টার্গেট ডিসেম্বর সিজন-৩(২০ স্টিম পাওয়ার বৃদ্ধি) |১০ % লাজুক খ্যাকের জন্য।| by @kazi-raihan

in আমার বাংলা ব্লগlast year

আজ -| ১লা চৈত্র |১৪২৯ বঙ্গাব্দ |বুধবার|


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



page-4605867__480-01-02-01-02.jpeg

source

শুভ রাত্রি সবাইকে,

আজকে আবার চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে।আর @rex-sumon ভাইকে আন্তরিক ধন্যবাদ জানাই আমাদের মাঝে এমন সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য। যদিও এই প্রতিযোগিতাটি বেশ কিছুদিন আগে থেকেই চলে আসছে তবে ২০২২ সালের পর্ব শেষ করে ২০২৩ সালের পর্ব চালু করা হয়েছে। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে ৩৫০০ স্টিম পাওয়ার আপ করা আর এই প্রতিযোগিতায় এটি আমার ১১তম পাওয়ার বৃদ্ধি। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে বলুন। আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্যই প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। টার্গেট ডিসেম্বর সিজন-৩ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ২০-২৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো। যখন টার্গেট ডিসেম্বর নিয়ে কাজ শুরু করেছিলাম তখন SBD পে-আউট হত কিন্তু এখন এসবিডি পেয়ে আউট ঠিক মতো হচ্ছে না তাই বড় এ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছা থাকলেও সেটা সম্ভব হচ্ছে না। আশা করি এই সমস্যা অতি দ্রুত সমাধান হয়ে যাবে এবং পুনরায় আমার টার্গেট ফিলাপ করার উদ্দেশ্যে কাজ করে এগিয়ে যেতে পারবো। একটি পোস্ট পেআউট হওয়ার পরে ৮-১০ স্টিম ওয়ালেটে যোগ হয় এবং বাকিটা স্টিম পাওয়ার হয় তাহলে বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করব কিভাবে?? বেশি পরিমাণ স্টিম পেআউট হলে বেশি পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা যায়। তবে এখন আমিSBD পে আউট শুরু হওয়ার অপেক্ষায় আছি। যদি সেটা শুরু হয় তাহলে আমি আবার বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে পারব এবং আমার টার্গেট পরিবর্তন করে ডলফিন হওয়ার উদ্দেশ্যে এগিয়ে যেতে পারবো। আশা রাখছি খুব দ্রুতই এই সমস্যার সমাধান হয়ে যাবে এবং আমি আমার টার্গেটে বড় পরিবর্তন এনে এই সিজন-৩ তে ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ করতে পারবো।

Screenshot_20230315_212326_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ২৩১৮ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ৪৬ সেখান থেকে ২০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20230315_212338_Chrome.jpg

Screenshot_20230315_212357_Chrome.jpg

Screenshot_20230315_212413_Chrome.jpg

Screenshot_20230111_204916_Chrome.jpg

Screenshot_20220727-064059_Chrome.jpg

Screenshot_20220510-084958_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ৪৬ থেকে ২০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

Screenshot_20230315_212516_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ২৩১৮ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ২৩৩৮ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

পূর্বের এসপি২৩১৮
পাওয়ার আপ২০
বর্তমান এসপি২৩৩৮

সমাপ্তি

আমার পরিচয়


IMG-20211015-WA0027.jpg

আমি কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ছবি আঁকতে, ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Hi @kazi-raihan
Introducing me the witness promoter team specifically for pennsif.witness and currently, we are going around to the posts of active users of steemit.com to seek support to steemians in order to give "Vote". As a courtesy we would like to invite you to be able to support our witness, If you are willing...

Pennsif Witness Promoter Team

png_20230225_075727_0000.png

You can choose two ways to select a witness below⤵️

steemit wallet.com

steemit login.com

History pennsif

After 5 years on the platform I have recently launched a Steem witness - @pennsif.witness.

You may know me for Steem News, which is now nearing its 500th edition.

As a witness I am running a Full API Node and a Seed Node. Together with the @steemwow team I have also launched Press4Steem, a plugin to connect WordPress sites with Steem.

It would be great if you are able to support my work by giving one of your witness votes to @pennsif.witness.

If you have any questions about Steem, or if I can help you with anything please contact me on Discord at Pennsif#9921
Afrizalbinalka#8136 [Tim Promotor].

Thank you

Pennsif

 last year 

আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো ভাইয়া।এভাবে আপনি পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষে খুব সহজেই পৌঁছে যাবেন ইনশাল্লাহ।স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবেই পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্ট শক্তিশালী করুন।আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।ধন্যবাদ পাওয়ার আপের পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

হ্যাঁ আপু দৈর্ঘ্য মেয়াদী কাজের জন্য নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে চলেছি।

 last year 

পাওয়ার আপ পোস্ট করেছেন খুব ভাল লাগলো। আপনি ২০ স্টিম পাওয়ার আপ করলেন।পাওয়ার আপ করে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করলেন। ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই আপনি অনেক পাওয়ার অর্জন করতে পারবেন।ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনাকে ধন্যবাদ আপু।

 last year 

আপনি ২০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২৩৩৮ এসপিতে পৌঁছে গেলেন। আপনি প্রতি সপ্তাহেই কম বেশি অ্যামাউন্টের পাওয়ার আপ করে যাচ্ছেন। এতে করে আপনার নিজস্ব সক্ষমতা বৃদ্ধি পাচ্ছে এবং আপনি আপনার কাঙ্খিত লক্ষ্য ৩৫০০ স্টিম অর্জনের দিকে অগ্রসর হচ্ছেন। এই ধারাবাহিকতা বজায় রাখতে পারলে খুব শীঘ্রই আপনার টার্গেট পূরণ করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63950.69
ETH 3311.68
USDT 1.00
SBD 3.92