টার্গেট ডিসেম্বর সিজন-২(২০ স্টিম পাওয়ার বৃদ্ধি) |১০ % লাজুক খ্যাকের জন্য।| by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আজ - ২৮ই চৈত্র ১৪২৮ , বঙ্গাব্দ | রবিবার |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



tree-736885__340 (1)-07-01.jpeg

source

শুভ দুপুর সবাইকে,

আজকে চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন ২ তে ৩০০০ স্টিম পাওয়ার আপ করা। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে। আমি প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করব। টার্গেট ডিসেম্বর সিজন ২ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ৩০-৩৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করব।তারই ধারাবাহিকতায় আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220412-105250_Chrome.jpg

  • আমার স্টিম পাওয়ার রয়েছে ৭৪৭ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ৪৪স্টিম এখান থেকে ২০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220412-105314_Chrome.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ২০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

Screenshot_20220412-105329_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৭৪৭ স্টিম বর্তমান ২০ স্টিম পাওয়ার আপ করার পর স্টিম পাওয়ার হয়েছে ৭৬৭ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি।


logo.gif

Sort:  
 2 years ago 

এ সপ্তাহে আপনি বেশি স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকুন খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছাতে পারবেন ধন্যবাদ আপনাকে

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি সেই কাজটি করলেন যেটা আপনার শক্তি অনেকটা বৃদ্ধি করেছে। এভাবেই এগিয়ে যান সফলতার পথে যেটা সবার জন্যই কাম্য।

 2 years ago 

মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ভাই এখন শুভসন্ধ্যা জানাচ্ছেন এখন তো দুপুর টাইম। যাইহোক পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করে গড়ে তোলা। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করে থাকেন। যা আমার কাছে বেশ ভালো লাগে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একটু মিস্টেক হয়েছিল ঠিক করে নিয়েছি।যাই হোক মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ভাই আপনি আপনার স্টিম পাওয়ার আপ করে আপনার ক্ষমতা বৃদ্ধি করছেন। যা দেখে খুব ভালো লাগছে আর আপনি খুব ভালো একটি উদ্যোগ নিয়েছেন। শুভকামনা আপনার জন্য এভাবেই আপনি আপনার সফলতার পথে এগিয়ে যান।

 2 years ago 

উৎসাহ দিয়ে পাশে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আর আপনি পাওয়ার আপ করে আপনার শক্তি অনেকটা বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেকে উৎসাহিত হবে পাওয়ার আপ পোস্ট এর প্রতি। আমি যত বেশি পাওয়ার আপ পোষ্ট দেখি তত বেশি আমার উৎসাহ বারে পাওয়ার আপ পোস্ট এর প্রতি। শুভকামনা রইল আপনার জন্য যাতে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব সহজে পৌছাতে পারেন।

 2 years ago 

আমার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে যদি কেউ উৎসাহিত হয়ে পাওয়ার বৃদ্ধি করে তাহলে সেখানেই আমার সার্থকতা।

 2 years ago 

কুড়ি স্টিম পাওয়া বৃদ্ধি করা দেখে খুবই ভালো লাগলো। আশা করি এভাবেই আপনি আপনার সক্রিয়তাকে বৃদ্ধি করে যাবেন, নিজের কর্ম ক্ষমতা বৃদ্ধির জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি ভাইয়া। আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চেষ্টা করছে নিজের সক্ষমতা বৃদ্ধি করার।
আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনি নিয়মিত পাওয়ার আপ করে আপনার সক্ষমতা বৃদ্ধি করছেন দেখে খুব ভালো লাগলো। আসলে স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প নেই। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে যান সফলতা আপনার সন্নিকটে ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন আমি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করি এবং চেষ্টা করি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা বৃদ্ধি করছেন। আপনি আরো শক্তিশালী হচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া যত বেশি পাওয়ার আপ ততো বেশি ক্ষমতা অর্জন। আর তাই চেষ্টা করছি নিজের ক্ষমতা বৃদ্ধি করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74