টার্গেট ডিসেম্বর সিজন-৩(২০ স্টিম পাওয়ার বৃদ্ধি) || by @kazi-raihan

in আমার বাংলা ব্লগlast year

আজ -| ১১ই জ্যৈষ্ঠ |১৪৩০ বঙ্গাব্দ |বৃহস্পতিবার|


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



png_20230410_182706_0000.png

Canva দিয়ে তৈরি

শুভ সকাল সবাইকে,

আজকে আবার চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে।আর @rex-sumon ভাইকে আন্তরিক ধন্যবাদ জানাই আমাদের মাঝে এমন সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য। যদিও এই প্রতিযোগিতাটি বেশ কিছুদিন আগে থেকেই চলে আসছে তবে ২০২২ সালের পর্ব শেষ করে ২০২৩ সালের পর্ব চালু করা হয়েছে। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে ৩৫০০ স্টিম পাওয়ার আপ করা আর এই প্রতিযোগিতায় এটি আমার ১৯তম পাওয়ার বৃদ্ধি। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে বলুন। আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্যই প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। টার্গেট ডিসেম্বর সিজন-৩ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ২০-২৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো। যখন টার্গেট ডিসেম্বর নিয়ে কাজ শুরু করেছিলাম তখন SBD পে-আউট হত কিন্তু এখন এসবিডি পেয়ে আউট ঠিক মতো হচ্ছে না তাই বড় এ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছা থাকলেও সেটা সম্ভব হচ্ছে না। আশা করি এই সমস্যা অতি দ্রুত সমাধান হয়ে যাবে এবং পুনরায় আমার টার্গেট ফিলাপ করার উদ্দেশ্যে কাজ করে এগিয়ে যেতে পারবো। একটি পোস্ট পেআউট হওয়ার পরে ৮-১০ স্টিম ওয়ালেটে যোগ হয় এবং বাকিটা স্টিম পাওয়ার হয় তাহলে বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করব কিভাবে?? বেশি পরিমাণ স্টিম পেআউট হলে বেশি পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা যায়। তবে এখন আমিSBD পে আউট শুরু হওয়ার অপেক্ষায় আছি। যদি সেটা শুরু হয় তাহলে আমি আবার বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে পারব এবং আমার টার্গেট পরিবর্তন করে ডলফিন হওয়ার উদ্দেশ্যে এগিয়ে যেতে পারবো। আশা রাখছি খুব দ্রুতই এই সমস্যার সমাধান হয়ে যাবে এবং আমি আমার টার্গেটে বড় পরিবর্তন এনে এই সিজন-৩ তে ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ করতে পারবো।

Screenshot_20230522_220308_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ২৭১৯ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ৩৯ সেখান থেকে ২০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20230522_220319_Chrome.jpg

Screenshot_20230522_220337_Chrome.jpg

Screenshot_20230522_220352_Chrome.jpg

Screenshot_20230111_204916_Chrome.jpg

Screenshot_20220727-064059_Chrome.jpg

Screenshot_20220510-084958_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ৩৯ থেকে ২০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

Screenshot_20230522_220427_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ২৭১৯ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ২৭৩৯ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

পূর্বের এসপি২৭১৯
পাওয়ার আপ২০
বর্তমান এসপি২৭৩৯

সমাপ্তি

আমার পরিচয়


IMG-20211015-WA0027.jpg

আমি কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ছবি আঁকতে, ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  
 last year 

আপনি আজকে ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। পাওয়ার আপ মানে হচ্ছে সক্ষমতা বৃদ্ধি করা এবং নিজের স্থান শক্ত করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবে। নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য এবং এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবেই পাওয়ার আপ এর মাধ্যমে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যান। আশা করছি খুব শীঘ্রই নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে ২০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। পাওয়ার আপ এর মাধ্যমে নিজের সক্ষমতাকে আরো এক ধাপ বাড়িয়ে নিলেন। প্রত্যেক সপ্তাহে নিজের ধারাবাহিকতা বজায় রেখে এভাবে এগিয়ে যান তাহলে অবশ্যই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 last year 

ভাই আপনি ২০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২৭৩৯+ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন। যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি অর্জন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে নির্দিষ্ট সময়ের মধ্যে আপনার কাঙ্খিত লক্ষ্য ৩৫০০ স্টিম পাওয়ার অনায়াসে অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

প্রতি সপ্তাহে আপনি একটি করে পাওয়ার আপ করে আপনার এস পি বৃদ্ধি করছেন জেনে ভালো লাগলো।নিয়মিত পাওয়ার আপ করতে করতে ১৯তম পাওয়ার আপে পৌঁছে গিয়েছেন। নিয়মিত পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার লক্ষ্যে খুব দ্রুতই পৌঁছে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

একাউন্টঃ @kazi-raiha
পাওয়ার বৃদ্ধিঃ = 0.735565%

 last year 

ওয়াও আপনি তো দেখছি আজকে অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন। এইরকম ধারাবাহিকতা সবাই ধরে রাখলে অনেক বড় সক্ষমতা অর্জন করবে। অনেক দূর এগিয়ে যেতে হবে আমাদের।

 last year 

আশা করি আপনি খুব সহজেই ৩ হাজার ৫০০ স্টিম পাওয়ার আপনার টার্গেটে পৌঁছে দিতে পারবেন। ২০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সফলতা বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এরই মধ্য দিয়ে আপনি ২৭৩৯ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last year 

সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবে। আপনি নিজের ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপের মাধ্যমে এভাবে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে ভীষণ ভালো লাগলো আমার কাছে। অল্প অল্প পাওয়ার আপের মাধ্যমে এভাবেই এগিয়ে যান। আশা করছি নিজের লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনার লক্ষ্যমাত্রা দেখে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 67036.29
ETH 3118.43
USDT 1.00
SBD 3.74