টার্গেট ডিসেম্বর সিজন-২(১০ স্টিম পাওয়ার বৃদ্ধি) |১০ % লাজুক খ্যাকের জন্য।| by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ৮ই অগ্রহায়ণ ১৪২৮ , বঙ্গাব্দ | বুধবার | হেমন্তকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভালো আছেন।



page-4605867__480-01-02-01-01.jpeg

source

শুভ রাত্রি সবাইকে,

দিনের ব্যস্ততা শেষে চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে।আর @rex-sumon ভাইকে আন্তরিক ধন্যবাদ জানাই আমাদের মাঝে এমন সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন ২ তে ২০০০ স্টিম পাওয়ার আপ করা। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে। আমি প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করব। টার্গেট ডিসেম্বর সিজন ২ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ৩০-৩৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। তবে যখন টার্গেট নিয়ে কাজ শুরু করেছিলাম তখন SBD পে-আউট হত কিন্তু এখন এসবিডি পেয়ে আউট একদম বন্ধ আছে তাই বড় এ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছা থাকলেও সেটা সম্ভব হচ্ছে না আর যে টার্গেট নিয়ে এগোচ্ছিলাম তাতে একটু ব্যাঘাত ঘটেছে। আশা করি এই সমস্যা অতি দ্রুত সমাধান হয়ে যাবে এবং পুনরায় আমার টার্গেট ফিলাপ করার উদ্দেশ্যে কাজ করে এগিয়ে যেতে পারবো। একটি পোস্ট পেআউট হওয়ার পরে ৬-৭ স্টিম ওয়ালেটে যোগ হয় এবং বাকিটা স্টিম পাওয়ার হয় তাহলে বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করব কিভাবে?? বেশি পরিমাণ স্টিম পেআউট হলে বেশি পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা যায়। এবারে নিজের টার্গেটে পৌঁছাতে না পারলেও পরবর্তীতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

Screenshot_20221123-155002_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ১৬০৮ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ৫০ সেখান থেকে ১০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20221123-155030_Chrome.jpg

Screenshot_20221123-155043_Chrome.jpg

Screenshot_20221123-155104_Chrome.jpg

Screenshot_20220906-081706_Chrome.jpg

Screenshot_20220504-121410_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ৫০ থেকে ১০ স্টিম পাওয়ার আপ কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে দিয়ে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

Screenshot_20221123-155142_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ১৬০৮ স্টিম আর ১০ স্টিম পাওয়ার বৃদ্ধির পর বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ১৬১৮ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

আমার পরিচয়


IMG-20211015-WA0027.jpg

আমি কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ছবি আঁকতে, ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

❣️🖤❣️

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। শুভকামনা রইল।

 2 years ago 

পাশে থাকবেন ভাইয়া।

 2 years ago 

নিজের ক্ষমতা বৃদ্ধির লক্ষে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। আপনি আপনার ক্ষমতা বৃদ্ধি করতে পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার দশ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো।

 2 years ago 

হ্যাঁ প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের ক্ষমতা বৃদ্ধি পাচ্ছে।

 2 years ago 

একাউন্টঃ @kazi-raihan
পাওয়ার বৃদ্ধিঃ =0.621891%

 2 years ago 

ধন্যবাদ ভাইজান।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভাল লাগলো। এভাবে একদিন লক্ষ্যে পৌঁছে যাবেন আশাকরি। অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

দোয়া করবেন আপু আমি যেন এগিয়ে যেতে পারি।

 2 years ago 

আপনি বড় পরিমাপের পাওয়ার আপ করতে না পারলেও অল্প অল্প করে হলেও আপনার টার্গেট পূরণের চেষ্টা করতেছেন।ধন্যবাদ আপনাকে পাওয়ার আপে অংশ নেওয়ায় বেশ ভাল লাগছে।

 2 years ago 

হ্যাঁ আপু মার্কেট দুর্বল থাকার কারণে বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করা সম্ভব না তাই ধীরে ধীরে এগিয়ে যাচ্ছি।

 2 years ago 
আপনি গত কয়েক সপ্তাহ ধরে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করছেন জেনে ভাল লাগলো। পাওয়ার আপ মানে নিজের অ্যাকাউন্টের শক্তি বাড়ানো। আপনি এই প্রতিযোগিতায় ১০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করেছেন।এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
 2 years ago 

পরবর্তী সপ্তাহে বড় পরিমাণে পাওয়ার বৃদ্ধি করব ইনশাল্লাহ।

 2 years ago 

💞🖤💞

 2 years ago 

আসলে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করে। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। অল্প অল্প করে পাওয়ার আপ করলেও একদিন আপনার অনেক হয়ে যাবে। এভাবে চলতে থাকেন অবশ্যই সফল হবেন।

 2 years ago 

এজন্য প্রতি সপ্তাহে অল্প পরিমাণে হলেও পাওয়ার বৃদ্ধি করি।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68156.06
ETH 3517.56
USDT 1.00
SBD 2.81