টার্গেট ডিসেম্বর সিজন-২(১১ স্টিম পাওয়ার বৃদ্ধি) |১০ % লাজুক খ্যাকের জন্য।| by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ -|২৬শে শ্রাবণ |১৪২৮ বঙ্গাব্দ |বুধবার|


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



man-76196__480-01.jpeg

source

শুভ সকাল সবাইকে,

আজকে আবার চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন ২ তে ৩০০০ স্টিম পাওয়ার আপ করা। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে। আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্যই প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। টার্গেট ডিসেম্বর সিজন ২ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ৩০-৩৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ১১ স্টিম পাওয়ার আপ করবো। যখন টার্গেট নিয়ে কাজ শুরু করেছিলাম তখন SBD পে-আউট হত কিন্তু এখন এসবিডি পেয়ে আউট ঠিক মতো হচ্ছে না তাই বড় এ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছা থাকলেও সেটা সম্ভব হচ্ছে না আর যে টার্গেট নিয়ে এসেছিলাম তাতে একটু ব্যাঘাত ঘটেছে আশা করি এই সমস্যা অতি দ্রুত সমাধান হয়ে যাবে এবং পুনরায় আমার টার্গেট ফিলাপ করার উদ্দেশ্যে কাজ করে এগিয়ে যেতে পারবো। একটি পোস্ট পেআউট হওয়ার পরে ৬-৭ স্টিম ওয়ালেটে যোগ হয় এবং বাকিটা স্টিম পাওয়ার হয় তাহলে বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করব কিভাবে?? বেশি পরিমাণ স্টিম পেআউট হলে বেশি পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা যায়। তবে এখন কিছুটাSBD পে আউট শুরু হয়েছে যদি এ ধারাবাহিকতায় ১০০% হয়ে যায় তাহলে আবার আগের মতো প্রতি সপ্তাহে প্রায় পঞ্চাশ স্টিম মত পাওয়ার বৃদ্ধি করতে পারবো।

Screenshot_20220809-225027_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ১৩৫৮ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ২২ সেখান থেকে ১১ স্টিম অর্থাৎ অর্ধেক টাই পাওয়ার আপ করবো।

Screenshot_20220809-225035_Chrome.jpg

Screenshot_20220809-225053_Chrome.jpg

Screenshot_20220809-225120_Chrome.jpg

Screenshot_20220510-084948_Chrome.jpg

Screenshot_20220727-064059_Chrome.jpg

Screenshot_20220510-084958_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ২২ থেকে ১১ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

Screenshot_20220809-225159_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ১৩৫৮ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ১৩৬৯ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

আমার পরিচয়


IMG-20211015-WA0027.jpg

আমি জীবন কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ছবি আঁকতে, ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

বাহ আপনার লক্ষ্য অনুযায়ী আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করছেন আশাকরি আপনার লক্ষ্যে অতি দ্রুত পৌঁছে যাবেন। আপনি এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনার ভবিষ্যতে অনেক পাওয়ার আপ বৃদ্ধি হয়ে যাবে। ধন্যবাদ এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

নিয়মিত পাওয়ার বৃদ্ধি করছি আর নিজের লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করছি।
পাশে থাকার জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

দোয়া করবেন ভাইজান যেন আমি আমার লক্ষ্যে পৌঁছে যেতে পারি।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলেছেন এভাবে করতে থাকলে একসময় বড় এমাউন্টের মালিক হয়ে যাবেন আপনার পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই।।

 2 years ago 

পাশে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

এভাবে কাজ চালিয়ে যান একদিন সময় আসবে ইনশাল্লাহ।।।।❤️❤️❤️❤️❤️

 2 years ago 

যত বেশি পাওয়ার তত বেশি ক্ষমতার্জন। আপনার পাওয়ার আপ দেখে ভীষণ ভালো লাগলো। এটা আমাদের জন্য বেশি গুরুত্বপূর্ণ। প্রতিনিয়ত পাওয়ার আপ করা চালিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

হ্যাঁ আপু নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করি।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চেষ্টা করছি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করতে
মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার পাওয়ার আপ এই পোষ্টা দেখে খুবই ভালো লাগলো আমার কাছে। পাওয়ার আপ মানেই তো শক্তি বৃদ্ধি করা। পাওয়ার আপ আমাদের সবার জন্য খুবই জরুরী বিষয়। এইভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকুন দেখবেন আপনার মুখে একদিন ঠিক পৌঁছে যাবে।

 2 years ago 

দোয়া করবেন আপু যেন আমি আমার লক্ষ্য পৌঁছে দিতে পারি।

 2 years ago 

আসলে পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতার জানান দেওয়া। আপনি সেই কাজটি করলেন সবারই উচিত এই ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার বৃদ্ধি করা আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া সেজন্যই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রেখেছি।

 2 years ago 

অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার করার টার্গেট রয়েছে। আজকে ও পাওয়ার আপ করেছেন। দোয়া রইল আপনার জন্য খুব তাড়াতাড়ি যেন আপনি আপনার এই টার্গেট সম্পূর্ণ করতে পারেন।

 2 years ago 

নিজের টার্গেটে পৌঁছাতে পারবো কিনা সেটা জানিনা তবে পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রেখেছি।

 2 years ago 

সামান্য পরিমাণ হলো আমাদের এভাবে সঞ্চয় করা প্রয়োজন। আপনার পাওয়ার আপ পোস্টে দেখে বেশ ভালই লাগলো। ধন্যবাদ জানাই।

 2 years ago 

নিজের সঞ্চয় হিসেবে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করি।

 2 years ago 

বাহ আপনি দেখি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করেন যা দেখে সত্য অনেক ভালো লাগলো। দোয়া করি অনেক দূরে এগিয়ে যান

 2 years ago 

ভালোবাসা নিবেন ভাইজান 💚

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42