টার্গেট ডিসেম্বর সিজন-২(১০ স্টিম পাওয়ার বৃদ্ধি) |১০ % লাজুক খ্যাকের জন্য।| by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২১শে বৈশাখ ১৪২৮ , বঙ্গাব্দ | বুধবার |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



light-bulb-3104355__480.webp-01.jpeg

source

শুভ দুপুর সবাইকে,

আজকে চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন ২ তে ৩০০০ স্টিম পাওয়ার আপ করা। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে। আমি প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করব। টার্গেট ডিসেম্বর সিজন ২ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ৩০-৩৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220504-121304_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৮৮৩ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ১০.৪২ সেখান থেকে ১০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220504-121326_Chrome.jpg

Screenshot_20220504-121403_Chrome.jpg

Screenshot_20220504-121410_Chrome.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

Screenshot_20220504-121435_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৮৮৩ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ৮৯৩ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

আমার পরিচয়


IMG-20211015-WA0027.jpg

আমি জীবন কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ছবি আঁকতে, ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



logo.gif


Sort:  
 2 years ago 

আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আসলে প্রতিটি পাওয়ার আপই আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করবে তার একাউন্ট তত বেশি শক্তিশালী হবে। অনেক ধন্যবাদ ভাই পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করবে তার শক্তি ততই বৃদ্ধি পাবে আর তাই আমি নিজের শক্তি বৃদ্ধির জন্য নিয়মিত পাওয়ার বৃদ্ধি করি।

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার অনেক ভালো লাগলো। এভাবেই ছোট্ট পরিসরে আস্তে আস্তে পাওয়ার আপ করে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যান সবসময় এই কামনা করি। ধন্যবাদ আপনার এত সুন্দর একটি পাওয়ার অবস্থা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

এভাবেই ছোট্ট পরিসরে আস্তে আস্তে পাওয়ার আপ করে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যান সবসময় এই কামনা করি।

দোয়া করবেন ভাই।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছে খুব ভালো লাগে। পাওয়ার আপ মানে কাজ করার ক্ষমতা বৃদ্ধি করা । আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। আমাদের সবার উচিত পাওয়ার আপ করা। এত সুন্দর ভাবে পাওয়ার আপ এর প্রক্রিয়া সম্পূর্ণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

চেষ্টা করি প্রতি সপ্তাহে কিছু পরিমাণ পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এই প্রক্রিয়া বহাল রাখার জন্য।
মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি কে আমি প্রতিবারই সাধুবাদ জানাই সেই সাথে সকলকে উৎসাহিত করি প্রতিনিয়ত একটু একটু করে পাওয়ার বৃদ্ধি করার জন্য। এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দোয়া করিয়েন ভাই যেন আমি আর লক্ষে পৌছে যেতে পারি।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিদ্ধান্তকে সামনে রেখে আপনি স্টিম পাওয়ার বৃদ্ধি করে চলছেন বিষয়টি খুবই ভালো লাগলো আমার কাছে শুভ হোক আপনার আগামী পথ চলা

 2 years ago 

পাশে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু কে সামনে রেখে অনেক টা পরিমান স্টিম পাওয়ার আপ করেছেন ভাই।এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে কাজ করতে হলে পাওয়ার আপ সবাইকেই করতে হবে। যেটা খুবই গুরুত্বপূর্ণ ।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি ।আপনার এই উদ্যোগকে সাধুবাদ জানাই।

 2 years ago 

সাপোর্ট করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করে আপনি খুব ভালো একটি কাজ করেছেন। পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখলে আমার ভীষণ ভালো লাগে। দীর্ঘমেয়াদী কোর্স করার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোনো বিকল্প নেই। আপনি যেভাবে পাওয়ার বৃদ্ধি করতেছেন আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

দীর্ঘমেয়াদী কাজ করতে চাই বলেই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করি।
ধন্যবাদ সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য।

 2 years ago 

সিজন ২ এর লক্ষ্য হিসেবে আপনি ৩০০০ স্টিম পাওয়ার নির্ধারণ করেছেন এটা সত্যি খুবই ভাল একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। এভাবে যদি প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করেন তাহলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এভাবেই এগিয়ে চলুন শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চেষ্টা করে প্রতি সপ্তাহে কিছু পরিমাণ এর পাওয়ার বৃদ্ধি করার জন্য।
ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74