টার্গেট ডিসেম্বর সিজন-২(১০ স্টিম পাওয়ার বৃদ্ধি) |১০ % লাজুক খ্যাকের জন্য।| by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২২শে আশ্বিন ১৪২৮ , বঙ্গাব্দ | শুক্রবার | শরৎকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



page-4605867__480-01.jpeg

source

শুভ সকাল সবাইকে,

আজকে চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন ২ তে ৩০০০ স্টিম পাওয়ার আপ করা। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে। আমি প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করব। টার্গেট ডিসেম্বর সিজন ২ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ৩০-৩৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। তবে যখন টার্গেট নিয়ে কাজ শুরু করেছিলাম তখন SBD পে-আউট হত কিন্তু এখন এসবিডি পেয়ে আউট একদম বন্ধ আছে তাই বড় এ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছা থাকলেও সেটা সম্ভব হচ্ছে না আর যে টার্গেট নিয়ে এগোচ্ছিলাম তাতে একটু ব্যাঘাত ঘটেছে। আশা করি এই সমস্যা অতি দ্রুত সমাধান হয়ে যাবে এবং পুনরায় আমার টার্গেট ফিলাপ করার উদ্দেশ্যে কাজ করে এগিয়ে যেতে পারবো। একটি পোস্ট পেআউট হওয়ার পরে ৬-৭ স্টিম ওয়ালেটে যোগ হয় এবং বাকিটা স্টিম পাওয়ার হয় তাহলে বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করব কিভাবে?? বেশি পরিমাণ স্টিম পেআউট হলে বেশি পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা যায়। এবারে নিজের টার্গেটে পৌঁছাতে না পারলেও পরবর্তীতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

Screenshot_20221007-095110_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ১৪৭৪ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ১৪ সেখান থেকে ১০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20221007-095119_Chrome.jpg

Screenshot_20221007-095128_Chrome.jpg

Screenshot_20221007-095134_Chrome.jpg

Screenshot_20220906-081706_Chrome.jpg

Screenshot_20220504-121410_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ১৪ থেকে ১০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে দিয়ে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

Screenshot_20221007-095207_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ১৪৭৪ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ১৪৮৪ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

আমার পরিচয়


IMG-20211015-WA0027.jpg

আমি কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ছবি আঁকতে, ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

🤎🖤🤎

 2 years ago 

১০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি সামনের দিকে আরো একটা ধাপ এগিয়ে গেলেন খুবই ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি দেখে শুভ হোক আপনার আগামীর পথচলা শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি সুস্থ থাকবেন ভালো থাকবেন।।

 2 years ago 

মন্তব্য প্রকাশ করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ধিরে ধিরে এগিয়ে যাচ্ছেন খুব ভাল লাগলো পাওয়ার আপ দেখে ভবিষ্যৎ স্টিম কে টিকিয়ে রাখতে পাওয়ার আপ জরুরি ধন্যবাদ এগিয়ে যান সেই কামনা করি।

 2 years ago 

দীর্ঘ মেয়াদি কাজ করতে চাই বলে নিজের সক্ষমতা বৃদ্ধি করছি।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব সহজে পৌঁছাতে পারবেন‌। এভাবেই এগিয়ে যান। ‌

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া যেন নিজের পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যেতে পারি।

 2 years ago 

স্টীমিট প্লাটফর্মে ঠিকে থাকতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। আমরা সকলেই পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

এইজন্য যতটা সম্ভব হয় নিজের পাওয়ারকে বৃদ্ধি করার চেষ্টা করি।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি করা। আপনি আপনার পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ ভাই।

 2 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা প্রত্যেকের প্রয়োজন। আপনি আজ আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। ছোট ছোট পাওয়ার আপ গুলো একসময় বড় আকার ধারণ করবে আপনার। এভাবে আপনার পাওয়ার আপ চালিয়ে যান ধন্যবাদ।

 2 years ago 

এই জন্যই ছোট ছোট পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রেখেছি আপু।

 2 years ago 

একাউন্টঃ @kazi-raihan
পাওয়ার বৃদ্ধিঃ = 0.678426%

 2 years ago 

ধন্যবাদ ভাইজান।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60836.32
ETH 2449.94
USDT 1.00
SBD 2.65