টার্গেট ডিসেম্বর সিজন-২(১১ স্টিম পাওয়ার বৃদ্ধি) |১০ % লাজুক খ্যাকের জন্য।| by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২৭শে বৈশাখ ১৪২৮ , বঙ্গাব্দ | মঙ্গলবার |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



light-bulb-3104355__480.webp-02.jpeg

source

শুভ সন্ধ্যা সবাইকে,

আজকে আবার চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন ২ তে ৩০০০ স্টিম পাওয়ার আপ করা। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে। আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্যই প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। টার্গেট ডিসেম্বর সিজন ২ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ৩০-৩৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ১১ স্টিম পাওয়ার আপ করবো। এই সপ্তাহে ১১ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি, পরবর্তী সপ্তাহে ইনশাআল্লাহ এর চেয়েও অনেক বেশি পরিমাণে পাওয়ার বৃদ্ধি করব।

Screenshot_20220510-084847_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৯১০ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ১৪ সেখান থেকে ১১ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220510-084857_Chrome.jpg

Screenshot_20220510-084942_Chrome.jpg

Screenshot_20220510-084948_Chrome.jpg

Screenshot_20220510-084958_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম থেকে ১১ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

Screenshot_20220510-085019_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৯১০ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ৯২১ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

আমার পরিচয়


IMG-20211015-WA0027.jpg

আমি জীবন কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ছবি আঁকতে, ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



logo.gif


Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানে হলো নিজের ক্ষমতাকে পূর্ববর্তী ক্ষমতার চেয়েও বর্তমানে বেশি পরিমাণে বৃদ্ধি করা এবং পাওয়ার আপ এর মাধ্যমে নিজ নিজ ক্ষমতাকে বৃদ্ধি করানো হয়ে থাকে এবং পাওয়ার আপ পোস্টগুলো দেখলে নিজের মধ্যে একটি অনুভূতি যোগায় পাওয়ার আপ করতে আপনার সামনের দিনগুলো শুভ হোক

 2 years ago 

একটু একটু করে নিজের সক্ষমতা বেড়ে চলেছে আর সেটা দেখে আমিও খুব খুশি।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু কে সামনে রেখে ১১ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এটা খুবই সুন্দর একটি উদ্যেগ এভাবেই এগিয়ে যান ভাই শুভ কামনা রইলো।

 2 years ago 

কাছের ভাইগুলো মন্তব্য করে এভাবে পাশে থাকলে এগিয়ে তো যাবোই।

 2 years ago 

🥰🥰🥰🥰

 2 years ago 

এভাবে একটু একটু করে পাওয়ার আপ করে আপনার উদ্দেশ্য সফল করুন। ক্ষুদ্র অ্যামাউন্ট পাওয়ার আপ করতে করতে অনেক বড় একটা এমাউন্ট এ পরিণত হবে। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

হ্যাঁ আপু চেষ্টা করছি ছোট ছোট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাওয়ার জন্য।

 2 years ago 

অ্যামাউন্ট বড় কথা নয় পাওয়ার আপ করেছেন এটাই আপনার জন্য বা আপনার চলার পথ সুগম করবে। পাওয়ার আমাদের প্রতিনিয়ত করা উচিত। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

হ্যাঁ ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করাটাই বড় বিষয়।
মন্তব্য প্রকাশ করার জন্য ধন্যবাদ আপু 🥰

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখলেই খুবই ভালো লাগে। আমিও পাওয়ার বৃদ্ধি করতে অনেক ভালোবাসি। দোয়া করি খুব দ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনি যে উদ্যোগটি নিয়েছে সেটি কিন্তু আমার কাছে অনেক ভালো লেগেছে। কেননা কম হলেও আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করা উচিত এতে আমাদের এই প্লাটফর্মে শক্তি বৃদ্ধি পায়। শুভকামনা আপনার জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করলে বিন্দু পরিমান হলেও তো নিজের সক্ষমতা বৃদ্ধি পেল আর এজন্যই তো পাওয়ার বৃদ্ধি করি।

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি তাই পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রাখি।

 2 years ago 

পাওয়ার আপ দেখলে আমি উৎসাহিত হই।পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের নিজেরদের একাউন্ট মজবুত ও দৃঢ় করতে পারি।এতে করে নিজেদের অবস্হান শক্তিশালী হয়।আপনার পাওয়ার আপ দেখে সবাই উৎসাহিত হবে।আপনাকে অনেক ধন্যবাদ পাওয়ার আপ করে দেখানোর জন্য।

 2 years ago 

হ্যাঁ আপু আমি দীর্ঘ সময় এই প্লাটফর্মে কাজ করতে চাই আর তাই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান মজবুত করছি।

 2 years ago 

আমি মনে করি আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আসলে আমাদের অবস্থান শক্ত করতে হলে পাওয়ার আপ করতে হবে তাই আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা নিজের অবস্থান শক্ত করা। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

 2 years ago 

নিজের অবস্থান শক্ত করার পাশাপাশি আমি আমার লক্ষ্যে পৌঁছে যেতে চাই আর এজন্যই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60078.84
ETH 3197.52
USDT 1.00
SBD 2.45