টার্গেট ডিসেম্বর সিজন-২(১০ স্টিম পাওয়ার বৃদ্ধি) |১০ % লাজুক খ্যাকের জন্য।| by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২৪শে কার্তিক ১৪২৮ , বঙ্গাব্দ | বুধবার | হেমন্তকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভালো আছেন।



page-4605867__480-01.jpeg

source

শুভ রাত্রি সবাইকে,

দিনের ব্যস্ততা শেষে চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন ২ তে ৩০০০ স্টিম পাওয়ার আপ করা। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে। আমি প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করব। টার্গেট ডিসেম্বর সিজন ২ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ৩০-৩৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। তবে যখন টার্গেট নিয়ে কাজ শুরু করেছিলাম তখন SBD পে-আউট হত কিন্তু এখন এসবিডি পেয়ে আউট একদম বন্ধ আছে তাই বড় এ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছা থাকলেও সেটা সম্ভব হচ্ছে না আর যে টার্গেট নিয়ে এগোচ্ছিলাম তাতে একটু ব্যাঘাত ঘটেছে। আশা করি এই সমস্যা অতি দ্রুত সমাধান হয়ে যাবে এবং পুনরায় আমার টার্গেট ফিলাপ করার উদ্দেশ্যে কাজ করে এগিয়ে যেতে পারবো। একটি পোস্ট পেআউট হওয়ার পরে ৬-৭ স্টিম ওয়ালেটে যোগ হয় এবং বাকিটা স্টিম পাওয়ার হয় তাহলে বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করব কিভাবে?? বেশি পরিমাণ স্টিম পেআউট হলে বেশি পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা যায়। এবারে নিজের টার্গেটে পৌঁছাতে না পারলেও পরবর্তীতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

Screenshot_20221109-214154_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ১৫৪৩ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ২৬ সেখান থেকে ১০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20221109-214218_Chrome.jpg

Screenshot_20221109-214227_Chrome.jpg

Screenshot_20221109-214234_Chrome.jpg

Screenshot_20220906-081706_Chrome.jpg

Screenshot_20220504-121410_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ২৬ থেকে ১০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে দিয়ে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

Screenshot_20221109-214256_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ১৫৪৩ স্টিম আর ১০ স্টিম পাওয়ার বৃদ্ধির পর বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ১৫৫৩ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

আমার পরিচয়


IMG-20211015-WA0027.jpg

আমি কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ছবি আঁকতে, ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @kazi-raihan
পাওয়ার বৃদ্ধিঃ =0.648088%

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

💞💚💞

 2 years ago 

💚💚💚

 2 years ago 

ঠিক বলেছেন ভাই sbd না থাকার কারণে আমরা অনেকেই পিছিয়ে যাচ্ছি তবুও আপনি প্রতিনিয়ত এগিয়ে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চেষ্টা করছি তারপরও যতটুকু এগুনো যায়।
মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 
হা ভাইয়া এটা ঠিক, এসবিডি বন্ধ হয়ে যাওয়ায় অনেকেই বড় এমাউন্ট পাওয়ার আপ করতে পারছে না।তারপর আপনার প্রতিনিয়ত পাওয়ার আপ করতে দেখে খুব ভালো লাগলো। আসলে দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। আপনি এবার ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আর আপনার লক্ষ্যে পৌঁছানো যদিও কঠিন,তবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যের কাছাকাছি পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
 2 years ago 

তবে যতটুকু পে আউট হচ্ছে তার আঙ্গিকে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লেগেছে আমার কাছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ বেশি তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। আপনি যেন আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সেই কামনা করি। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করবে তার ততই ক্ষমতা অর্জন হবে। এজন্যই নিজে নিয়মিত বারবুদ্ধি করে চলেছি।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা। আসলে এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ করা অবশ্যই জরুরি। আমাদের সকলের উচিৎ অল্প পরিমাণে করে হলেও ধারাবাহিকতা অব্যাহত রেখে পাওয়ার আপ করা। দোয়া করি যেন আপনি আপনার লক্ষ্যে খুবই দূত পৌঁছে যেতে পারেন। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

দীর্ঘদিন এই কমিউনিটির সাথে থাকতে চাই আর এই জন্যই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা অব্যাহত রেখেছি।

 2 years ago 

ভাইয়া আপনি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন তার জন্য অভিনন্দন জানাচ্ছি। আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ তাই প্রতি সপ্তাহে করা উচিত। এভাবে করে আপনি অনেক দূর এগিয়ে যেতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন আপু যেন পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত রেখে এগিয়ে যেতে পারি।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য অনেক জরুরী। আজকে আপনি 10 সিস্টেম পাওয়ার আপ করেছেন। অল্প অল্প করে পাওয়ার আপ করে আমাদের এই প্লাটফর্মে কাজ করতে হবে। আপনার টার্গেট ইনশাআল্লাহ জলদি পৌঁছে যাবেন। ধন্যবাদ খুব সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

হয়তো এই টার্গেট আর পূরণ করতে পারব না তবে পরবর্তী টার্গেট ইনশাল্লাহ পূরণ করার চেষ্টা করব।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67124.23
ETH 3753.43
USDT 1.00
SBD 3.56