের দিকে এগিয়ে যান।

 6 months ago 

আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখতে পেরে কিন্তু আমার অনেক ভালো লেগেছে ভাইজান। আমাদের সকলের উচিত এইভাবে পাওয়ার বৃদ্ধি করা। কারণ এই প্লাটফর্মে যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারবে তার তত বেশি সুযোগ-সুবিধা।

 6 months ago 

অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা অনেকটাই শক্ত করে নিয়েছেন দেখে ভালো লাগলো। নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে বর্তমান সময়ে সকলেই অনেক বেশি সচেতন। প্রতিনিয়ত আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন গুলো আশা রাখি শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57839.82
ETH 3132.70
USDT 1.00
SBD 2.43